বৃহঃস্পতিবার, ১৯ মে ২০২২, ৩ জ্যৈষ্ঠ ১৪২৯
  • জাতীয়: হজ নিবন্ধন চলবে ১৬-১৮ মে *** এভারেস্ট জয় করলেন বাংলাদেশি বংশোদ্ভূত আকি রহমান *** একদিনে সাড়ে ৪ হাজার ভারতীয় ভিসা ইস্যু *** বৌদ্ধবিহারে ২ কোটি টাকা অনুদান *** সারাদেশ: সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় যুবকের মৃত্যু *** ঈশ্বরদীতে সড়ক দুর্ঘটনায় নিহত ২ *** ঈশ্বরদীতে সড়ক দুর্ঘটনায় নিহত ২ *** সারাবিশ্ব: হোয়াইট হাউজে প্রথম কৃষ্ণাঙ্গ প্রেস সচিব *** টুইটারের শীর্ষ পদে ইলন মাস্ক নিজেই বসবেন *** সু চির ৫ বছরের কারাদণ্ডের বিরুদ্ধে সুপ্রিম কোর্টের আপিল নাকচ *** খেলা: শ্রীলঙ্কার বদলে এশিয়া কাপ আয়োজনে আগ্রহী বাংলাদেশ *** ৪২ বছরে প্রথম ইউরোপা লিগ ফাইনালে ফ্রাঙ্কফুর্ট *** নিয়োগ বিজ্ঞপ্তি: newsflash71 ব্রডকাস্ট জার্নালিস্ট পদে চাকরি দিচ্ছে ; আগ্রহীরা শিগগিরই সিভি (CV) পাঠান এই মেইলে- [email protected], যোগাযোগঃ 01515634891 *** ঘোষণা: সিটিজেন জার্নালিজমকে অগ্রাধিকার দিচ্ছে নিউজফ্ল্যাশ৭১; জেলা/উপজেলা/পৌরসভা থেকে সংবাদ পাঠাতে আগ্রহীরা শিগগিরই সিভি (CV) পাঠান এই মেইলে- [email protected] *** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন: https://www.newsflash71.com *** সংবাদ ও ভিডিও পেতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিন: fb/newsflash71bd *** সব ধরনের ভিডিও চিত্র দেখতে আমাদের ইউটিউব চ্যানেল ভিজিট করুন: youtube.com/newsflash71 


২৯ জানুয়ারি শনিবার, কেমন যাবে আপনার আজকের দিনটি!

লাইফস্টাইল ডেস্ক | প্রকাশিত: ২৯ জানুয়ারী ২০২২ ১১:৫৯

২৯ জানুয়ারি শনিবার, কেমন যাবে আপনার আজকের দিনটি!

মেষ রাশি: আজ মেষ রাশির লোকেরা আরও ভাল কাজ করবে এবং অন্যান্য লোকেরাও তাদের দ্বারা প্রভাবিত হবে। আপনি যদি আপনার নিয়মিত কাজ বাদ দিয়ে কিছু করার চেষ্টা করেন তবে আপনি সফল হবেন। ব্যবসায়ীদের জন্য দিনটি হতাশাজনক হতে পারে। চাকরিজীবীদের জন্য আজকের দিনটি আরামদায়ক হবে। পেটের সমস্যা হতে পারে। খাদ্যাভ্যাসে একটু খেয়াল রাখুন, না হলে গ্যাসের সমস্যা হতে পারে।

বৃষ রাশি: আজ আপনার পারিবারিক জীবনে অস্থিরতা থাকতে পারে। আপনার পিতামাতার সাথে আপনার কিছু আদর্শগত পার্থক্য থাকতে পারে। প্রেমের ক্ষেত্রে সময়টি শুভ। পদোন্নতি বা সম্পর্কিত আলোচনা আজ ঘটবে। সন্তানের কিছু প্রশংসনীয় কাজের কারণে মন খুশি হবে। বেতনভোগীরা কঠোর পরিশ্রমের মাধ্যমে তাদের ঊর্ধ্বতনদের সন্তুষ্ট করতে পারে।

