• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


শাহরুখের বিপদে পাশে আছেন যে তারকারা

বিনোদন ডেস্ক | প্রকাশিত: ৫ অক্টোবর ২০২১, ২২:৩২

শাহরুখের বিপদে পাশে আছেন যে তারকারা

সম্প্রতি মুম্বাইয়ের মাদক পার্টি থেকে গ্রেফতার হয়েছেন শাহরুখ খানের বড় ছেলে আরিয়ান খান। গত শনিবার (২ অক্টোবর) রাতে মুম্বাই উপকূলে একটি প্রমোদতরী থেকে আরিয়ানসহ আরও ৮ জনকে আটক করে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)।

পরবর্তীতে, সোমবার (৪ অক্টোবর) আরিয়ানকে তোলা হয় আদালতে। শুনানি শেষে তাকে ৭ অক্টোবর পর্যন্ত এনসিবির হেফাজতে রাখার নির্দেশ দেওয়া হয়েছে। ছেলের এমন পরিস্থিতিতে বলিউড বাদশাহ হয়েও কিছু করতে পারছেন না।

শাহরুখের এই বিপদে তার পাশে দাঁড়িয়েছেন অনেক বলিউড তারকারা। কেউ সরাসরি তার বাড়িতে গিয়ে, কেউ ফোন করে, কেউ আবার সোশ্যাল মিডিয়ায় পোস্ট দিয়ে শাহরুখকে সান্ত্বনা দিচ্ছেন, সাহস যোগাচ্ছেন।

কিং খানের এই কঠিন সময়ে পাশে দাঁড়িয়েছেন বন্ধু সালমান খান। রবিবার রাতিই শাহরুখের বাড়িতে হাজির হয়েছিলেন সালমান। সালমানের আগে সুনীল শেঠি, পূজা ভাট, সুচিত্রা কৃষ্ণমূর্তি কিং খানকে সাপোর্ট করেছেন।

এনএফ৭১/এমএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top