• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


পরকীয়ার পক্ষে যে যুক্তি দিলেন ইশা সাহা

রাজিউর রাহমান | প্রকাশিত: ২২ মার্চ ২০২৩, ২২:৫০

অভিনেত্রী ইশা সাহা

টলিউডে এখন ব্যস্ত অভিনেত্রীর নাম ইশা সাহা। একের পর এক সিনেমায় অভিনয় করে সকলকে পিছনে ফেলে দিয়েছেন এই অভিনেত্রী। জনপ্রিয়তার তুঙ্গে রয়েছেন তিনি। ইশার সাবলীল অভিনয় সকলের দৃষ্টি আকর্ষণ করে। অভিনয়ের পাশাপাশি সোশ্যালেও দারুন সক্রিয় এ অভিনেত্রী। তিনি নতুন প্রজন্মের আইডিয়াল অভিনেত্রী, যেন এক স্টাইল আইকন। স্টাইলিশ লুকের কারণে প্রতি নিয়তই অনুগামীদের নজরে থাকেন তিনি।

শুক্রবার মুক্তি পেয়েছে তার অভিনীত ছবি ‘ঘরে ফেরার গান’। নতুন ছবি মুক্তির আগে গণমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে নানান প্রশ্নের উত্তর দেন ইশা। তার এই সিনেমার প্রচার ঝলক একটা পরকীয়ার আভাস দেয়। এ কারণে তাকে জিজ্ঞেস করা হয় পরকীয়া নিয়ে।

ইশা পরকীয়ার পক্ষে যুক্তি দেন। তার কথায়, পরকীয়া বিষয়টা মানুষ বিশেষে আলাদা। আমাদের দেশে পরকীয়াকে খারাপ হিসাবে দেখা হয়। আচ্ছা ভালোবাসাকে কি পরকীয়া বলা যায়? আমার ধারণা, ভালোবাসা যে কোনো দিন যে কোনো সময় যে কারও সঙ্গে হতে পারে। আমার ধারণা, আমাদের দেশে অনেকের এটা হয়। অনেকে সাহস করে বিয়েটা থেকে বেরিয়ে আসে। কেউ পারে না। কেউ সমঝোতা করে নেয়। কেউ সমাজের ভয়ে থেকে যায়। আবার কেউ ভালোবাসাটা স্বীকারই করতে চায় না।

তিনি বলেন, আমার কাছে নিজের ভালো থাকাটা গুরুত্বপূর্ণ। দুনিয়া চুলোয় যাক। সমাজের ভয়ে গুমরে মরে গেলাম, এর তো কোনো মানে নেই। আমি এটাকে ঠিক পরকীয়া হিসাবে দেখি না।

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top