• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


হাসপাতালে বর্ষীয়ান সংগীতশিল্পী সন্ধ্যা মুখোপাধ্যায়

বিনোদন ডেস্ক | প্রকাশিত: ২৮ জানুয়ারী ২০২২, ০৩:১৬

হাসপাতালে বর্ষীয়ান সংগীতশিল্পী সন্ধ্যা মুখোপাধ্যায়

গুরুতর অসুস্থ অবস্থায় হাসপাতালে নেওয়া হয়েছে ভারতের বর্ষীয়ান সংগীতশিল্পী সন্ধ্যা মুখোপাধ্যায়কে। ফুসফুসে সংক্রমনের কারণে শ্বাসকষ্টে ভুগছেন এই কিংবদন্তি গায়িকা।

বুধবার (২৬ জানুয়ারি) রাত থেকে সন্ধ্যা মুখোপাধ্যায়ের অবস্থার অবনতি হতে শুরু করে। এরপর বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) হাসপাতালে নেওয়া হয় তাকে। জ্বর ও শ্বাসকষ্ট বাড়তে থাকায় করোনা পরীক্ষা করা হয়। তবে এখনও রিপোর্ট হাতে আসেনি।

ভারতীয় সংবাদমাধ্যমের খবর, ইতোমধ্যে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ফোন করে সন্ধ্যা মুখোপাধ্যায়ের খোঁজ নিয়েছেন। মুখ্যমন্ত্রীর নির্দেশ মেনেই এসএসকেএম-এর উডবার্ন ওয়ার্ডে নিয়ে যাওয়া হয় গায়িকাকে। ইতোমধ্যে তৈরি করা হয়েছে বিশেষ মেডিক্যাল বোর্ড। বর্তমানে উডবার্নের ১০৩ নম্বর কেবিনে ভর্তি আছেন সন্ধ্যা মুখোপাধ্যায়।

সন্ধ্যা মুখোপাধ্যায়ের পরিবার সূত্রে খবর, বুধবার রাত থেকেই ঠিকমতো খাওয়া-দাওয়া করেননি শিল্পী। জ্বর বেড়েই যাচ্ছিলো। পরিস্থিতি খারাপ দেখেই বাড়িতে না রেখে হাসপাতালে ভর্তির সিদ্ধান্ত নেওয়া হয়।

এনএফ৭১/এমএ/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top