• জাতীয়: দ্বিতীয় পদ্মা সেতু নির্মাণের লক্ষ্যে সম্ভাব্যতা সমীক্ষা হয়েছে: ওবায়দুল কাদের *** কানাডা সফরে গেলেন বিমান বাহিনী প্রধান *** ডেঙ্গু আক্রান্ত আরও ১৮ জন হাসপাতালে ভর্তি *** আজ ইভ টিজিং প্রতিরোধ দিবস *** সারাদেশ: কিশোরগঞ্জে হাওরে নৌকাডুবে ৩ জন নিখোঁজ *** তিন হাজার কেজি আম নিয়ে যাত্রা শুরু ম্যাংগো স্পেশাল ট্রেনের *** রোহিঙ্গা নেতা মুহিবুল্লাহ হত্যা মামলার চার্জশিট দাখিল *** সারাবিশ্ব: ইউক্রেন যুদ্ধে প্রায় ৩০০ শিশু নিহত *** ইউক্রেনের যুদ্ধে সাবেক ব্রিটিশ সেনা নিহত *** নতুন প্রজাতির ডাইনোসরের জীবাশ্ম পাওয়া গিয়েছে *** খেলা: জোড়া সেঞ্চুরি করেও ৫৩৯ রানে থেমে গেলো ইংল্যান্ড ইনিংস *** ভারতকে পেছনে ফেলল পাকিস্তান *** নিয়োগ বিজ্ঞপ্তি: newsflash71 ব্রডকাস্ট জার্নালিস্ট পদে চাকরি দিচ্ছে ; আগ্রহীরা শিগগিরই সিভি (CV) পাঠান এই মেইলে- [email protected], যোগাযোগঃ 01515634891 *** ঘোষণা: সিটিজেন জার্নালিজমকে অগ্রাধিকার দিচ্ছে নিউজফ্ল্যাশ৭১; জেলা/উপজেলা/পৌরসভা থেকে সংবাদ পাঠাতে আগ্রহীরা শিগগিরই সিভি (CV) পাঠান এই মেইলে- [email protected] *** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন: https://www.newsflash71.com *** সংবাদ ও ভিডিও পেতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিন: fb/newsflash71bd *** সব ধরনের ভিডিও চিত্র দেখতে আমাদের ইউটিউব চ্যানেল ভিজিট করুন: youtube.com/newsflash71 


২৩ ফেব্রুয়ারি বুধবার, কেমন যাবে আপনার আজকের দিনটি!

নিউজফ্ল্যাশ৭১ ডেস্ক | প্রকাশিত: ২৩ ফেব্রুয়ারি ২০২২ ১০:৪৭

২৩ ফেব্রুয়ারি বুধবার, কেমন যাবে আপনার আজকের দিনটি!

মেষ রাশি: মেষ রাশির জাতকদের জন্য গণেশ এসেছেন, আজকের দিনটিকে খুব বিশেষ করে তুলতে, পরিবারের সঙ্গে সময় কাটাবেন, মন খুশি থাকবে। কাজে সফলতা পাবেন। কর্মক্ষেত্রে আপনার প্রচেষ্টা স্বীকৃত হবে। অর্থ সংক্রান্ত বিষয়ে যত্নের প্রয়োজন হবে। আপনি আজ একটি নতুন কাজ পেতে পারেন। শিক্ষার্থীরা প্রতিযোগিতার ক্ষেত্রে সাফল্য পাবে।

বৃষ রাশি: বৃষ রাশির জাতকদের জন্য দিনটি ভালো যাবে বলে জানাচ্ছেন গণেশ। ব্যবসায় লাভ হবে। চাকরিতে প্রভাব বাড়বে এবং অভিজ্ঞতা লাভ হবে। পুরানো বিনিয়োগ থেকে প্রাপ্ত অর্থ দ্বারা আপনার আর্থিক অবস্থান শক্তিশালী হবে। ধার দেওয়া টাকা ফেরত দেওয়া হবে। আজকের দিনটি শুভ সংবাদ দিয়ে শুরু হতে যাচ্ছে। কর্মক্ষেত্রে চমৎকার আর্থিক লাভ হবে।

মিথুন রাশি: মিথুন রাশির জাতকদের জন্য গণেশজি বলছেন, শিক্ষাক্ষেত্রের সঙ্গে যুক্তদের জন্য আজকের দিনটি শুভ। শিক্ষার্থীদের পারফরম্যান্স ভালো হবে। পরিশ্রম অনুযায়ী সাফল্য আসবে। আপনার ব্যবসা বাড়ানোর জন্য, আপনি বাড়ির সদস্যদের সাথে বসে আলোচনা করবেন। উচ্চশিক্ষার জন্য বিদেশ যাওয়ার পরিকল্পনা সফল হবে। আপনি পারিবারিক জীবনে সুখ এবং সমর্থন পাবেন।

কর্কট রাশি: কর্কট রাশির জাতক জাতিকাদের জন্য গণেশ বলছেন আজ আপনি খুব খুশি থাকবেন। আপনার সহজাত প্রবৃত্তি বৃদ্ধি পাবে এবং আপনার চিন্তা দৃঢ় হবে। আপনি কথোপকথনের দক্ষতা এবং আপনার তত্পরতা ব্যবহার করে আপনার কাজগুলি সম্পন্ন করবেন। লেখকরা কোনো ভালো খবর পেতে পারেন। পরিবারের সদস্যদের কাছ থেকে সুখ এবং সমর্থন থাকবে।

