• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


যে কারণে সাংবাদিকতা পেশাকে বেছে নিতে চান পরীমনি

রাজিউর রেহমান | প্রকাশিত: ২৬ জুন ২০২৩, ২০:৫৪

ছবি: সংগৃহীত

বাংলাদেশের চলচ্চিত্র অঙ্গনের আলোচিত অভিনেত্রী পরীমনি। প্রায়ই বিভিন্ন কারণে সংবাদের শিরোনাম হন তিনি। অভিনেতা শরিফুল রাজের সঙ্গে বিচ্ছেদের আলোচনায় দেশজুড়ে আলোচনায় ছিলেন তিনি। 

তবে সেসব পেছনে ফেলে এবার মনোযোগী হয়েছেন ক্যারিয়ারে। ঈদুল আজহা উপলক্ষো অংশ নিয়েছিলেন একটি ঈদ অনুষ্ঠানে। সেখানে হাসিমুখে দেখা দিয়েছেন অভিনেত্রী। অনুষ্ঠানে নিজের না বলা অনেক কথা জানিয়েছেন তিনি।

পরীমনিকে প্রশ্ন করা হয়, যদি পেশা পরিবর্তনের সুযোগ দেয়া হয় তাহলে কোন পেশা বেছে নেবেন তিনি? জবাবে পরীমনি বলেন, সাংবাদিকতা। এ পেশা বেছে নেয়ার কারণও জানিয়েছেন তিনি। পরি বলেন, সুন্দর সুন্দর শিরোনাম করে ঢপ দেয়া যাবে মানুষকে।

অনুষ্ঠানে অনেক মজার মজার প্রশ্নের উত্তর দিতে দেখা যায় অভিনেত্রীকে। সেখানে তিনি জানান, জীবনে প্রেমের থেকে ভুল করেছেন বেশি। অনুষ্ঠানটি ঈদে প্রচারের আগেই এর ১ মিনিটের একটি ভিডিও ক্লিপ ফেসবুকে পোস্ট করেছেন পরীমনি। সেখানেই এসব কথা বলতে দেখা গেছে তাকে।

ঢাকাই ছবির তারকা দম্পতি পরীমনি ও শরীফুল রাজের দাম্পত্য কলহ প্রায়ই চার দেয়ালের বাইরে চলে আসে। তবে গত মাসে রাজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে ছবি ও ভিডিও চিত্র ফাঁসকে কেন্দ্র করে তাঁদের কলহ চরমে ওঠে। সেটা এতটাই যে দুই তারকার পাল্টাপাল্টি বক্তব্যে স্পষ্ট হয়, তাঁদের বিচ্ছেদ এখন সময়ের ব্যাপারমাত্র।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top