• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


ফর্সা রং নিয়ে কটাক্ষের শিকার শাহরুখকন্যা!!

শাকিল খান | প্রকাশিত: ৫ আগষ্ট ২০২৩, ২২:৪১

ছবি: সংগৃহীত

বলিউড বাদশা শাহরুখ খানের কন্যা সুহানা খান। বাবাকে অনুসরণ করে শুরু থেকেই সিনেমা জগতে নিজের ক্যারিয়ার গড়ার ইচ্ছের কথা জানিয়েছেন সুহানা। এ কারণে সেভাবেই নিজেকে তৈরি করে চলেছেন। তবে এখনও কোনো সিনেমা মুক্তি পায়নি সুহানার।

সম্প্রতি আন্তর্জাতিক এক প্রসাধনী সংস্থার সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন সুহানা। এর মধ্য দিয়ে প্রথম সাফল্যের স্বাদ পেলেন তিনি। তবে প্রথম কাজেই সমালোচনার মুখে বাদশা-কন্যা।

বিজ্ঞাপনে কালার কারেকশনের মাধ্যমে সুহানার গায়ের রং ফর্সা করা হয়েছে, যা দেখে ব্যঙ্গ শুরু করেছেন নেটিজেনরা। পোস্টারে দেখা যাচ্ছে, চিৎকার করার ভঙ্গি করছেন শাহরুখকন্যা। তার গায়ের রঙে এমন বদল দেখে প্রশ্ন তুলেছেন অনেকে। কেউ লিখেছেন, সুহানা খান আসলে কালার কারেক্টেড প্রো ম্যাক্স।

আবার কেউ মন্তব্য করেছেন, ‘সুহানার মুখে প্যানকেক মেকআপ ব্যবহার করে আসল রংটা নষ্ট করার কোনো দরকার ছিল না।

অনেকে লিখেছেন, অনায়াসেই সুহানার নিজস্ব স্কিনটোন ব্যবহার করা যেত। অন্য কোনো শেডের লিপস্টিক পরানো যেত। কোনো আন্তর্জাতিক ব্র্যান্ডের কাছ থেকে তো এমনটাই আশা করা উচিত, তাই না? ওর আসল রংটা নষ্ট করার দরকার ছিল না।

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top