মিথুন রাশি: আজ মানুষের সাথে আপনার যোগাযোগ উন্নত হবে এবং আপনি ভবিষ্যতে তাদের সুবিধা পাবেন। কোনো নতুন উদ্যোগের জন্য ভালো সময়। আজ আপনি ভাগ্যের সমর্থনও পাবেন। আপনি সফলভাবে বেশিরভাগ উদ্যোগ পরিচালনা করতে সক্ষম হবেন। আপনি এমন কোনও কাজ করতে পারেন, যা আপনার পরিবারের জন্য খ্যাতি বয়ে আনবে। আজ যে টাকা বন্ধ হয়ে গেছে তা ফেরত দেওয়া হবে, আর সেই টাকা বিনিয়োগ করা হবে। আজ আপনি কিছু নতুন অধিগ্রহণ করতে পারেন যা আপনার জীবনধারাকে উন্নত করবে।

কর্কট রাশি: আজ আপনাকে বিভিন্ন স্তরে অসুবিধার সম্মুখীন হতে হতে পারে। আপনি বিভ্রান্তির মধ্যে থাকবেন এবং এই পরিস্থিতি আপনাকে সময়মতো কাজ শেষ করতে বাধা দেবে। এই সময়ে সম্পদের অভাবে কিছু ব্যবসায়িক পরিকল্পনা আটকে রাখতে হতে পারে। আপনার সঙ্গীর সাথে গুরুত্বপূর্ণ জিনিস শেয়ার করুন। এই দিনে, আপনি আপনার গুরুজন এবং ভদ্রলোকদের সম্মান করতে এগিয়ে থাকবেন।

সিংহ রাশি: আজ সিংহ রাশির জাতক জাতিকারা ব্যবসায়িকভাবে খুব সফল হবেন। আপনার নাম ও খ্যাতি ব্যাপক হবে। আপনি সুস্বাস্থ্য উপভোগ করবেন এবং আপনার আত্মবিশ্বাসও অসাধারণভাবে বৃদ্ধি পাবে। আজ আপনি ভাল লোকেদের সাথে যোগাযোগ স্থাপন করবেন, যারা আপনাকে কাজে সাফল্য পেতে সহায়তা করবে এবং গাইড করবে। আপনি আপনার উর্ধ্বতন এবং সহকর্মীদের মনোযোগ আকর্ষণ করবেন।

কন্যা রাশি: আজ কন্যা রাশির জাতকদের পক্ষে অর্থনৈতিক ও বাণিজ্যিকভাবে ভ্রমণ সম্ভব। এটা আপনার জন্য একটি আনন্দদায়ক অভিজ্ঞতা হবে. আত্মবিশ্বাস, আত্মবিশ্বাস এবং উদ্যমে পূর্ণ, আপনি ভাল মুনাফা অর্জন করবেন। কাজের সুবাদে দূর যাত্রার সম্ভাবনা রয়েছে। অর্থ বিনিয়োগের জন্য আজকের দিনটি শুভ, আপনি পলিসি, শেয়ার বাজারে টাকা বিনিয়োগ করতে পারেন। পারিবারিক পরিবেশে চাপের পরিস্থিতির কারণে পরিবারের সদস্যরা আপনার সাফল্য পুরোপুরি উপভোগ করতে পারবে না।

তুলা রাশি: আজ তুলা রাশির জাতকরা তাদের যোগাযোগের কারণে ব্যবসা এবং ব্যবসায়িক প্রসঙ্গে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারেন। আপনি আপনার প্রচেষ্টায় সর্বাত্মক সাফল্য অর্জন করবেন এবং আপনার ক্ষমতা বৃদ্ধি পাবে। সন্তানদের সাহায্য সুখ বাড়বে। ঈশ্বরের ধ্যান আপনাকে মানসিক শান্তি দেবে। আপনার পরিবারের প্রবীণরা আনন্দের সাথে আপনাকে সমস্ত উদ্যোগে সহায়তা করবে।

