• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


ফের জুটি আমির খান ও আনুশকার

বিনোদন ডেস্ক | প্রকাশিত: ১৮ মার্চ ২০২২, ০৮:৫৭

ফের জুটি আমির খান ও আনুশকার

স্প্যানিশ ছবি ‘ক্যাম্পেওনস’-এর হিন্দি রিমেকে প্রযোজনার পাশাপাশি অভিনয়ও করবেন বলিউডের মিস্টার পারফেকশনিস্ট খ্যাত আমির খান- জন্মদিনে এমনই সুখবর দিয়েছিলেন এই অভিনেতা। এবার জানা গেলো তার বিপরীতে অভিনয় করবেন আনুশকা শর্মা।

সিনেমাটি গল্প হলো প্রতিবন্ধী ব্যক্তিদের বাস্কেটবল দল নিয়ে মর্মস্পর্শী নাটকীয় কমেডি। যেখানে একজন অহংকারী কোচকে কমিউনিটি সেবা এবং প্রতিবন্ধী একটি দলকে প্রশিক্ষণ দিতে বাধ্য করা হয়। মূল সিনেমাটি পরিচালনা করেছেন জাভিয়ের ফেসার। ক্যাম্পেওনস বছরের সবচেয়ে বড় জাতীয় বক্স অফিস হিট ছিল।

হিন্দি রিমেক সিনেমাটির পাঞ্জাবে সেট করা হবে। যেখানে আমির একজন একগুঁয়ে ও গরমমাথার অপ্রাপ্তবয়স্ক লিগ বাস্কেটবল কোচের চরিত্রে অভিনয় করবেন। যাকে কমিউনিটি সার্ভিসের শাস্তি দেওয়া হয়েছে এবং একটি বিশেষ অলিম্পিক দলকে কোচ করতে বাধ্য করা হয়েছে। যেখানে খেলোয়াড়দের শেখার অক্ষমতা রয়েছে।

এনএফ৭১/আরআর/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top