• *** জাতীয় *** সৌদি রিয়াল অতিরিক্ত রাখায় এজেন্সি মালিক আটক, বিপাকে ৮২৩ হজযাত্রী *** শর্তসাপেক্ষে এসকর্ট সুবিধা পাবেন ৪ রাষ্ট্রদূত : স্বরাষ্ট্রমন্ত্রী  *** ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) কমিশনার খন্দকার গোলাম ফারুক আবারও করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন *** সারাদেশ *** মালয়েশিয়া যাওয়ার পথে টেকনাফে দালালসহ ১৯ রোহিঙ্গা আটক *** বগুড়ার নন্দীগ্রামে স্কুলছাত্রী (১২) গণধর্ষণ মামলার দুই আসামিকে গ্রেফতার করেছে পুলিশ *** সারাবিশ্ব *** সরকারের সঙ্গে আলোচনায় বসতে চান ইমরান খান *** করোনার নতুন ভ্যারিয়েন্ট, সপ্তাহে ৬ কোটি আক্রান্তের শঙ্কা *** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন: https://www.newsflash71.com *** সংবাদ ও ভিডিও পেতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিন: fb/newsflash71bd *** সব ধরনের ভিডিও চিত্র দেখতে আমাদের ইউটিউব চ্যানেল ভিজিট করুন: youtube.com/newsflash71 


জন্মবার্ষিকীতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে রূপালী ব্যাংকের শ্রদ্ধা

রাজিউর রাহমান | প্রকাশিত: ১৯ মার্চ ২০২৩ ১৮:৩১

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে রূপালী ব্যাংকের শ্রদ্ধা

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস-২০২৩ উদযাপন করেছে রাষ্ট্রায়ত্ত রূপালী ব্যাংক লিমিটেড।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, শুক্রবার ধানমণ্ডি ৩২ নম্বরে জাতির পিতার প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান ব্যাংকের চেয়ারম্যান কাজী ছানাউল হক ও ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও মোহাম্মদ জাহাঙ্গীর।

এ সময় রূপালী ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক শওকত আলী খাঁন, তাহমিনা আখতার ও হাসান তানভীর উপস্থিত ছিলেন। এরআগে, ব্যাংকের প্রধান কার্যালয়ে স্থাপিত জাতির পিতার প্রতিকৃতিতেও ব্যাংকের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণ করা হয়। পরে বঙ্গবন্ধুর রূহের শান্তি কামনা করে ব্যাংকের প্রধান কার্যালয়ে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

জিএম হারুনুর রশীদ, ফয়েজ আলম, ইকবাল হোসেন খাঁ, মোহাম্মদ শাহেদুর রহমান ও ইসমাইল হোসেন শেখসহ ব্যাংকের উর্ধতন কর্মকর্তারা এতে উপস্থিত ছিলেন।

এছাড়াও জাতীয় শ্রমিক লীগের অর্থ সম্পাদক ও রূপালী ব্যাংক কর্মচারী ইউনিয়ন সিবিএ’র সাধারণ সম্পাদক মো. মহিউদ্দিনের নেতৃত্বে রূপালী ব্যাংক সিবিএ, রূপালী ব্যাংক এক্সিকিউটিভ ফোরাম, বঙ্গবন্ধু পরিষদ, স্বাধীনতা ব্যাংকার্স পরিষদ ও বঙ্গবন্ধু প্রকৌশলী পরিষদের পক্ষ থেকে জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধা জানানো হয়। সূত্র: নিউজবাংলা ২৪




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

এই বিভাগের জনপ্রিয় খবর
Top