• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


বলিউডের জনপ্রিয় তারকা কাজল বললেন, আপনি বিখ্যাত হলেই লোকজন ব্যঙ্গ করবে

নিশি রহমান | প্রকাশিত: ১ ডিসেম্বর ২০২২, ০১:২২

বলিউডের জনপ্রিয় তারকা কাজল ও তার মেয়ে

অজয় এবং কাজল দেবগনের মেয়ে নাইসা দেবগন এখনও বলিউডে পা রাখেননি , তবে জনপ্রিয় তারকা সন্তানদের মধ্যে তিনি অন্যতম একজন। ইনস্টাগ্রামে নাইসার একাধিক ফ্যান পেজ রয়েছে। এছাড়া বন্ধুদের সাথে পার্টি করা নাইসার ছবি প্রায়ই সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। সামাজিক যোগাযোগ মাধ্যমে এখনই একটি বিশাল ফ্যানবেজ উপভোগ করছেন নাইসা।

কিন্তু সেই সঙ্গে আলাদা একটি শ্রেনীও রয়েছে, যারা তাকে নিয়মিত ব্যঙ্গ করে এবং বাজে মন্তব্য করে। কাজল কন্যাকে গায়ের রঙ নিয়ে বেশ ব্যঙ্গের শিকার হতে হয়েছে। ফেসবুকে তাকে নিয়ে অনেক বিদ্রূপমুলক পোস্টও করা হয়েছে। অবশেষে মেয়ের সাথে এমন আচরনের বিষয়ে নিজের প্রতিক্রিয়া জানিয়েছেন অভিনেত্রী কাজল। 

একটি ভারতীয় গণমাধ্যম কাজলকে জিজ্ঞাসা করেছিলো,  সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যঙ্গ বিদ্রূপের বিষয়ে তাঁর প্রতিক্রিয়া কি? কাজল উত্তর দিয়েছেন যে, তিনি মনে করেন ব্যঙ্গ তামাশা সামাজিক যোগাযোগ মাধ্যমের একটি অদ্ভুত অংশ হয়ে উঠেছে। এরপর হাসিমুখে তিনি বলেন, ‘যদি কাউকে ব্যঙ্গ করা হয় তবে এর অর্থ তারা বিখ্যাত। আপনি বিখ্যাত হলেই লোকজন ব্যঙ্গ করবে। ’ এরপর অভিনেত্রীকে প্রশ্ন করা হয় যে ব্যঙ্গ তাকে প্রভাবিত করে কিনা! তিনি বলেন, সব ধরনের ব্যঙ্গই প্রভাবিত করে। তবে এই জিনিসগুলোর একটি নির্দিষ্ট স্তর রয়েছে, যখন পর্যন্ত আপনি এটিকে গুরুত্ব সহকারে নিতে পারেন। ’

মেয়ের সম্পর্কে কথা বলতে গিয়ে কাজল বলেন, “তিনি নাইসাকে ব্যাখ্যা করেছেন যে তাঁর হাজার হাজার ভক্ত আছে যারা তাকে দুর্দান্ত বলে মনে করে। এক বা দুইজন ট্রল বা বাজে মন্তব্য করলে তাঁর গায়ে লাগানো উচিত না। তবে সবচেয়ে গুরুত্বপূর্ণ, সে আয়নায় কি দেখতে পাচ্ছে? কার মতামত গুরুত্বপূর্ণ? অবশ্যই বাইরের কারো নয়!”




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top