• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


হৃতিক রোশনের পরিবারে শোকের ছায়া

বিনোদন ডেস্ক | প্রকাশিত: ১৮ জুন ২০২২, ০৪:৪৮

হৃতিক রোশনের পরিবারে শোকের ছায়া

বলিউড তারকা হৃতিক রোশনের পরিবারে শোকের ছায়া নেমে এসেছে। মারা গেছেন অভিনেতার নানি পদ্মরানি ওমপ্রকাশ। বৃহস্পতিবার (১৬ জুন) বার্ধক্যজনিত কারণে তার মৃত্যু হয়েছে। তার বয়স হয়েছিল ৯১ বছর।

খবরটি গণমাধ্যমকে জানান পদ্মরানির মেয়ের জামাই অর্থাৎ হৃতিকের বাবা রাকেশ রোশন। তিনি বলেছেন, ‘দুর্ভাগ্যবশত খবরটা সত্য। সৃষ্টিকর্তা তাকে শান্তিতে রাখুন’।

জানা গেছে, হৃতিকের নানি দীর্ঘদিন ধরেই শয্যাশায়ী ছিলেন। হৃতিকের মা পিঙ্কি মাঝেমধ্যেই তার সঙ্গে ছবি শেয়ার করতেন। এছাড়া হৃতিকও তার নানির খুব ঘনিষ্ঠ ছিলেন। তাই প্রিয়জনকে হারিয়ে তিনিও শোকাহত।

সিনে জীবনে হৃতিকের হাতে রয়েছে ‘বিক্রম ভেদা’, ‘ফাইটার’ সিনেমাগুলোর কাজ। এর মধ্যে ‘বিক্রম ভেদা’ মুক্তি পেতে যাচ্ছে আগামী ৩০ সেপ্টেম্বর। যেখানে তার সঙ্গে আছেন সাইফ আলী খান।

এদিকে ব্যক্তিগত জীবনে হৃতিক সম্প্রতি নতুন সম্পর্কে জড়িয়েছেন। মডেল-অভিনেত্রী সাবা আজাদের সঙ্গে তার প্রেম জমে উঠেছে। কিছুদিন আগেই করন জোহরের জন্মদিন পার্টিতে একসঙ্গে হাজির হয়ে সম্পর্কের গুঞ্জনে সিলমোহর দেন তারা। শোনা যাচ্ছে, শিগগির তারা বিয়ের পরিকল্পনাও সাজাচ্ছেন।

এনএফ৭১/আরআর/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top