• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


চড়

কেন প্রথম স্ত্রী রিনার হাতে কষিয়ে চড় খেয়েছিলেন আমির?

রায়হান রাজীব | প্রকাশিত: ২৯ এপ্রিল ২০২৪, ১৬:১২

ছবি: সংগৃহীত

'মিস্টার পারফেকশনিস্ট' হিসাবে খ্যাত বলিউড অভিনেতা আমির খান। অভিনয়ে 'মিস্টার পারফেকশনিস্ট' হলেও ব্যক্তি জীবনে স্ত্রীদের কাছে ‘পারফেকশনিস্ট’ হতে পারেননি তিনি। বিয়ে করেছেন দুবার। দুই স্ত্রীর সঙ্গেই ঘটেছে বিচ্ছেদ। তার সাবেক স্ত্রী হলেন রিনা দত্ত এবং কিরণ রাও।

বলিউড সুপারস্টার আমির খান সম্প্রতি জনপ্রিয় অনুষ্ঠান দ্য গ্রেট ইন্ডিয়ান কপিল শোতে এসেছিলেন। সেখানে আমির জানান, সাবেক স্ত্রী রিনা দত্তের হাতে নাকি চড় খেয়েছিলেন তিনি।

টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদন অনুযায়ী, দ্য গ্রেট ইন্ডিয়ান কপিল শোতে আমির খান জীবনের নানা অজানা গল্প বলেছেন। সেসময় তিনি ছেলে জুনায়েদ খানের জন্মের সময়ের মূহুর্ত শেয়ার করেছেন। 

আমির জানান, হাসপাতালে প্রসব যন্ত্রণায় কাতরাচ্ছিলেন রিনা। ভালো স্বামী হতে গিয়ে তাকে ব্রিদিং এক্সারসাইজ করানোর চেষ্টা করছিলেন আমির। নিজেও তা করছিলেন। রিনাকে শান্ত করার আপ্রাণ চেষ্টা করছিলেন তিনি। তার বদলে পান থাপ্পড়। আমিরের গালে কষিয়ে থাপ্পড় মেরে রিনা বলেন, “এই সব বন্ধ কর!”
 
এসময় আমির আরও জানান, বাস্তব জীবনের এই ঘটনা থেকে অভিনেতা হিসেবে তিনি একটি গুরুত্বপূর্ণ শিক্ষা পেয়েছিলেন। প্রসবের যন্ত্রণা সাংঘাতিক হয়।

আর যন্ত্রণার এই পর্যায়ে মানুষের মুখে কষ্টের অভিব্যক্তি থাকে না। তার বদলে থাকে বিস্ময়। শরীর প্রচণ্ড পরিমাণে শক পায়। তা থেকেই এই বিস্ময়ের অভিব্যক্তি বলে মনে করেন তারকা।

ক্যারিয়ারের সাফল্য পাওয়ার আগেই ১৯৮৬ সালে রিনা দত্তকে বিয়ে করেছিলেন আমির। তার পর ছেলে জুনেইদ ও মেয়ে ইরান জন্ম হয়। আমিরের সফল ক্যারিয়ারেও রিনার অবদান রয়েছে। তার সঙ্গে বিচ্ছিদের পর ২০০৫ সালে কিরণকে বিয়ে করেন আমির। আমিরের ‘লগান’ সিনেমার সহ-প্রযোজক ছিলেন কিরণ। 

প্রথমে শোনা গিয়েছিল, ‘লগান’-এর সেটেই দুজনের প্রেম। কিন্তু পরে কিরণ জানান, ছবি মুক্তি পাওয়ার অনেক পরে তাদের মেলামেশা শুরু হয়। তার পর বিয়ে।

বিয়ের পর সারোগেসির মাধ্যমে ছেলে আজাদকে পান আমির-কিরণ। ২০২১ সালের জুলাই মাসে বিচ্ছেদের ঘোষণা করেন তারা। জানান, ছেলের দায়িত্ব যৌথভাবে পালন করবেন। তিনি এও জানান, দুই প্রাক্তন স্ত্রী রিনা ও কিরণের প্রতি এখনও ভালোবাসা ও সম্মান আছে তার। 



বিষয়:


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top