• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


‘বাংলার কিংবদন্তি’ সম্মাননা পেলেন ভারতীয় অভিনেত্রী শ্রীলেখা মিত্র

নিশি রহমান | প্রকাশিত: ১২ ডিসেম্বর ২০২২, ০৩:০৪

শ্রীলেখা মিত্র

ভারতীয় অভিনেত্রী শ্রীলেখা মিত্র এবার ‘দ্য লিজেন্ড অব বেঙ্গল’ সম্মাননা পেলেন। গত শনিবার কলকাতার রোটারি সদনে অল ইন্ডিয়া হিউম্যান রাইটসের পক্ষ থেকে শ্রীলেখাকে এই সম্মান জানানো হয়।

ফেসবুকে এই অ্যাওয়ার্ড পাওয়া নিয়ে একটি পোস্টও করেছেন অভিনেত্রী। যেখানে তিনি লিখলেন, আমি নাকি লেজেন্ড অফ বেঙ্গল! নিন্দুকরা শুনছো, শুনছেন?

এছাড়াও তিনি গণমাধ্যমকে জানান, খবরটা পেয়ে প্রথমটায় খুব অবাক হই। তবে বেশ ভালো লাগছে। যারা আমাকে এই সম্মান দিয়েছেন তাদের সবাইকে ধন্যবাদ জানাই।

অন্যায়ের বিরুদ্ধে বরাবরই সরব হন শ্রীলেখা। নানা সময়ে, নানা বিষয়ে সোশ্য়াল মিডিয়ায় প্রতিক্রিয়াও দেন তিনি। কলকাতা চলচ্চিত্র উৎসবে তার পরিচালিত ছবি ‘এবং ছাদ’ না থাকায়, সোশ্যাল মিডিয়ায় ক্ষোভও প্রকাশ করেছেন শ্রীলেখা।

 

 

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top