• জাতীয়: দেশে একদিনে করোনায় আরও ৫ জনের মৃত্যু *** একনেকে ১০টি প্রকল্পের অনুমোদন দিলেন প্রধানমন্ত্রী *** নাইকো মামলায় খালেদা জিয়ার অভিযোগ গঠন শুনানি পেছালো *** ফেসবুকে স্ট্যাটাস দিয়ে ক্ষমা চাইলেন মুরাদ *** পদত্যাগ করছেন তথ্য প্রতিমন্ত্রী মুরাদ *** সারাদেশ: নামলো সতর্ক সংকেত, জেঁকে বসবে শীত *** গোপালগঞ্জ মুক্ত দিবস আজ *** সারাবিশ্ব: রাষ্ট্রীয় সফরে ঢাকায় ভারতের পররাষ্ট্র সচিব শ্রিংলা *** ফেসবুকের বিরুদ্ধে ১৫০ বিলিয়ন ডলারের মামলা করেছে রোহিঙ্গারা *** সু চির কারাদণ্ডের মেয়াদ কমানোর ঘোষণা *** খেলা: অ্যাশেজের প্রথম টেস্টে নেই অ্যান্ডারসন *** আন্তর্জাতিকে প্রথম উইকেট পেলেন খালেদ *** ঘোষণা: সিটিজেন জার্নালিজমকে অগ্রাধিকার দিচ্ছে নিউজফ্ল্যাশ৭১; জেলা/উপজেলা/ পৌরসভা থেকে সংবাদ পাঠাতে আগ্রহীরা শিগগিরই সিভি (CV) পাঠান এই মেইলে- [email protected] *** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন: https://www.newsflash71.com *** সংবাদ ও ভিডিও পেতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিন: fb/newsflash71bd *** সব ধরনের ভিডিও চিত্র দেখতে আমাদের ইউটিউব চ্যানেল ভিজিট করুন: youtube.com/newsflash71 *** 


২৫ নভেম্বর বৃহস্পতিবার, কেমন যাবে আপনার দিনটি!

নিউজফ্ল্যাশ৭১ ডেস্ক | প্রকাশিত: ২৫ নভেম্বর ২০২১ ১১:২০; আপডেট: ৭ ডিসেম্বর ২০২১ ২১:৩১

২৫ নভেম্বর বৃহস্পতিবার, কেমন যাবে আপনার দিনটি!

মেষ রাশি: মেষ রাশির জাতক জাতিকারা আজ পরিবারের সদস্যদের সাথে একত্রিত হতে যোগাযোগ করতে পারে। কিছু স্থানীয়রা এই দিনে মায়ের পক্ষের লোকদের কাছ থেকে আর্থিক সুবিধা পেতে পারেন। আপনার চতুর্থ ঘরে সৌম্য গ্রহ চন্দ্র থাকার কারণে মেষ রাশির জাতকরাও মায়ের ভালোবাসা পাবেন। এই রাশির বিবাহিতদের জীবনে নতুন অতিথির আগমন ঘটতে পারে।

বৃষ রাশি: যদি কোনও কারণে আপনি মানসিক চাপে থাকেন তবে এই দিনে আপনি কোনও বন্ধুর কাছ থেকে সেই সমস্যার সমাধান পেতে পারেন। এই রাশির জাতকদের জন্য দিনটি ভালো যাবে যারা ঝুঁকিপূর্ণ ও দুঃসাহসিক কাজ করেন। ভাইবোনের সহযোগিতায় পারিবারিক জীবনে ভারসাম্য বজায় থাকবে। কেউ কেউ ছোট ভাইবোনদের সাথে কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন।

মিথুন রাশি: চাঁদ আজ আপনার আর্থিক দিকে উন্নতি আনতে পারে। চাকরি পেশার সাথে সম্পর্কিত মিথুন রাশির জাতক জাতিকারা এ দিন বাবার পরামর্শে উপকার পেতে পারেন। এই রাশির জাতক জাতিকাদের পৈতৃক সম্পত্তি থেকে সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি যদি মিডিয়া, ফ্যাশন শিল্প বা শিল্পের ক্ষেত্রে কাজ করেন তবে আজ আপনার কাজ একটি নতুন পরিচয় পেতে পারে।

কর্কট রাশি: কর্মজীবনের ক্ষেত্রে যদি চাপের পরিস্থিতি তৈরি হয় তবে আজ তা উন্নতি করতে পারে। আপনার মীমাংসা কথা দিয়ে আপনি আজ সকলের মন জয় করতে পারেন। বিবাহিত জীবনেও এই রাশির জাতক জাতিকারা শুভ ফল পেতে পারেন, যদি জীবনসঙ্গীর স্বাস্থ্যের অবনতি হয়, তাহলেও উন্নতির আশা করা যায়। আজ মায়ের সাথে কোন গুরুত্বপূর্ণ বিষয় শেয়ার করতে পারেন।

সিংহ রাশি: আপনার দ্বাদশ ঘরে চন্দ্রের উপস্থিতির কারণে, হঠাৎ এই দিনে আপনাকে কিছু ব্যয় করতে হতে পারে, বাড়ির মূল্যবান কিছু ক্ষতিগ্রস্থ হতে পারে। যারা আধ্যাত্মিক পথে আছেন তাদের জন্য আজকের দিনটি আনন্দদায়ক হতে পারে, আজ আপনি ধ্যানের গভীরতা স্পর্শ করতে পারেন। এই রাশির কিছু মানুষ এই দিনে পুরনো বন্ধুর সঙ্গে দেখা করতে পারেন।

