• জাতীয়: একটি কবিতার শক্তি অনেক: প্রধানমন্ত্রী *** সস্ত্রীক করোনায় আক্রান্ত সংস্কৃতি প্রতিমন্ত্রী *** নির্বাচন কমিশন গঠন আইন পাসের কার্যক্রম শুরু *** সারাদেশ: হিলি স্থলবন্দর দিয়ে আমদানি-রপ্তানি শুরু *** শাবি উপাচার্যকে সরানো হচ্ছে *** গাজীপুরে ৯ জেব্রার মৃত্যুর তদন্তে ৫ সদস্যের কমিটি গঠন *** সারাবিশ্ব: অনির্দিষ্টকালের জন্য বন্ধ ইস্তাম্বুল বিমানবন্দর *** দৈনিক সংক্রমণে যুক্তরাষ্ট্রকে ছাড়িয়ে গেল ফ্রান্স *** খেলা: আফগানিস্তানের কাছে হোয়াইটওয়াশ হলো ডাচরা *** পুত্রসন্তানের বাবা হলেন যুবরাজ *** ঘোষণা: সিটিজেন জার্নালিজমকে অগ্রাধিকার দিচ্ছে নিউজফ্ল্যাশ৭১; জেলা/উপজেলা/পৌরসভা থেকে সংবাদ পাঠাতে আগ্রহীরা শিগগিরই সিভি (CV) পাঠান এই মেইলে- [email protected] *** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন: https://www.newsflash71.com *** সংবাদ ও ভিডিও পেতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিন: fb/newsflash71bd *** সব ধরনের ভিডিও চিত্র দেখতে আমাদের ইউটিউব চ্যানেল ভিজিট করুন: youtube.com/newsflash71 *** নিয়োগ বিজ্ঞপ্তি: 'কন্টেন্ট রাইটার' এবং কপিরাইটার পদের জন্য লোকবল নিচ্ছে আফজাল সাজেদা ফাউন্ডেশন; আগ্রহীরা শিগগিরই সিভি (CV) পাঠান এই মেইলে- [email protected]


৫ কোম্পানির শেয়ার বিক্রির আগ্রহ নেই বিনিয়োগকারীদের

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ৯ জানুয়ারী ২০২২ ১৪:৪০

৫ কোম্পানির শেয়ার বিক্রির আগ্রহ নেই বিনিয়োগকারীদের

শেয়ারবাজারে তালিকাভুক্ত পাঁচটি কোম্পানির শেয়ার বিক্রির আগ্রহ নেই বিনিয়োগকারীদের। রবিবার (৯ জানুয়ারি) লেনদেন চলাকালীন সময় কোম্পানি পাঁচটির শেয়ার সার্কিট ব্রেকারের সর্বোচ্চ সীমা হয়ে পড়েছে বিক্রেতা শূন্য। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে জানা গেছে এ তথ্য।

কোম্পানিগুলো হলো - ফারইস্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্স, খুলনা প্রিন্টিং অ্যান্ড প্যাকেজিং, রংপুর ফাউন্ড্রি, বসুন্ধরা পেপার এবং ওয়েস্টার্ন মেরিন শিপইয়ার্ড।

ফারইস্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্স: বৃহস্পতিবার (৬ জানুয়ারি) ফারইস্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ৬৮.৩০ টাকা। রোববার কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৬৮.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৭৫.১০ টাকায়। সে হিসেবে কোম্পানিটির শেয়ার দর ৬.৮০ টাকা বা ৯.৯৫ শতাংশ বেড়েছে।

খুলনা প্রিন্টিং অ্যান্ড প্যাকেজিং: বৃহস্পতিবার খুলনা প্রিন্টিং অ্যান্ড প্যাকেজিংয়ের শেয়ারের ক্লোজিং দর ছিল ১০ টাকা। রোববার কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১০.১০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১১ টাকায়। সে হিসেবে এই প্রতিষ্ঠানটির শেয়ার দর ১ টাকা বা ১০ শতাংশ বেড়েছে।

রংপুর ফাউন্ড্রি: রংপুর ফাউন্ড্রির শেয়ারের ক্লোজিং দর বৃহস্পতিবার ছিল ১৪৫.৮০ টাকা। রোববার কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১৫০.৭০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১৬০.৩০ টাকায়। কোম্পানিটির শেয়ার দর ১৪.৫০ টাকা বা ৯.৯৪ শতাংশ বেড়েছে।

বসুন্ধরা পেপার: বৃহস্পতিবার বসুন্ধরা পেপারের শেয়ারের ক্লোজিং দর ছিল ৫১.২০ টাকা। রোববার কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৫৩.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৫৬.৩০ টাকায়। কোম্পানিটির শেয়ার দর ৫.১০ টাকা বা ৯.৯৬ শতাংশ বেড়েছে।

ওয়েস্টার্ন মেরিন শিপইয়ার্ড: বৃহস্পতিবার ওয়েস্টার্ন মেরিন শিপইয়ার্ডের শেয়ারের ক্লোজিং দর ছিল ১৩.২০ টাকা। রোববার কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১৪.৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১৪.৫০ টাকায়। প্রতিষ্ঠানটির শেয়ার দর ১.৩০ টাকা বা ৯.৮৪ শতাংশ বেড়েছে।

এনএফ৭১/এনজেএ/২০২২




আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর

যোগাযোগ: বাড়ি-৫৪৮, রোড-১৩, বারিধারা ডিওএইচএস, ঢাকা-১২০৬

ফোন : ০২ ৮৪১৮০৭৬

ইমেইল : [email protected]

Developed with by dataenvelope
Top