• জাতীয়: অকেজো যানবাহন-যন্ত্রপাতি নিলামে তুলবে ডিএনসিসি *** ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক হবে ছয় লেন *** ডলার-রিঙ্গিতের বদলে হুইল সাবান দিয়ে প্রতারণা *** হেনোলাক্স গ্রুপের এমডি ও পরিচালক গ্রেপ্তার *** সারাদেশ: চলতি মাসে আবার ভারী বর্ষণ ও বন্যার পূর্বাভাস *** ১৩ বন্যপ্রাণী সুন্দরবনে অবমুক্ত *** বরিশাল রুটে কমেছে লঞ্চের যাত্রী, ভোলা রুটে স্বাভাবিক *** সারাবিশ্ব: যুক্তরাষ্ট্রে স্বাধীনতা দিবসের কুচকাওয়াজে গুলি, নিহত ৬ *** আফগানিস্তানে জরুরি সহায়তা পাঠাল বাংলাদেশ *** সিডনিতে বন্যায় অর্ধলক্ষ মানুষকে নিরাপদ স্থানে সরার আহ্বান *** খেলা: সাকিব বিশ্বকাপের আগে খেলতে যাবেন সিপিএলে *** কক্সবাজারে ২০ একর জমি বুঝে পেলো বাফুফে *** নিয়োগ বিজ্ঞপ্তি: newsflash71 ব্রডকাস্ট জার্নালিস্ট পদে চাকরি দিচ্ছে ; আগ্রহীরা শিগগিরই সিভি (CV) পাঠান এই মেইলে- [email protected], যোগাযোগঃ 01515634891 *** ঘোষণা: সিটিজেন জার্নালিজমকে অগ্রাধিকার দিচ্ছে নিউজফ্ল্যাশ৭১; জেলা/উপজেলা/পৌরসভা থেকে সংবাদ পাঠাতে আগ্রহীরা শিগগিরই সিভি (CV) পাঠান এই মেইলে- [email protected] *** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন: https://www.newsflash71.com *** সংবাদ ও ভিডিও পেতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিন: fb/newsflash71bd *** সব ধরনের ভিডিও চিত্র দেখতে আমাদের ইউটিউব চ্যানেল ভিজিট করুন: youtube.com/newsflash71 


দুই মহাদেশে মুক্তি পাচ্ছে ‘হাওয়া’

বিনোদন ডেস্ক | প্রকাশিত: ৩ আগস্ট ২০২২ ১৮:৩৬

দুই মহাদেশে মুক্তি পাচ্ছে ‘হাওয়া’

দেশের সিনেমায় নতুন জোয়ার এনেছে ‘হাওয়া’। মুক্তির পর প্রায় এক সপ্তাহ হয়ে গেল, এখনো সিনেমাটি দেখার জন্য দর্শকের উপচে পড়া ভিড়। মাল্টিপ্লেক্সগুলোতে তাৎক্ষণিক টিকিট পাওয়া যাচ্ছে না। দর্শকের চাপে দুই-তিনদিন আগে অগ্রিম টিকিট কিনে তারপর সিনেমাটি দেখতে হচ্ছে সবাইকে।

এই দমকা ‘হাওয়া’ এবার দেশের সীমানা ছাড়িয়ে যাচ্ছে। আরও দুটি মহাদেশে মুক্তি পাচ্ছে সিনেমাটি। এগুলো হলো- ওশেনিয়া ও উত্তর আমেরিকা। এর মধ্যে আগামী ১৩ আগস্ট ওশেনিয়া মহাদেশের অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডে মুক্তি পাচ্ছে ‘হাওয়া’। এরপর ২ সেপ্টেম্বর সিনেমাটি মুক্তি পাবে উত্তর আমেরিকার দেশ যুক্তরাষ্ট্র ও কানাডায়। তথ্যটি নিশ্চিত করেছে এই সিনেমার প্রযোজনা প্রতিষ্ঠান সান মিউজিক অ্যান্ড মোশন পিকচার্স লিমিটেড।

মুক্তি উপলক্ষে ইতোপূর্বে অস্ট্রেলিয়ায় টিকিট বিক্রি শুরু হয়েছে। সেখানেও দর্শকের বিপুল আগ্রহ দেখা যাচ্ছে। টিকিট কেনার জন্য বাঙালি দর্শকরা ছুটে আসছেন মাল্টিপ্লেক্সগুলোতে। ধারণা করা হচ্ছে, দেশের মতো বিদেশেও সাফল্যের ধারা অব্যাহত রাখবে এই সিনেমা।

জানা গেছে, শুধু এই চারটি দেশ নয়, ধারাবাহিকভাবে আরও বিভিন্ন দেশে ‘হাওয়া’ মুক্তি দেওয়া হবে। এর আগে ‘মিশন এক্সট্রিম’, ‘পাপ পূণ্য’, ‘গলুই’ সিনেমাগুলো বিদেশের মাটিতে ভালো সাড়া পেয়েছে।

‘হাওয়া’ নির্মাণ করেছেন মেজবাউর রহমান সুমন। যিনি দীর্ঘদিন টিভি নাটক ও বিজ্ঞাপন বানিয়ে প্রশংসা কুড়িয়েছেন। সমুদ্রে নির্মিত সিনেমাটির গল্পে রয়েছে রহস্য ও মিথলজির স্পর্শ। এর বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, নাজিফা তুষি, শরিফুল রাজ, নাসির উদ্দিন খান, সুমন আনোয়ার, সোহেল মণ্ডল প্রমুখ।

এনএফ৭১/আরআর/২০২২




আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর

যোগাযোগ: বাড়ি-৫৪৮, রোড-১৩, বারিধারা ডিওএইচএস, ঢাকা-১২০৬

ফোন : ০২ ৮৪১৮০৭৬

ইমেইল : [email protected]

Developed with by dataenvelope
Top