• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


পরকিয়াই কি বিচ্ছেদের কারণ, শোয়েব-সানিয়ার?

রায়হান রাজীব | প্রকাশিত: ২১ জানুয়ারী ২০২৪, ১৪:৪৬

ছবি: সংগৃহীত

বিশ্ব ক্রীড়াঙ্গনের জনপ্রিয় তারকা দম্পতি শোয়েব মালিক ও সানিয়া মির্জা। দুজনেই দুই দেশের ক্রীড়াঙ্গনের প্রিয় মুখ। পাকিস্তান জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক শোয়েব মালিক। আর ভারতের টেনিস তারকা সানিয়া মির্জা।

গত দুই বছর ধরেই শোয়েব মালিকের সঙ্গে সানিয়া মির্জার বিচ্ছেদের গুঞ্জন আর শোয়েব মালিকের পরকিয়ার খবর শোনা যাচ্ছিলো। এর ভেতর সানিয়ার একাধিক পোস্ট সেই গুঞ্জনে ঘি ঢেলে দেয়।  

শুক্রবার সানিয়া ইনস্টাগ্রামে লিখেন, ‘আমাদের মধ্যে যে দূরত্ব রয়েছে, সেটা অন্যদের আলোচনার বিষয় নয়। নিজেদের প্রয়োজনেই এই দূরত্ব। আমি কোনোভাবেই তার এই ব্যবহার “ডিজার্ভ” করি না।’ পরে নিজেই অবশ্য স্টোরিটি সরিয়ে নেন।

২০২২ সালের শেষের দিক থেকে আলাদা থাকতেও দেখা যায় এ দম্পত্তিকে। সে সময় রটেছিল শোয়েব নাকি মজেছেন ‘পরকিয়া’য়। পাকিস্তানের সুন্দরী মডেল-অভিনেত্রী আয়েশা ওমর, শোয়েব-সানিয়ার মাঝে আসেন ‘তৃতীয় ব্যক্তি’ হয়ে।

এ সব নিয়ে সংবাদ মাধ্যমে খবর এলে, রীতিমতো ফুঁসে ওঠেন আয়েশা। জানান, ‘আমি কখনই বিবাহিত বা প্রতিশ্রুতিবদ্ধ পুরুষের প্রতি আকৃষ্ট হব না। সবাই আমাকে জানে এবং এটি বলার অপেক্ষা রাখে না।’

তবে, এবার শোয়েব যাঁকে বিয়ে করলেন, তিনি পাকিস্তানী অভিনেত্রী সানা জাভেদ। শোনা যাচ্ছে বিয়ের আগে থেকেই পরকিয়ার সম্পর্ক ছিলো দুজনের।

এটি শোয়েব মালিকের তৃতীয় বিয়ে, আর সানার দ্বিতীয় বিয়ে। ইনস্টাগ্রামে বিয়ের ছবি পোস্ট করে শোয়েব বলেন, ‘আলহামদুলিল্লাহ’ । সঙ্গে জুড়ে দিয়েছেন পবিত্র কোরআনের বাণী, যার অর্থঃ ‘আমি তোমাদের জোড়ায় জোড়ায় সৃষ্টি করেছি।’

 

সম্পাদনাঃ রাশেদ রাসেল

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top