কন্যা রাশি: অতীতে কেউ যদি বড় অঙ্কের ধার দিয়ে থাকে তবে তা আজ ফেরত দেওয়া যেতে পারে, যা আর্থিক দিককে শক্তিশালী করবে। এই রাশির কিছু মানুষ এই দিনে তাদের ব্যবসা শুরু করতে পারেন। একই সঙ্গে যারা আগে থেকেই ব্যবসা করছেন তাদেরও সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে। কন্যা রাশির জাতকরাও এই দিনে তাদের বড় ভাই-বোনের কাছ থেকে সুবিধা পেতে পারেন।

তুলা রাশি: এই দিনে, আপনি কর্মক্ষেত্রে শুভ ফল পেতে পারেন, সহকর্মীর মাধ্যমে সুবিধা পাওয়ার সম্ভাবনাও রয়েছে। আপনি যদি কাজের সাথে সম্পর্কিত কোনও ভ্রমণে থাকেন তবে আপনিও এই যাত্রার সুবিধা পেতে পারেন। আপনি যদি আপনার বাবার ব্যবসার যত্ন নেন তবে আপনি এই দিনে একটি বড় চুক্তি পেতে পারেন। কেউ কেউ এই দিনে নতুন চাকরি পেতে পারেন।

বৃশ্চিক রাশি: আজ বৃশ্চিক রাশির কিছু মানুষ দাতব্য কাজ করে স্বস্তি বোধ করতে পারেন। এই রাশির জাতক জাতিকারা এই দিনে সমাজের কোনও বিশিষ্ট ব্যক্তির সঙ্গেও দেখা করতে পারেন। আপনি আপনার আকর্ষণীয় ব্যক্তিত্ব দিয়ে সামাজিক স্তরে আপনার ছাপ তৈরি করতে পারেন। এই রাশির জাতক জাতিকাদের যোগ ধ্যানের মাধ্যমে তাদের স্বাস্থ্যের উন্নতির চেষ্টা করতে দেখা যায়।

ধনু রাশি: ধনু রাশির জাতক জাতিকাদের অষ্টম ঘরে চাঁদ বসবে, তাই আপনাকে স্বাস্থ্যের ব্যাপারে একটু সতর্ক থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। আপনি যদি রাস্তার খাবার এড়িয়ে চলুন তাহলে আপনার জন্য ভালো হবে। যাইহোক, আজকের দিনটি এই রাশির ছাত্রদের জন্য শুভ প্রমাণিত হতে পারে যারা জ্যোতিষশাস্ত্র, বিজ্ঞানের মতো গুপ্ত বিষয়গুলি অধ্যয়ন করে।

মকর রাশি: আজ আপনি আপনার স্ত্রীর সাথে অনেক সময় কাটাতে পারেন। পুরনো কথা মনে পড়লে আজ আপনার মুখে হাসি ফোটাতে পারে। সম্প্রতি যাদের বিয়ে হয়েছে, তাদের জীবনে নতুন অতিথির আগমন ঘটতে পারে। এই রাশির জাতক জাতিকাদের সন্তানের দিক থেকে ভালো খবর পাওয়ার সম্ভাবনা রয়েছে।

কুম্ভ রাশি: চন্দ্র আজ আপনার ষষ্ঠ ঘরে অবস্থান করবে, তাই এই দিনে আপনি মায়ের পক্ষের লোকদের সাথে দেখা করতে পারেন। চাকরিপ্রার্থীদের কর্মক্ষেত্রে সতর্ক থাকার পরামর্শ দেওয়া হচ্ছে, অফিসে রাজনীতি করে এমন লোকদের থেকে দূরে থাকুন। আপনি যদি টু হুইলার চালান, খুব সতর্ক থাকুন এবং ট্রাফিক নিয়ম মেনে চলুন, অন্যথায় আপনি একটি খারাপ পরিস্থিতিতে আটকে যেতে পারেন।

মীন রাশি: মীন রাশির জাতক জাতিকারা যারা প্রেমের সম্পর্কে রয়েছেন তারা এই দিনে লাভমেটের কাছ থেকে কিছু সুন্দর উপহার পেতে পারেন। আপনি যদি মনে করেন যে আপনার প্রেমিক আপনার জন্য উপযুক্ত সঙ্গী, তবে আপনি এই দিনে তাদের বিয়ের প্রস্তাব দিতে পারেন। এই রাশির শিক্ষার্থীদের জন্যও দিনটি আনন্দদায়ক হবে, আপনি আপনার দিনে শিক্ষকদের কাছ থেকে ভালো পরামর্শ পেতে পারেন।

এনএফ৭১/এনজেএ/২০২১



বিষয়: রাশিফল


আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর

যোগাযোগ: বাড়ি-৫৪৮, রোড-১৩, বারিধারা ডিওএইচএস, ঢাকা-১২০৬

ফোন : ০২ ৮৪১৮০৭৬

ইমেইল : [email protected]

Developed with by dataenvelope
Top