• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


স্বাস্থ্যমন্ত্রী হর্ষ বর্ধনের ঘোষণা

বিনামূল্যে ভ্যাকসিন পাচ্ছে ভারতীয়রা

ইন্টারন্যাশনাল ডেস্ক | প্রকাশিত: ২ জানুয়ারী ২০২১, ২০:২৪

ছবি: সংগৃহীত

ভারতের প্রত্যেক নাগরিককে বিনামূল্যে করোনার ভ্যাকসিন দেওয়া হবে বলে ঘোষণা করেছেন দেশটির কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী হর্ষ বর্ধন। শনিবার (২ জানুয়ারি) দিল্লিতে তিনি জানিয়েছেন, শুধু দিল্লি নয়, গোটা দেশে সবাই বিনামূল্যে করোনার ভ্যাকসিন পাবেন।

এছাড়া ভারতবাসীর কাছে দেশটির স্বাস্থ্যমন্ত্রীর আবেদন, ভ্যাকসিন নিয়ে কোনও গুজবে কান দেবেন না।

এ সময় তিনি বলেন, আমি প্রত্যেককে অনুরোধ করব কোনও রকম গুজবে কান দেবেন না। ভ্যাকসিনের ট্রায়ালে আমরা সুরক্ষা এবং কার্যকারিতার উপরেই সবথেকে বেশি জোর দিয়েছি। এ বিষয়ে কোনও আপস করা হবে না। পোলিওর টিকাকরণের সময়েও একইভাবে অনেক গুজব ছড়ানো হয়েছিল। কিন্তু মানুষ টিকা নিয়েছিলেন এবং আজ দেশ পোলিওমুক্ত হয়েছে।

এছাড়া ভারতে আজই শুরু হয়েছে করোনার টিকাকরণের ড্রাই রান। এরই মধ্যে পুরো দেশে বিনামূল্যে প্রতিষেধক দেওয়ার ঘোষণা করল দেশটির কেন্দ্রীয় সরকার।

এনএফ৭১/আরআর/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top