সিংহ রাশি: সিংহ রাশির জাতকদের জন্য গণেশজি বলছেন আজ পরিবারের সুখ ভালো যাবে। মাঙ্গলিক কাজে বা অনুষ্ঠানে যুক্ত হবেন। কোনো বিশেষ ব্যক্তির সঙ্গে সাক্ষাৎ স্মরণীয় হয়ে থাকবে। দ্রুত মুনাফা অর্জনের তাগিদে ভুল পদ্ধতি অবলম্বন করবেন না। পারিবারিক সমস্যার সমাধান হবে। কাজের জন্য দিনটি ভালো, মনে নতুন উদ্যম ও উদ্দীপনা দেখা দেবে। প্রেমের সম্পর্কের ক্ষেত্রে সাফল্য আসবে।

কন্যা রাশি: কন্যা রাশির জাতকদের জন্য গণেশ বলছেন যে আজ আপনি চতুরতা ব্যবহার করে কাজ করবেন, তাতে সাফল্য পাবেন। আপনি আপনার ইচ্ছা অনুযায়ী আপনার কাজের পরিকল্পনা সম্পূর্ণ করবেন। অর্থনৈতিক অবস্থার উন্নতির সম্ভাবনা রয়েছে। কেরিয়ার সংক্রান্ত সমস্যার সমাধান হবে। পারিবারিক সুখ ভালো থাকবে। মনের মধ্যে সুখ থাকবে।

তুলা রাশি: তুলা রাশির জাতকদের জন্য গণেশ বলছেন কর্মে সাফল্যের পাশাপাশি লাভও হবে। আজকের দিনটি খুব একটা ভালো যাবে না, আপনাকে একটি সংঘাতময় পরিস্থিতির মুখোমুখি হতে হবে, এমন সময়ে আপনি অবশ্যই পরিবারের সমর্থন পাবেন, তাই সাহস হারাবেন না এবং দৃঢ়তার সাথে আসন্ন কঠিন পরিস্থিতির মোকাবেলা করুন। আপনি কিছু নতুন মানুষের সাথে দেখা করবেন, যা আপনার উপকারে আসবে।

বৃশ্চিক রাশি: গণেশ বৃশ্চিক রাশির জাতকদের বলছেন যে আজ ব্যবসায়ী শ্রেণী বিশেষভাবে ভালো ফল পাবেন, যার কারণে অর্থ ও লাভের যোগ হবে। আপনার কর্মক্ষেত্রে বড় পরিবর্তন হতে পারে। পরিবারের পক্ষ থেকে আপনি চিন্তামুক্ত থাকবেন। কর্মক্ষেত্রে আপনার লক্ষ্যের দিকে মনোযোগ দিতে হবে। আর্থিক সংকট এড়াতে অনর্থক ব্যয় বন্ধ করতে হবে। আজ ভাগ্য আপনার সাথে আছে, আপনি শুভ কাজে অংশ নেবেন।

ধনু রাশি: ধনু রাশির জাতকদের জন্য গণেশজি বলছেন দিনটি শুভ কাজের জন্য শুভ হবে। মনটা খুশি হবে। অনেকদিন পর কারো সাথে দেখা করার সুযোগ পাবেন। আজ একটি নতুন কাজ শুরু করা লাভজনক হবে। আয় বৃদ্ধির কারণে আপনার আর্থিক অবস্থার উন্নতি হবে। আদালতের মামলা থেকে আজ মুক্তি পেতে পারেন।

মকর রাশি: মকর রাশির জাতকদের জন্য দিনটি শুভ হবে বলে জানাচ্ছেন গণেশ। আজ কর্মক্ষেত্রে প্রভাব পড়বে। ভালো অর্থ লাভ হবে। পরিবারের চাহিদার পূর্ণ খেয়াল রাখবে। নিজের মেধা ও যোগ্যতা প্রমাণের সুযোগ পাবেন। সরকারি চাকরির সঙ্গে যুক্ত ব্যক্তিদের পদোন্নতির ইঙ্গিত রয়েছে। আজ আপনি ভাল লোকেদের সাথে যোগাযোগ স্থাপন করবেন, যারা আপনাকে কাজে সাফল্য পেতে সহায়তা করবে।

কুম্ভ রাশি: কুম্ভ রাশির জাতক জাতিকাদের জন্য গণেশ বলছেন আজকের দিনটি উদ্যমে ভরপুর হবে। ক্ষেত্র বিশেষে ঊর্ধ্বতন কর্মকর্তারা প্রশংসিত হবেন। আজ কর্মক্ষেত্রে আপনার কর্মক্ষমতা ভালো হতে চলেছে। ব্যবসায়িক পরিকল্পনা উৎসাহের সাথে সম্পন্ন করবে। পুরানো বিনিয়োগগুলি ভাল রিটার্ন দেওয়ার সম্ভাবনা রয়েছে।

মীন রাশি: মীন রাশির জাতকদের জন্য গণেশজি বলছেন আজকের দিনটি ভালো যাবে। ব্যবসায় লাভ হবে। চাকরির অবস্থাও ভালো থাকবে। আজ আপনি যেমন চান তেমন ফলাফল পাবেন। আজ আপনি শিক্ষা এবং প্রতিযোগিতার ক্ষেত্রে সাফল্য পাবেন। আপনার ব্যবসা বৃদ্ধির নতুন উপায় চিন্তা করুন. মূল্যবান জিনিস কেনার জন্য সময় অনুকূল থাকবে।

এনএফ৭১/এনজেএ/২০২২



বিষয়: রাশিফল


আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর

যোগাযোগ: বাড়ি-৫৪৮, রোড-১৩, বারিধারা ডিওএইচএস, ঢাকা-১২০৬

ফোন : ০২ ৮৪১৮০৭৬

ইমেইল : [email protected]

Developed with by dataenvelope
Top