• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


বলিপাড়ার বাতাসে ভেসে বেড়াচ্ছে অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জন, যা বললেন অঙ্কিতা

রায়হান রাজীব | প্রকাশিত: ১১ সেপ্টেম্বর ২০২৩, ১৮:৫৯

ছবি: সংগৃহীত

বলিউড তারকাদের প্রেম, বিয়ে, সংসার ও মা হওয়ার বিষয় সব সময় খবরের শিরোনামে থাকে। যেমন ধরুন, বলিউড অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে। সুশান্ত সিং রাজপুতের সঙ্গে অঙ্কিতার প্রেমের কথা সবারই জানা। ২০২১ সালে জীবনের নতুন অধ্যায় শুরু করেন অভিনেত্রী। ব্যবসায়ী ভিকি জৈনকে বিয়ে করে সংসারী হন তিনি।

বিয়ের মাস ছয়েক পর থেকেই নানা সময় ভেসে এসেছে অভিনেত্রীর অন্তঃসত্ত্বা হওয়ার খবর। ওদিকে বিয়ের প্রায় দুবছর পার করে ফেলেছেন অঙ্কিতা। ফের বলিপাড়ার বাতাসে ভেসে বেড়াচ্ছে, মা হতে চলেছেন তিনি।

তবে গুঞ্জন নিয়ে মোটেও চিন্তিত নন অঙ্কিতা। তিনি জানান, আমি প্রথম নই, এসবের মধ্য দিয়ে অনেককে যেতে হয়েছে। আপনি যখন অবিবাহিত, তখন আপনাকে বিবাহিত বানাবে। যখন বিয়ে করবেন, তখন প্রসঙ্গ বাচ্চা অথবা বলবে আপনি অন্তঃসত্ত্বা।

অঙ্কিতা লোখান্ডে বলেন, এসব বিষয় মিডিয়ায় চলতেই থাকে। এসব আমার উপরে প্রভাব ফেলে না। অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জন আমি পাত্তা দিই না। আমি আমার অনেক মিম দেখেছি। সোশ্যাল মিডিয়ায় আমার অনেক মিথ্যা বেবি বাম্পের ছবি ঘুরতে দেখেছি।

তিনি বলেন, আমি কোনো দিনই কোনো কিছুই পরিকল্পনা করে করিনি। বিয়ে, ক্যারিয়ার নিজের মতো হয়েছে। তা ছাড়া বায়োলজিক্যাল ক্লক নিয়ে খুব বেশি চিন্তিত নই। যার যখন আসার সে তখন আসবেই। ইশ্বরের যা ইচ্ছে তা-ই হবে। কেউ কোনভাবেই আটকাতে পারবে না।

প্রয়াত বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন অঙ্কিতা। দীর্ঘ ছয় বছর একসঙ্গে ছিলেন। বিয়ের সিদ্ধান্তও নিয়েছিলেন। কিন্তু পরবর্তীতে তাদের ব্রেকআপ হয়। এরপর ভিকির সঙ্গে সম্পর্কে জড়ান অঙ্কিতা; যা পরিণয় পেয়েছে।

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top