• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


১ অক্টোবার শুক্রবার, কেমন যাবে আপনার দিনটি!

নিউজফ্ল্যাশ৭১ ডেস্ক | প্রকাশিত: ১ অক্টোবর ২০২১, ১৮:০৩

১ অক্টোবার শুক্রবার, কেমন যাবে আপনার দিনটি!

মেষ রাশি: সুপরামর্শ লাভ করবেন। আজ ভাগ্য আপনার সাথেই আছে। ধনসম্পত্তি লাভ বা পাওনা অর্থ উদ্ধার হবে। কর্মক্ষেত্রে যশলাভ। বেকারদের কর্মপ্রাপ্তির সুযোগ। আধ্যাত্বিক বৃদ্ধি ধর্মীয় স্থান দর্শন হতে পারে। বন্ধুর প্রয়োজনে সাহায্যের হাত বাড়িয়ে দেবেন।

বৃষ রাশি: বাকচাতুর্য এবং উপস্থিত বুদ্ধিতে কার্যসিদ্ধি। কোনও পুরনো রোগে কষ্ট পেলে ডাক্তার দেখিয়ে নিলেই ভালো। মোবাইল সাবধানে রাখুন, পকেটমার থেকে সাবধান। কাশি-জ্বর থেকে সাবধান। ঠান্ডা লাগাবেন না। গাড়ি সাবধানে চালাবেন।

মিথুন রাশি: কারও ঝামেলায় মধ্যস্থতা করতে গিয়ে অপমানিত হতে পারেন। প্রকাশ্যে অপদস্ত হওয়ার যোগ রয়েছে। বাবার কাছ থেকে কিছু উপহার প্রার্থীর সম্ভাবনা রয়েছে। আজ শরীর ভালো থাকবে আর স্বামী স্ত্রীর রোমান্স বাড়বে বলেই মনে হচ্ছে। প্রেমিক-প্রেমিকাদের একসাথে ঘুরতে যাবার দিন আজ।

কর্কট রাশি: কাছের মানুষের সঙ্গে আজ মতবিরোধ হতে পারে। কোনও আত্মীয় বা কোনও বন্ধুর আচরণে আজ দুঃখ পাবেন। অংশীদারি ব্যবসায় আজ মতভেদ। আজ পেটের হজম সংক্রান্ত সমস্যা হবে। খাওয়া-দাওয়া সচেতনতা সঙ্গে করুন। পর্যাপ্ত জল পান করুন। আলসেমির জন্য ছাত্র-ছাত্রীর লেখাপড়ায় ক্ষতি এবং হাতে আসা সুযোগ প্রেমে অতিরিক্ত সময় দেওয়ার জন্য নষ্ট হবে।

সিংহ রাশি: আজ একটু সাবধানে থাকতে হবে। বিশেষত যাত্রাকালীন দুর্ঘটনার আশঙ্কা আছে। আজ গাড়ি খুব সাবধানে চালান। গাড়ির কাগজপত্র দেখে রাখুন। ড্রাইভিং লাইসেন্স ও বিমার কাগজপত্র দেখে নিন, নতুবা পুলিশি ঝামেলা হতে পারে। আর্থিক দিক ভালোই। বিভিন্ন সূত্র থেকে অর্থপ্রাপ্তি, পাওনা অর্থ উদ্ধার।

কন্যা রাশি: জনসেবায় আত্মতৃপ্তি। বন্ধুমহলে সুখ্যাতি। রাজনীতিবিদদের, আইনজ্ঞদের ও ম্যানেজমেন্টের কর্মরতদের আজ শুভ দিন। আজ নতুন যানবাহন পছন্দ হতে পারে। যানবাহন সংক্রান্ত বিষয়ে ফিনান্স চাইলে সেটাও হয়ে যাবে। কোনও ব্যাংক লোন মঞ্জুর হয়ে যাওয়ার সম্ভাবনা।

তুলা রাশি: অত্যধিক পরিশ্রমের জন্য শারীরিক কষ্ট। যদিও সন্ধ্যার পর পর্যাপ্ত বিশ্রামের সুযোগ পাবেন। আপনার নিজের গুণে অফিসের বস প্রসন্ন থাকবেন আর কর্মে উন্নতি আশা করা যাচ্ছে। বন্ধুদের সাথে একটু আড্ডার সুযোগ পাবেন। বিকালের দিকে ছাত্র-ছাত্রীর শুভ ফল।

বৃশ্চিক রাশি: গৃহ সংস্কার ও রক্ষণাবেক্ষণে ব্যয় হতে পারে। আত্মীয় মহলে মান সম্মান বৃদ্ধি। পাওনা অর্থ উদ্ধার। সন্তান নিয়ে গর্ববোধ করবেন। ছাত্র-ছাত্রীর পরীক্ষায় সাফল্য। যে আপনার সাথে শত্রুতা করবে, তার পরাজয় নিশ্চিত। হঠাৎ চোখের সমস্যা বোধ হলে ডাক্তার দেখিয়ে নিন।

ধনু রাশি: ধনু রাশির জাতকদের পরিশ্রম বৃদ্ধি হবে। মনে একাধিক চিন্তা ঘুরপাক খাচ্ছে। চঞ্চলতার জন্য ছাত্র-ছাত্রীর ক্ষতির আশঙ্কা। জিভে ঘা বা ভিটামিনের অভাবের জন্য কিছু সমস্যা হতে পারে। প্রেম খুব শুভ নয় আজ। লোহার ব্যবসা ও কাঠের আসবাবপত্রের ব্যবসায়ীরা কিছু অতিরিক্ত লাভ করতে পারবেন।

মকর রাশি: দিনটা আজ মোটেও ভালো নয়। দাম্পত্য কলহ বাড়বে। শরীরটাও আজ ভোগাবে। অসৎ বন্ধুত্ব থেকে ক্ষতি। একটা মানসিক কষ্ট থাকতে পারে। ছাত্র-ছাত্রীর খুব শুভ নয়। ব্যবসায় আজ বেশি বিনিয়োগ করবেন না। আজ বেচাকেনা অত জোরদার হবে না। রাজনীতিতে আজ একটু সতর্ক হয়ে পা ফেলতে হবে।

কুম্ভ রাশি: কর্মস্থলে অশান্তি। সমাজবিরোধীদের থেকে সাবধান থাকুন। কিছু দরকারি কাগজপত্র ফেলে রাখবেন না। এর পরে কিন্তু বিপদ হতে পারে। ট্যাক্সের কাজে একটু মন দিন। দরকারি কাজ সেরে নেওয়ার জন্য আজ উপযুক্ত দিন। আজ ব্যবসায় অর্থভাগ্য শুভ। বন্ধুমহলে সম্মান বাড়বে।

মীন রাশি: ভোগবিলাসে অতিরিক্ত খরচা। স্বামী-স্ত্রীর সদভাব বজায় থাকবে। অবিবাহিতদের বিবাহের ভালো যোগাযোগ আসতে পারে। অর্থ প্রাপ্তির যোগ শুভ। পাওনা অর্থ উদ্ধার। ব্যবসায় লাভ। রাজনীতিতে মান সম্মান বৃদ্ধি। যানবাহন কেনার বা বুকিং করার দিন। বাবার থেকে আজ উপহার প্রাপ্তি।


এনএফ৭১/এনজেএ/২০২১



বিষয়: রাশিফল


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top