• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


ইউক্রেনের পাশে প্রিয়াঙ্কা

বিনোদন ডেস্ক | প্রকাশিত: ২৭ ফেব্রুয়ারী ২০২২, ০৩:৩৬

ইউক্রেনের পাশে প্রিয়াঙ্কা

রাশিয়া ও ইউক্রেন দুটি দেশের মধ্যে গত কয়েকদিন ধরে চলছে হামলা-পাল্টা হামলা। ইতোমধ্যে কয়েক’শ মানুষের মৃত্যু হয়েছে। যুদ্ধের ভয়াবহতায় ধ্বংস হয়ে গেছে অসংখ্য ঘরবাড়ি, স্থাপনা। বলাই বাহুল্য, রুশ বাহিনীর আক্রমণে বিপর্যস্ত প্রায় ইউক্রেন।

এমন অবস্থায় বিশ্বের বিভিন্ন দেশ থেকে এই যুদ্ধে ইতি টানার আহ্বান জানাচ্ছেন। বাদ যাচ্ছেন না তারকারাও। আন্তর্জাতিক অঙ্গনের জনপ্রিয় তারকা প্রিয়াঙ্কা চোপড়াও তার অবস্থান থেকে জানিয়েছেন প্রতিবাদ, সাহায্য চেয়েছেন ইউক্রেনের জন্য।

যুদ্ধ শুরু হওয়ার পর প্রাণ বাঁচাতে মেট্রো স্টেশনে আশ্রয় নিয়েছেন ইউক্রেনের বহু মানুষ। সেই চিত্র শেয়ার করে প্রিয়াঙ্কা চোপড়া সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, ‘ইউক্রেনে এই মুহূর্তে যা ঘটছে তা ভয়াবহ। ভবিষ্যৎ এতটাই অনিশ্চিত যে সাধারণ মানুষ তাদের প্রাণ নিয়ে আশঙ্কিত। ভালোবাসার মানুষদের নিয়েও তারা ভীত, সন্ত্রস্ত। আধুনিক বিশ্বে আক্রোশ বাড়তে বাড়তে কীভাবে তা যুদ্ধের জায়গায় পৌঁছে গেছে সেটাই বোধগম্য হচ্ছে না।
কিন্তু এমন এক মুহূর্ত এখন এসে উপস্থিত হয়েছে যার প্রতিধ্বনি হচ্ছে গোটা বিশ্বে। এই যুদ্ধক্ষেত্রের মধ্যেই নিরীহ মানুষগুলোর বাস। তারা তো আমার আপনার মতোই। কীভাবে ইউক্রেনের এই মানুষগুলোর পাশে দাঁড়াবেন তার বিস্তারিত আমার বায়োতে দেওয়া রইল।’

এনএফ৭১/এমএ/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top