• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


নতুন স্ট্যাটাসে যা বললেন নায়িকা মাহি

বিনোদন ডেস্ক | প্রকাশিত: ১৫ ডিসেম্বর ২০২১, ০২:২৪

নতুন স্ট্যাটাসে যা বললেন নায়িকা মাহি

ঢাকাই চলচ্চিত্রে অন্যতম জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। সম্প্রতি সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানের সঙ্গে তার কথোপকথনের একটি কল রেকর্ড ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। কল রেকর্ড সম্পর্কে নতুন স্ট্যাটাস দিলেন মাহি।

ওমরাহ হজ করতে সৌদি আরবে থাকার কারণে সেই কল রেকর্ড নিয়ে সাংবাদিক সঙ্গে কোনো কথা বলতে না পারলেও ভিডিও বার্তা দিয়েছেন মাহি। যেখানে রেকর্ডটি সত্য বলে দাবি করেন তিনি। তারপর তিনি ফেসবুকে পোস্ট দিয়ে দেশে এসে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করতে চেয়ে একটি স্ট্যাটাস দেন। মাহি জানান, প্রধানমন্ত্রী কাছে অনেক কিছু বলার তার।

এবার অগ্নিখ্যাত এই চিত্রনায়িকা সামাজিক মাধ্যম ফেসবুকে লিখেছেন,পরিবর্তন ছাড়া ক্ষমা চাওয়া শুধুমাত্র চালাকি। তবে কাকে ভেবে কি মনে করে এই স্ট্যাটাস দিয়েছেন তিনি সে বিষয়ে স্পষ্ট করে কিছু বলেননি।

এনএফ৭১/এমএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top