• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


গাজীপুরে হেনস্থার শিকার অভিনেত্রী কেয়া পায়েল

রায়হান রাজীব | প্রকাশিত: ২১ ডিসেম্বর ২০২৩, ১২:৪০

ছবি: সংগৃহীত

গাজীপুরে হেনস্থার শিকার হয়েছেন ছোট পর্দার নন্দিত এক অভিনেত্রী। যার টোল পরা গালে হাসি কেড়ে নিয়েছে হাজারো তরুণের মন। তিনি নতুন প্রজন্মের জনপ্রিয় অভিনেত্রী কেয়া পায়েল।

ঘটনাটি খুলেই বলি- মঙ্গলবার গাজীপুর রাজবাড়ি মাঠে হাজির হন কেয়া পায়েল। সেখানে ফটো কন্টেন্ট বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেয়ার কথা ছিলো তার। শুরুটা ভালোই ছিলো। কিন্তু বেলা যত বাড়ে- বাড়তে থাকে মানুষের ভিড়।

ছিলো না কোনও নিরাপত্তা ব্যবস্থা। ছিলো কেবল দু চারজনের মানব ঢাল। ফলে যা ঘটবার তাই ঘটলো। নাজেহাল হলেন কেয়া পায়েল ও কন্টেন্ট ক্রিয়েটর আর এস ফাহিম চৌধুরী।

এরইমধ্যে নেটপাড়ায় ছড়িয়ে পড়েছে সেদিনের একটি ভিডিও। যেখানে দেখা যাচ্ছে উপস্থিত মানুষের ভিড়ে হেনস্থা কেয়া পায়েল। এক পর্যায় অভিনেত্রীকে হাত জোর করে মাফ চাইতেও দেখা যায়। ভক্তরা অভিনেত্রীর সঙ্গে সেলফি তুলতে গিয়ে ভেঙে ফেলেন স্কুলের গেট।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top