বৃহঃস্পতিবার, ১৯ মে ২০২২, ৪ জ্যৈষ্ঠ ১৪২৯
  • জাতীয়: হজ নিবন্ধন চলবে ১৬-১৮ মে *** এভারেস্ট জয় করলেন বাংলাদেশি বংশোদ্ভূত আকি রহমান *** একদিনে সাড়ে ৪ হাজার ভারতীয় ভিসা ইস্যু *** বৌদ্ধবিহারে ২ কোটি টাকা অনুদান *** সারাদেশ: সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় যুবকের মৃত্যু *** ঈশ্বরদীতে সড়ক দুর্ঘটনায় নিহত ২ *** ঈশ্বরদীতে সড়ক দুর্ঘটনায় নিহত ২ *** সারাবিশ্ব: হোয়াইট হাউজে প্রথম কৃষ্ণাঙ্গ প্রেস সচিব *** টুইটারের শীর্ষ পদে ইলন মাস্ক নিজেই বসবেন *** সু চির ৫ বছরের কারাদণ্ডের বিরুদ্ধে সুপ্রিম কোর্টের আপিল নাকচ *** খেলা: শ্রীলঙ্কার বদলে এশিয়া কাপ আয়োজনে আগ্রহী বাংলাদেশ *** ৪২ বছরে প্রথম ইউরোপা লিগ ফাইনালে ফ্রাঙ্কফুর্ট *** নিয়োগ বিজ্ঞপ্তি: newsflash71 ব্রডকাস্ট জার্নালিস্ট পদে চাকরি দিচ্ছে ; আগ্রহীরা শিগগিরই সিভি (CV) পাঠান এই মেইলে- [email protected], যোগাযোগঃ 01515634891 *** ঘোষণা: সিটিজেন জার্নালিজমকে অগ্রাধিকার দিচ্ছে নিউজফ্ল্যাশ৭১; জেলা/উপজেলা/পৌরসভা থেকে সংবাদ পাঠাতে আগ্রহীরা শিগগিরই সিভি (CV) পাঠান এই মেইলে- [email protected] *** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন: https://www.newsflash71.com *** সংবাদ ও ভিডিও পেতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিন: fb/newsflash71bd *** সব ধরনের ভিডিও চিত্র দেখতে আমাদের ইউটিউব চ্যানেল ভিজিট করুন: youtube.com/newsflash71 


২৬ জানুয়ারি বুধবার, কেমন যাবে আপনার আজকের দিনটি!

নিউজফ্ল্যাশ৭১ ডেস্ক | প্রকাশিত: ২৬ জানুয়ারী ২০২২ ১০:৫৬

২৬ জানুয়ারি বুধবার, কেমন যাবে আপনার আজকের দিনটি!

মেষ রাশি: আজকের দিনটি অর্থ এবং অর্থের জন্য খুব গুরুত্বপূর্ণ হবে, অর্থ সংক্রান্ত বিষয়গুলি ভাল থাকবে। আপনি আজ আপনার পুরানো বন্ধুদের সঙ্গে কথা বলতে পারেন। মনটা খুশি হবে। আজ চতুরতার পরিচয় দিলে কাজে সফল হবেন। বেশি রাগ করলে সমস্যা বাড়বে, নিয়ন্ত্রণে রাখুন। আপনি মিষ্টি কথাবার্তা এবং আপনার চতুরতার সাহায্যে কাজে সাফল্য পাবেন।

বৃষ রাশি: আজকের দিনটি বৃষ রাশির জাতক জাতিকাদের কর্মক্ষেত্রে লাভজনক হবে। সবার সাথে আপনার সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক থাকবে। ব্যবসায় লাভজনক পরিস্থিতি তৈরি হবে। মানুষ সম্মান পাবে। আপনার কঠোর পরিশ্রম এবং বোঝাপড়া আপনাকে জীবনকে সুখী করতে সাহায্য করবে। চাকরিতেও আপনি আপনার উর্ধ্বতনদের কাছ থেকে প্রশংসা পাবেন। পোস্ট ইফেক্ট বৃদ্ধির যোগফল দৃশ্যমান।

মিথুন রাশি: মিথুন রাশির জাতকদের জন্য গণেশ বলছেন, আজ আপনি আপনার ব্যস্ত সময়সূচী থেকে পরিবারের সদস্যদের জন্যও সময় বের করবেন, তাদের সঙ্গে ভালো সময় কাটাবেন। কাজ বা পারিবারিক সুখের জন্য আজকের দিনটি ভালো যাচ্ছে। আপনার বন্ধুরা আপনাকে অর্থ সরবরাহ সম্পূর্ণ করতে সহায়তা করবে। ছাত্ররা আজ পরীক্ষা ইত্যাদিতে সাফল্য পেতে চলেছে।

কর্কট রাশি: কর্কট রাশির মানুষদের আজ তাদের স্বাস্থ্যের যত্ন নেওয়া উচিত। আজ আপনার স্বাস্থ্য নরম থাকতে পারে, যার কারণে আপনি সারা দিন অস্থিরতায় কাটাবেন। পারিবারিক কলহের অবসান হবে। আজকের দিনটি শুভ সংবাদ দিয়ে শুরু হতে যাচ্ছে। কর্মক্ষেত্রে ভালো আর্থিক লাভ হবে। কর্মক্ষেত্রে কারো সহযোগিতায় আপনি লাভবান হবেন। আজ ভাগ্য আপনার সহায় হবে।

