• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


মা হওয়ার গুঞ্জনে হাওয়া দিলেন প্রিয়াঙ্কা

নিউজফ্ল্যাশ৭১ ডেস্ক | প্রকাশিত: ২৫ নভেম্বর ২০২১, ০৪:৩০

নিক জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়া

কয়েক দিন ধরেই বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার সংসার ভাঙার গুঞ্জন উড়ছে। ইনস্টাগ্রামে এ অভিনেত্রী তার নামের পাশ থেকে নিকের পদবি মুছে ফেলার পর থেকেই এই লঙ্কাকাণ্ড!

এর মাঝেই নিজের মা হওয়ার খবর উসকে দিলেন প্রিয়াঙ্কা নিজেই। মঙ্গলবার (২৩ নভেম্বর) নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে ‘জোনাস ব্রাদার্স ফ্যামিলি রোস্ট’। এ প্রকাশনা অনুষ্ঠানে জোনাস পরিবারের সদস্যরা পরস্পরকে নিয়ে প্রকাশ্যেই হাসি-মশকরা করেন। এ সময় সন্তান নিয়ে কথা বলেন প্রিয়াঙ্কা চোপড়া। এ অভিনেত্রী বলেন, ‘এই পরিবারে আমরাই একমাত্র দম্পতি, যাদের এখনো কোনো সন্তান নেই, সেজন্যই আমি খুব অ্যাক্সাইটেড এই ঘোষণা দেওয়ার জন্য, আমি আর নিক অ্যাক্সপেক্ট করছি…।’ এ কথা শোনার পরই প্রিয়াঙ্কার মা হওয়ার গুঞ্জান জোরালো হয়েছে।

প্রসঙ্গত, ২০১৮ সালের ডিসেম্বরে ভালোবেসে ঘর বাঁধেন নিক জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়া। ভারতের যোধপুরে উমেদ প্যালেসে খ্রিস্টান ও হিন্দু রীতিতে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। বর্তমানে শ্বশুরবাড়িতে অবস্থান করছেন এই অভিনেত্রী।


এনএফ৭১/এনজেএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top