• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


এশিয়া কাপ জিতলেই পাওয়া যাবে ২ কোটি

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ২৭ জুলাই ২০২২, ০৮:২৭

এশিয়া কাপ জিতলেই পাওয়া যাবে ২ কোটি

আগামী ২৭ আগস্ট থেকে ১১ সেপ্টেম্বর হবে এশিয়া কাপ। মহাদেশীয় এই প্রতিযোগিতায় এবার ভারত, পাকিস্তান, বাংলাদেশ, শ্রীলঙ্কা ও আফগানিস্তান অংশ নেবে।

টি-টোয়েন্টি ফরম্যাটে অনুষ্ঠিতব্য এই প্রতিযোগিতায় এবার যারা চ্যাম্পিয়ন হবে তারা পাবে ২ লাখ মার্কিন ডলার। যা বাংলাদেশি টাকায় ২ কোটির কাছাকাছি।

দেশে চলমান রাজনৈতিক ও অর্থনৈতিক সংকটের কারণে বহুজাতিক এই টি-টোয়েন্টি টুর্নামেন্ট আয়োজনে শ্রীলঙ্কা অপারগতা প্রকাশ করার পর সংযুক্ত আরব আমিরাতকে বেছে নেয় এশিয়ান ক্রিকেট কাউন্সিল (এসিসি) ।

আনুষ্ঠানিক ঘোষণা না এলেও বিসিসিআইয়ের সভাপতি সৌরভ গাঙ্গুলি গণমাধ্যমে এ খবর নিশ্চিত করেছেন। পাশাপাশি এশিয়া কাপের টিভি রাইটস হোল্ডার স্টার স্পোর্টস বিজ্ঞাপণ দিয়ে এ খবর দিয়েছে।

এবারই প্রথম এসিসি ২ লাখ মার্কিন ডলার চ্যাম্পিয়ন মানি পুরস্কার দিচ্ছে। আর রানার্সআপ দল পাবে ১ লাখ মার্কিন ডলার। সবশেষ ২০১৮ সালের এশিয়া কাপের চ্যাম্পিয়ন দল আর্থিক পুরস্কার হিসেবে পেয়েছে ৬০ হাজার মার্কিন ডলার। আর রানার্স আপ দলকে দেওয়া হয়েছিল ৩০ হাজার মার্কিন ডলার। সেবার চ্যাম্পিয়ন ভারত, বাংলাদেশ রানার্সআপ হয়েছিল।

এনএফ৭১/আরআর/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top