সিংহ রাশি: আজকের দিনটি সিংহ রাশির জাতকদের জন্য ভালো যাবে। কর্মক্ষেত্রে আপনার প্রতিভা দেখানোর সুযোগ পাবেন। আয় বাড়ানোর কিছু ভালো সুযোগও পেতে পারেন। নেটওয়ার্কিং সামাজিক ফ্রন্টে উপকারী প্রমাণিত হবে। পরিবারে আপনার ইতিবাচক আচরণ মানুষকে মুগ্ধ করবে।

কন্যা রাশি: কন্যা রাশি আজ ভাগ্য পুরোপুরি সহায় হচ্ছে না, তবে আপনার যদি আদালত-সম্পর্কিত কোনও বিষয় থাকে তবে আপনি আজ সেগুলিতে কিছুটা স্বস্তি পেতে পারেন। কর্মক্ষেত্রে প্রত্যাশিত সাফল্য অর্জিত হবে। এই দিনে, আপনার বুদ্ধিমত্তা এবং চতুরতার পরিচয় দিয়ে আপনি সহজেই আপনার কাজগুলি সম্পন্ন করবেন।

তুলা রাশি: আজ তুলা রাশির জাতক জাতিকাদের বাড়িতে প্রেম ও বোঝাপড়া দেখা যাবে। আপনি একটি প্রকল্প গবেষণা কাজ করতে পারেন। আপনার কথাবার্তা মিষ্টি হবে, যার কারণে আপনি অন্যকে আপনার দিকে আকৃষ্ট করবেন। ব্যবসায়ীদের সততার সঙ্গে কাজ করতে হবে। আপনার প্রিয়জনকে আপনার কথা বোঝাতে কিছুটা অসুবিধা হতে পারে।

বৃশ্চিক রাশি: আজ বৃশ্চিক রাশির জন্য, গণেশ বলেছেন, আজ অন্যরা কী বলছে তা শুনুন। কর্মকর্তাদের বিশেষ স্বীকৃতি দেওয়া হবে। আজ অন্যদের দেওয়া অর্থ প্রাপ্তি হতে পারে। অপ্রয়োজনীয় খরচ কমিয়ে দিন। আজ আপনার যোগ্য লোকদের সাথে যোগাযোগ স্থাপন করা হবে, যারা আপনাকে কাজে সাফল্য পেতে সহায়তা এবং নির্দেশনা প্রদান করবে। জীবনসঙ্গীর সাথে কিছু নতুন পরিকল্পনা করবেন।

ধনু রাশি: আজ ধনু রাশির মানুষদের ছোটখাটো বিষয়ে রাগ করা এড়িয়ে চলা উচিত। যারা অনলাইনে ব্যবসা করেন তাদের উচিত ব্যবসা বাড়াতে নতুন পরিকল্পনা করা। কঠোর পরিশ্রমের ফল আজ অবশ্যই পাওয়া যাবে। কোন বিবাহ অনুষ্ঠান বা মাঙ্গলিক অনুষ্ঠানে অংশগ্রহণ করবেন। বাচ্চাদের সাথে আনন্দের মুহূর্ত কাটাবেন। সম্পর্কের ক্ষেত্রে কিছু নতুন সতেজতা অনুভব হবে।

মকর রাশি: মকর রাশিদের রাজনীতিতে এবং অন্যের বিষয়ে হস্তক্ষেপ করা এড়াতে হবে। মনে নতুন কিছু করার জন্য উদ্যম ও আবেগ থাকবে। আপনার কথা বলার শিল্প আছে যা আপনাকে যেকোনো ক্ষেত্রে সাফল্যের শিখরে পৌঁছাতে সাহায্য করবে। খাদ্যদ্রব্যের ব্যবসায়ীদের জন্য সময়টি ভালো। শিক্ষার্থীরা বিশেষজ্ঞ শিক্ষকদের সাহায্য পাবেন।

কুম্ভ রাশি: এই দিনে আপনি ক্ষেত্রে ভাল সাফল্য পাবেন, আপনার অর্থ সঠিক কাজে ব্যয় হবে। শিক্ষার্থীরা পরীক্ষায় ভালো করবে কিন্তু ভয় তাদের মনে থাকবে। আপনি আজ আপনার বন্ধু বা পরিচিতের সাথে দেখা করবেন, যার কারণে আপনার মুখে খুশি প্রতিফলিত হবে। আজ আপনি আপনার শত্রুদের আপনার উপর কর্তৃত্ব করতে দেবেন না, তবে আপনি তাদের পরাজিত করতে সফল হবেন।

মীন রাশি: আজ আপনি সুখবর পাবেন। সম্মানিত ব্যক্তির নির্দেশনা পাবেন। লাভের নতুন পথ দেখা যাবে। অর্থ এবং অর্থের জন্য আজকের দিনটি খুব গুরুত্বপূর্ণ হবে, অর্থ সংক্রান্ত বিষয়গুলি ভাল থাকবে। ছোট ছোট প্রলোভন থেকে নিজেকে দূরে রাখার চেষ্টা করুন। কোনো সম্পত্তি নিয়ে গর্ববোধ করবেন।

এনএফ৭১/এনজেএ/২০২২

 



বিষয়: রাশিফল


আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর

যোগাযোগ: বাড়ি-৫৪৮, রোড-১৩, বারিধারা ডিওএইচএস, ঢাকা-১২০৬

ফোন : ০২ ৮৪১৮০৭৬

ইমেইল : [email protected]

Developed with by dataenvelope
Top