বৃশ্চিক রাশি: হাড় এবং কিডনি সম্পর্কিত স্বাস্থ্য সমস্যায় ভুগছেন এমন স্থানীয়দের জন্য এটি একটি কঠিন সময় হতে পারে আজ। প্রবীণ নাগরিকদের যেকোনো ধরনের মানসিক সম্পৃক্ততা এবং দীর্ঘ ভ্রমণ এড়িয়ে চলা উচিত। আজ আপনি মাঙ্গলিক কাজে অংশ নেওয়ার সৌভাগ্য পাবেন, যার কারণে আপনি আপনার আত্মীয় এবং বন্ধুদের সাথে দেখা করার সুযোগও পাবেন। পরিবারের সদস্যদের মধ্যে অশান্তি আপনার জন্য উদ্বেগের বিষয় হতে পারে।

ধনু রাশি: আজ দৃঢ়তার সাথে, আপনি পরিবারের সদস্যদের কাছে আপনার মনের কথা বলতে সক্ষম হবেন। এবার আপনার কৌশলে, আপনি তাদের কাছ থেকে সাহায্য পেতে সক্ষম হবেন। চিন্তাভাবনা পরিকল্পিত হতে চলেছে, কাজেই কাজে সাফল্য আসবে। পিতামাতার স্বাস্থ্যের যত্ন নিন। যদিও দিনটি ছাত্র এবং শ্রমজীবী শ্রেণীর জন্য শুভ নয়, তবে আপনার লক্ষ্য এবং উচ্চাকাঙ্ক্ষা অর্জনের দিকে আপনার গতিশীল থাকা উচিত।

মকর রাশি: আজ আপনি সমস্ত কাজকর্মে উজ্জ্বল থাকবেন এবং ভাগ্য আপনাকে সমর্থন করবে। চাকরিজীবীদের জন্য কোনো বিশেষ কাজ সাফল্য এনে দিতে পারে। কাজে সার্বিক সহযোগিতা করবেন। আজ আবহাওয়ার প্রভাব পড়তে হতে পারে। বিদেশী পরিচিতিরা কিছু আকস্মিক লাভ পাবেন এবং ভ্রমণও করতে পারেন।

কুম্ভ রাশি: কুম্ভ রাশির জাতক জাতিকারা আজ আর্থিকভাবে স্বচ্ছল থাকবেন। আপনি সম্মান পাবেন এবং খ্যাতি বৃদ্ধি পাবে। ব্যবসার প্রসারও হতে পারে। আপনার কঠোর পরিশ্রম প্রতিফলিত হবে. আপনার পরিশ্রম ফল দেবে। ব্যক্তিগত জীবনে কিছু সমস্যা হতে পারে। আপনি যদি আপনার স্ত্রীর চিন্তাভাবনা বোঝার চেষ্টা করেন তবে ভাল হবে। জীবনসঙ্গীর সাথে আনন্দময় সময় কাটবে। পরিবারের সদস্যদের সাথে সম্পর্ক সৌহার্দ্যপূর্ণ হবে।

মীন রাশি: মীন রাশির জাতকদের জন্য আজকের দিনটি মিশ্র হবে। এই সময়ে আপনি একটু চিন্তিত হতে পারেন। আপনি অপ্রয়োজনীয় জটিলতায় পড়তে পারেন এবং চলমান প্রকল্পগুলিতেও আপনি বাধার সম্মুখীন হতে পারেন। আজ আপনার সমস্যার অবসান হবে এবং আপনি চারদিক থেকে সুসংবাদ পাবেন। আপনি উন্নতি পেতে কঠোর পরিশ্রম করবেন। আর্থিক সমস্যা সমাধানে কিছুটা সময় লাগতে পারে।

এনএফ৭১/এমএ/২০২২




আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর

যোগাযোগ: বাড়ি-৫৪৮, রোড-১৩, বারিধারা ডিওএইচএস, ঢাকা-১২০৬

ফোন : ০২ ৮৪১৮০৭৬

ইমেইল : [email protected]

Developed with by dataenvelope
Top