• জাতীয়: দেশে করোনায় ১ জনের মৃত্যু, শনাক্ত ২৬ *** সাবেক মন্ত্রী গোলাম মোস্তফার মৃত্যুতে পররাষ্ট্রমন্ত্রীর শোক *** কোনো রকম বিলাসিতা চলবে না : প্রধানমন্ত্রী *** আজ বিশ্ব মৃত্তিকা দিবস *** আজ হোসেন শহীদ সোহরাওয়ার্দীর ৫৯তম মৃত্যুবার্ষিকী *** সারাদেশ: নারায়ণগঞ্জে একসঙ্গে ৩ পুত্র সন্তানের জন্ম *** জয়পুরহাটে ৩শ ৩০ হেক্টর জমিতে শীতকালীন মরিচ চাষ *** গাইবান্ধা-৫ আসনের উপনির্বাচন জানুয়ারির দ্বিতীয় সপ্তাহে *** ঘরের ছিটকিনি লাগানো থাকায়,আগুনে পুড়ে ২ শিশুর মৃত্যু *** সারাবিশ্ব: কলম্বিয়ার উত্তর-পশ্চিমাঞ্চলে ভূমিধসে ২৭ জনের মর্মান্তিক মৃত্যু *** করোনা মানবসৃষ্ট ভাইরাস, দাবি উহানে কাজ করা মার্কিন গবেষকের *** জি-৭ এর সিদ্ধান্ত বিশ্বের জ্বালানি বাজারকে অস্থিতিশীল করবে *** রাশিয়ার দুটি সামরিক বিমানঘাঁটিতে বিস্ফোরণ *** খেলা: ব্রাজিল ভক্তদের নিরাশ করে আর্জেন্টিনায় যোগ দিলেন মেহজাবীন! *** হাসপাতাল থেকেই ব্রাজিলের ম্যাচ দেখছেন ফুটবল সম্রাট পেলে *** জোড়া সুসংবাদ পেল ব্রাজিল *** ব্রাজিলকে যে বার্তা দিল দক্ষিণ কোরিয়ার কো *** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন: https://www.newsflash71.com *** সংবাদ ও ভিডিও পেতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিন: fb/newsflash71bd *** সব ধরনের ভিডিও চিত্র দেখতে আমাদের ইউটিউব চ্যানেল ভিজিট করুন: youtube.com/newsflash71 


২২ ছক্কায় টি-২০তে ডাবল সেঞ্চুরি কর্নওয়ালের

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ৬ অক্টোবর ২০২২ ১৮:৪২

২২ ছক্কায় টি-২০তে প্রথম ডাবল সেঞ্চুরি কর্নওয়ালের

টি-টোয়েন্টিতে ডাবল সেঞ্চুরি করে তাক লাগিয়ে দিয়েছেন ওয়েস্ট ইন্ডিজের দীর্ঘ দেহের অধিকারী ক্রিকেটার অলরাউন্ডার রাকিম কর্নওয়াল। মাত্র ৭৭ বলেই ২২টি চার ও ১৭টি ছক্কা হাঁকিয়েছেন তিনি। মোট ২০৫ রান তুলে ছিলেন অপরাজিত।

বুধবার (৫ অক্টোবর) রাতে স্কয়ার ড্রাইভের বিপক্ষে আটালান্টা ফায়ারকে জেতাতে ৭৭ বলে তিনি করেছেন অপরাজিত ২০৫ রান। ইনিংসটি খেলার পথে কর্নওয়াল ছয় মেরেছেন ২২টি, চার ১৭টি।

নিজেকে ৩৬০ ডিগ্রি ব্যাটসম্যান হিসেবেও আখ্যা দেয়া রাকিম কর্নওয়াল স্কয়ার ড্রাইভের বিপক্ষে আটালান্টা ফায়ারের হয়ে ওপেনে নেমে ২৬৬.২৩ স্ট্রাইক রেটে দীর্ঘ এই রানের পাহাড় গড়েন।

পরিসংখ্যানবিদ মোহনদাস মেনন এক টুইট বার্তায় কর্নওয়ালের এই ইনিংসের কথা জানান। যুক্তরাষ্ট্রের দ্য মাইনর লিগ ক্রিকেটও এ নিয়ে টুইট করেছে। তারা লিখেছে, 'আপনারা কি বিনোদন পেয়েছেন?'

এর আগে, টি–টোয়েন্টিতে একমাত্র ডাবল সেঞ্চুরিটি ছিল ভারতের সুবোধ ভাটির। দিল্লির একটি ক্লাব ক্রিকেট টুর্নামেন্টে চলতি বছর ৭৯ বলে ২০৫ রান হাঁকান সুবোধ। ইনিংসজুড়ে ১৭টি চার ও ১৭টি মারেন তিনি, স্ট্রাইক রেট ছিল ২৫৯.৪৯।




আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর

যোগাযোগ: বাড়ি-৫৪৮, রোড-১৩, বারিধারা ডিওএইচএস, ঢাকা-১২০৬

ফোন : ০২ ৮৪১৮০৭৬

ইমেইল : newsflash71info@gmail.com

Top