বৃহঃস্পতিবার, ১৯ মে ২০২২, ৩ জ্যৈষ্ঠ ১৪২৯
  • জাতীয়: হজ নিবন্ধন চলবে ১৬-১৮ মে *** এভারেস্ট জয় করলেন বাংলাদেশি বংশোদ্ভূত আকি রহমান *** একদিনে সাড়ে ৪ হাজার ভারতীয় ভিসা ইস্যু *** বৌদ্ধবিহারে ২ কোটি টাকা অনুদান *** সারাদেশ: সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় যুবকের মৃত্যু *** ঈশ্বরদীতে সড়ক দুর্ঘটনায় নিহত ২ *** ঈশ্বরদীতে সড়ক দুর্ঘটনায় নিহত ২ *** সারাবিশ্ব: হোয়াইট হাউজে প্রথম কৃষ্ণাঙ্গ প্রেস সচিব *** টুইটারের শীর্ষ পদে ইলন মাস্ক নিজেই বসবেন *** সু চির ৫ বছরের কারাদণ্ডের বিরুদ্ধে সুপ্রিম কোর্টের আপিল নাকচ *** খেলা: শ্রীলঙ্কার বদলে এশিয়া কাপ আয়োজনে আগ্রহী বাংলাদেশ *** ৪২ বছরে প্রথম ইউরোপা লিগ ফাইনালে ফ্রাঙ্কফুর্ট *** নিয়োগ বিজ্ঞপ্তি: newsflash71 ব্রডকাস্ট জার্নালিস্ট পদে চাকরি দিচ্ছে ; আগ্রহীরা শিগগিরই সিভি (CV) পাঠান এই মেইলে- [email protected], যোগাযোগঃ 01515634891 *** ঘোষণা: সিটিজেন জার্নালিজমকে অগ্রাধিকার দিচ্ছে নিউজফ্ল্যাশ৭১; জেলা/উপজেলা/পৌরসভা থেকে সংবাদ পাঠাতে আগ্রহীরা শিগগিরই সিভি (CV) পাঠান এই মেইলে- [email protected] *** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন: https://www.newsflash71.com *** সংবাদ ও ভিডিও পেতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিন: fb/newsflash71bd *** সব ধরনের ভিডিও চিত্র দেখতে আমাদের ইউটিউব চ্যানেল ভিজিট করুন: youtube.com/newsflash71 


আমিশাকে ওড়না দিয়ে নিজের শরীর ঢাকতে বলেছিলেন সঞ্জয়!

বিনোদন ডেস্ক | প্রকাশিত: ১৩ মে ২০২২ ১৪:৩৯

আমিশাকে ওড়না দিয়ে নিজের শরীর ঢাকতে বলেছিলেন সঞ্জয়!

বলিউড তারকাদের মধ্যে সম্পর্ক, বন্ধুত্ব ঠিক যেন সিনেমার গল্পের মতো। এক এক সময় যেন একে অপরের প্রাণের বন্ধু আবার অন্য সময় একে অপরের সঙ্গে মনোমালিন্যে জড়িয়ে পড়েন। এমনই এক তারকা জুটির বন্ধুত্বের সম্পর্কে ফাটল ধরে এক দশক আগে। এখনও তাঁরা একে অপরকে এড়িয়ে চলেন। তাঁরা সঞ্জয় দত্ত এবং আমিশা পটেল।

এক সময় দু’জনের ভীষণ ভালো বন্ধুত্ব ছিল। এমনকি, সঞ্জয়ের স্ত্রী মান্যতার সঙ্গেও ভাল সম্পর্ক ছিল আমিশার। ২০১১ সাল পর্যন্ত তাঁদের বন্ধুত্ব অটুট ছিল। কিন্তু সম্পর্কে ফাটল ধরে ২০১২ সালের দিকে গোয়ার এক অনুষ্ঠানে।

ছেলে রোহিতের বিয়ে উপলক্ষে গোয়াতে একটি অনুষ্ঠানের আয়োজন করেছিলেন পরিচালক ডেভিড ধাওয়ান। বহু বলিউড তারকা উপস্থিত ছিলেন এই অনুষ্ঠানে। ছিলেন আমিশা পটেল এবং সঞ্জয় দত্তও।

সংবাদ সংস্থা সূত্রে খবর, আমিশা এই অনুষ্ঠানে এমন একটি পোশাক পরেছিলেন, যা অনেকটাই খোলামেলা ছিল। সঞ্জয় ওড়না দিয়ে শরীরের অনাবৃত অংশ ঢাকার কথা বলেছিলেন আমিশাকে। সঞ্জয়ের এই আচরণ আমিশার মোটেই ভাল লাগেনি। তিনি উল্টে সঞ্জয়কে এই বিষয় নিয়ে ব্যস্ত হতে নিষেধ করেন।

সঞ্জয় বরাবরই অন্য মানসিকতার মানুষ। মেয়েরা এই ধরনের পোশাক পরুক, তা তিনি পছন্দ করতেন না। শেষে সঞ্জয় ওড়না দিয়ে আমিশার পোশাকের সামনের অংশটুকু ঢেকে দেন। আমিশা এই ঘটনায় প্রচণ্ড ক্ষুব্ধ হন। রীতিমত চিৎকার শুরু করেন তিনি। সঞ্জয়ের এই বিষয়ে মাথা ঘামানোর কোনও কারণই নেই, বলে চিৎকার করে ওঠেন তিনি।

সঞ্জয় এর পর আর অনুষ্ঠানে থাকেননি। জানা যায়, পরের দিনই তিনি মুম্বইয়ে ফিরে আসেন। এর ফলে তাঁদের বন্ধুত্বেও চির ধরে যায়। এমনকি, এই ঘটনার পর দু’জন এক সঙ্গে কোনও সিনেমাতে অভিনয় করেননি। আমিশা এই মনোমালিন্য মিটিয়ে নেওয়ার চেষ্টা করলেও সঞ্জয়ের দিক থেকে কোনও সাড়া মেলেনি।

সূত্র: আনন্দবাজার পত্রিকা

এনএফ৭১/এমএ/২০২২




আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর

যোগাযোগ: বাড়ি-৫৪৮, রোড-১৩, বারিধারা ডিওএইচএস, ঢাকা-১২০৬

ফোন : ০২ ৮৪১৮০৭৬

ইমেইল : [email protected]

Developed with by dataenvelope
Top