• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


শাহরুখের সিনেমা থেকে বাদ পড়লেন কার্তিক

নিউজফ্ল্যাশ৭১ ডেস্ক | প্রকাশিত: ২৯ মে ২০২১, ১৮:২২

 শাহরুখের সিনেমা থেকে বাদ পড়লেন কার্তিক

শাহরুখ খানের প্রযোজনা প্রতিষ্ঠান রেড চিলিজ থেকে নির্মিতব্য একটি সিনেমা থেকে সরে গেলেন অভিনেতা কার্তিক আরিয়ান। সৃজনশীল কিছু বিষয়ে মতের অমিল ও চিত্রনাট্য পছন্দ না হওয়ায় স্বেচ্ছায় সিনেমাটি থেকে সরে যাওয়ার সিদ্ধান্ত নেন কার্তিক। এমনকি চুক্তির অর্থও ফেরত দিয়েছেন তিনি।

এছাড়া রোমান্টিক ঘরানার সিনেমাটিতে অভিনয় করছেন ক্যাটরিনা কাইফ। কার্তিক মনে করছেন, তার বিপরীতে এই অভিনেত্রীকে একটু বয়সে বড় মনে হবে। যদিও এ বিষয়ে সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠানের পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে কিছু জানানো হয়নি। তবে চলতি বছরের শেষে সিনেমাটির শুটিং শুরুর কথা রয়েছে।

এর আগে করন জোহর প্রযোজিত ‘দোস্তানা টু’ সিনেমা থেকে সরে যান কার্তিক। সিনেমার কিছু অংশের শুটিংও করেছিলেন তিনি। শুরুতে শোনা যায়, কার্তিকের সঙ্গে ধর্মা প্রোডাকশনের মতের অমিলের কারণে এটি থেকে সরে যাওয়ার সিদ্ধান্ত নেন এই অভিনেতা। পরে প্রযোজনা প্রতিষ্ঠানের পক্ষ থেকে অপেশাদার আচরণের অভিযোগ তোলা হয়। তবে প্রকৃত কারণ এখনো অজানা।

এনএফ৭১/এনজেএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top