• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২২

নেদারল্যান্ডসকে হারিয়ে গ্রুপের শীর্ষে ভারত

নিজস্ব প্রতিনিধি | প্রকাশিত: ২৮ অক্টোবর ২০২২, ০৪:৫৯

নেদারল্যান্ডসকে হারিয়ে গ্রুপের শীর্ষে ভারত

সিডনি ক্রিকেট গ্রাউন্ডে নেদারল্যান্ডসকে ৫৬ রানের ব্যবধানে হারিয়েছে রোহিত শর্মারা। প্রথমে ব্যাট করতে নেমে নেমে ভারত সংগ্রহ করেছিল ১৭৯ রান। জবাব দিতে নেমে ৯ উইকেটে ১২৩ রানে থেমে যেতে হয়েছে ডাচদের।

এই জয়ের ফলে ৪ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে রয়েছে ভারত। তাদের রানরেট ১.৪২৫। ৩ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে দক্ষিণ আফ্রিকা। তাদের পয়েন্ট ৫.২০০। ২ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে বাংলাদেশ।

টস জিতে ব্যাট করতে নেমে রোহিত শর্মা, বিরাট কোহলি এবং সুর্যকুমার যাদবের ব্যাটে চড়ে ২ উইকেট হারিয়ে ১৭৯ রানের বিশাল সংগ্রহ দাঁড় করায় ভারত। ৫৩ রান করে আউট হন রোহিত। ৪৪ বলে ৬২ রানে অপরাজিত থাকেন কোহলি এবং ২৫ বলে ৫১ রানে অপরাজিত থাকেন সুর্যকুমার যাদব।

জয়ের জন্য ১৮০ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে শুরুতেই ওপেনার ভিক্রমজিৎ সিংকে হারায় নেদারল্যান্ডস। ম্যাক্স ও’দাউদ এবং বাস ডি লিডি- দু’জনই ১৬ রান করে সংগ্রহ করেন। নিয়মিত বিরতিতেই উইকেট পড়তে থাকে ডাচদের।

১৭ রান করেন কলিন অ্যাকারম্যান। ৯ রান করে আউট হন টম কুপার, ৫ রান করেন স্কট এডওয়ার্ডস, টিম প্রিঙ্গল সর্বোচ্চ ২০ রান করেন। শারিজ আহমেদ ১১ বলে ১৬ রান করে এবং পল ফন মিকেরেন ৬ বলে ১৪ রান করে অপরাজিত থাকেন।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top