• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


একজনের কারণেই বিয়েটা পিছিয়ে দিলাম, পরমব্রত

বিনোদন ডেস্ক | প্রকাশিত: ১৩ মে ২০২২, ০৩:৪৪

একজনের কারণেই বিয়েটা পিছিয়ে দিলাম, পরমব্রত

টালিউডের সুদর্শন নায়ক, দারুণ অভিনেতা, মেধাবী পরিচালক পরমব্রত চট্টোপাধ্যায়। একসময় প্রেমের গুঞ্জনে বার বার উঠে আসতো পরমের নাম। তবে সেসব ইতিহাস। পরম আজকাল মুম্বাই, কলকাতা করে বেড়াচ্ছেন। ঝুলিতে একের পর এক কাজ। কিন্তু টালিউড জুড়ে ঘুরছে একটাই প্রশ্ন, এত লোকে প্রেম করছেন, এত লোকে বিয়ে করছেন, পরমের বিয়ে কবে?

এমন প্রশ্ন শুনেই হেসে ফেলেন পরমব্রত। হাসি থামিয়ে বলেন, একজনের কারণেই বিয়েটা পিছিয়ে দিলাম। আসলে তাকে খুব পছন্দ ছিল। কে সেই মেয়ে? পরমের উত্তর, আলিয়া ভাট!

ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক। সম্প্রতি রাজ চক্রবর্তীর নতুন ছবি ‘হাবজি গাবজি’র নিয়ে আড্ডায় পাওয়া যায় শুভশ্রী ও পরমব্রতকে। বিয়ের প্রসঙ্গ উঠতেই সংবাদ প্রতিদিন ডিজিটালকে পরমব্রত বলেন, শুভশ্রীও বেশ কিছুদিন ধরে বিয়ের কথা বলছেন। কিন্তু আমি আলিয়ার খুব বড় ফ্যান। আলিয়ার বিয়ে হয়ে গেলো। সেই দুঃখেই আমার আর বিয়ে করা হলো না। তবে এই দুঃখ থেকে বের হতে হবে! মুভ অন করতে হবে!

‘পরিণীতা’ থেকেই কাহিনির ভিন্নতার ওপর গুরুত্ব দিতে শুরু করেছেন পরিচালক রাজ। তার এই ভিন্ন সিনেম্যাটিক ভাষা পছন্দ হয়েছে দর্শকদের। এবার শিশুদের মোবাইল মগ্নতার মতো বাস্তব সমস্যার কাহিনি থ্রিলারের মোড়কে তুলে ধরেছেন পরিচালক। এ ছবিতেও নায়িকা হিসেবে রয়েছেন শুভশ্রী। ছবিতে শুভশ্রীর স্বামীর ভূমিকায় রয়েছেন পরমব্রত। দু’জনের সন্তানের চরিত্রে নজর কেড়েছেন টেলিভিশন খ্যাত শিশু-অভিনেতা স্যমন্তক দ্যুতি মৈত্র।

এনএফ৭১/আরআর/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top