• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


আমেরিকায় শুটিং সেটে আহত শাহরুখ খান, নাকে অস্ত্রোপচার

শাকিল খান | প্রকাশিত: ৪ জুলাই ২০২৩, ২০:৫৩

ছবি: সংগৃহীত

আমেরিকায় লস অ্যাঞ্জেলেসে শুটিং করতে গিয়ে আহত হয়েছেন বলিউড তারকা শাহরুখ খান। অভিনয় করতে গিয়েই আঘাত পান শাহরুখ খান। শুরু হয় নাক দিয়ে রক্ত ঝরা শুরু হয়। তড়িঘড়ি করে নেওয়া স্থানীয় হাসপাতালে। সঙ্গে সঙ্গে একটি ছোট অস্ত্রোপচার করা হয় তার।

চিকিৎসকদের পক্ষ থেকে বলা হয়, দুশ্চিন্তার কোনো কারণ নেই এবং রক্তপাত বন্ধ করতে ছোট অস্ত্রোপচারের প্রয়োজন আছে। অপারেশনের পর কিং খানকে নাকে ব্যান্ডেজ বেঁধে দেখা যায়।’ তবে এই দুর্ঘটনার বিষয়ে অভিনেতা বা তার টিম কেউই আনুষ্ঠানিক কোনো বিবৃতি দেয়নি।

জানা যায়, দুর্ঘটনার পরে শাহরুখ খান ভারতে ফিরে এসেছেন। তিনি এখন বাড়িতে আছেন এবং সেরে উঠছেন।

দীর্ঘ চার বছর পর ‘পাঠান’ সিনেমার মাধ্যমে চলতি বছরের শুরুতে রুপালি পর্দায় ফিরেন শাহরুখ খান। মুক্তির পর সিনেমাটি বক্স অফিসে দারুণ সাড়া ফেলে। এটি পরিচালনা করেন সিদ্ধার্থ আনন্দ। চলতি বছরে তার আরও দুটো সিনেমা রয়েছে মুক্তির অপেক্ষায়।

শাহরুখের পরবর্তী সিনেমা ‘জওয়ান’। সিনেমাটিতে শাহরুখের বিপরীতে আছেন দক্ষিণী সিনেমার লেডি সুপারস্টার নয়নতারা। এ ছাড়া অভিনয় করছেন সানায়া মালহোত্রা, যোগী বাবু। একটি বিশেষ চরিত্রে রয়েছেন প্রিয়ামণি।

অ্যাটলি পরিচালিত এ সিনেমা আগামী ৭ সেপ্টেম্বর হিন্দির পাশাপাশি তামিল, তেলেগু, মালায়ালাম এবং কন্নড় ভাষায় মুক্তি পাবে।

 

 

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top