• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


দক্ষিণী সিনেমার অভিনেতা তারকা নাথ মারা গেছেন

বিনোদন ডেস্ক | প্রকাশিত: ২০ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:২৪

সংগৃহীত

ভারতের দক্ষিণী সিনেমার অভিনেতা তারকা নাথ হৃদরোগে আক্রান্ত হয়ে দীর্ঘদিন কোমায় থাকার পর শনিবার (১৮ ফেব্রুয়ারি) শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তার বয়স হয়েছিল ৩৯ বছর। অন্ধ্রপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী ও প্রয়াত বরেণ্য অভিনেতা এনটি রামা রাওয়ের নাতি তারকা নাথ। তার বাবার নাম নান্দামুরি মোহন কৃষ্ণা; জুনিয়র এনটিআরের চাচাত ভাই। ইন্ডিয়া টুডে এ খবর প্রকাশ করেছে।

সংবাদমাধ্যমটি জানিয়েছে, গত মাসে তারকা নাথ অন্ধ্রপ্রদেশের চিত্তুর জেলার কুপামা টিডিপি সাধারণ সম্পাদক নারা লোকেশের যুবগালাম পদযাত্রায় অংশ নেওয়ার সময়ে হৃদরোগে আক্রান্ত হন তিনি। দ্রুত তাকে কুপামের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। পরে ব্যাঙ্গালুরুর নারায়ণা ইনস্টিটিউট অব কার্ডিয়াক সায়েন্সে স্থানান্তরিত করা হয়। সেখানেই তার চিকিৎসা চলছিল।

আরও পড়ুন: ‘দেউলিয়া হয়ে গেছে পাকিস্তান’ : : পাক প্রতিরক্ষামন্ত্রী

মৃত্যুকালে তারকা নাথ স্ত্রী আলেখ্যা ও এক কন্যা রেখে গেছেন। তারাকা নাথের মৃত্যুর খবর ছড়িয়ে পড়ার পর ভারতীয় শোবিজ ও রাজনৈতিক অঙ্গনে শোকের ছায়া নেমেছে। অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রী জগন মোহন রেড্ডির পাশাপাশি অনেক তারকাই শোক প্রকাশ করেছেন। 

তারকা নাথ বা তারকা রত্ন ‘অমরাবতী’ এবং ওয়েব সিরিজ ‘৯ আওয়ার্স’-এ অভিনয়ের জন্য পরিচিত লাভ করেন। রাজনীতিতে আসার আগে তারকা রত্নর অভিনয় দুনিয়ায় অভিষেক হয়। ‘ওকাতো নম্বর কুরাড়ু’সহ বেশ কয়েকটি তেলগু সিনেমায় অভিনয় করেছিলেন। তবে রুপালি পর্দার চেয়ে রাজনীতির মাঠে অধিক খ্যাতি কুড়িয়েছিলেন।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top