• জাতীয়: দ্বিতীয় পদ্মা সেতু নির্মাণের লক্ষ্যে সম্ভাব্যতা সমীক্ষা হয়েছে: ওবায়দুল কাদের *** কানাডা সফরে গেলেন বিমান বাহিনী প্রধান *** ডেঙ্গু আক্রান্ত আরও ১৮ জন হাসপাতালে ভর্তি *** আজ ইভ টিজিং প্রতিরোধ দিবস *** সারাদেশ: কিশোরগঞ্জে হাওরে নৌকাডুবে ৩ জন নিখোঁজ *** তিন হাজার কেজি আম নিয়ে যাত্রা শুরু ম্যাংগো স্পেশাল ট্রেনের *** রোহিঙ্গা নেতা মুহিবুল্লাহ হত্যা মামলার চার্জশিট দাখিল *** সারাবিশ্ব: ইউক্রেন যুদ্ধে প্রায় ৩০০ শিশু নিহত *** ইউক্রেনের যুদ্ধে সাবেক ব্রিটিশ সেনা নিহত *** নতুন প্রজাতির ডাইনোসরের জীবাশ্ম পাওয়া গিয়েছে *** খেলা: জোড়া সেঞ্চুরি করেও ৫৩৯ রানে থেমে গেলো ইংল্যান্ড ইনিংস *** ভারতকে পেছনে ফেলল পাকিস্তান *** নিয়োগ বিজ্ঞপ্তি: newsflash71 ব্রডকাস্ট জার্নালিস্ট পদে চাকরি দিচ্ছে ; আগ্রহীরা শিগগিরই সিভি (CV) পাঠান এই মেইলে- [email protected], যোগাযোগঃ 01515634891 *** ঘোষণা: সিটিজেন জার্নালিজমকে অগ্রাধিকার দিচ্ছে নিউজফ্ল্যাশ৭১; জেলা/উপজেলা/পৌরসভা থেকে সংবাদ পাঠাতে আগ্রহীরা শিগগিরই সিভি (CV) পাঠান এই মেইলে- [email protected] *** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন: https://www.newsflash71.com *** সংবাদ ও ভিডিও পেতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিন: fb/newsflash71bd *** সব ধরনের ভিডিও চিত্র দেখতে আমাদের ইউটিউব চ্যানেল ভিজিট করুন: youtube.com/newsflash71 


২৬ মার্চ শনিবার, কেমন যাবে আপনার আজকের দিনটি!

লাইফস্টাইল ডেস্ক | প্রকাশিত: ২৬ মার্চ ২০২২ ১০:৩৩

২৬ মার্চ শনিবার, কেমন যাবে আপনার আজকের দিনটি!

মেষ রাশি: আজকের দিনটি আপনার জন্য পরিশ্রমে ভরপুর হবে। ব্যবসায়িক কাজে উন্নতি হবে। আপনি যদি পুরানো সময়গুলিকে ভুলে সামনের দিকে এগিয়ে যান তবে আপনি সফল হবেন। শ্বশুরবাড়ির সঙ্গে ভালো কথাবার্তা হবে। চাকরিতে সাফল্য পাবেন। কোনো দায়িত্বশীল কাজে অবহেলা করবেন না। যত তাড়াতাড়ি সম্ভব কোনও বিরোধ নিষ্পত্তি করার চেষ্টা করুন। গৃহস্থালির কাজে নারীদের দিনটি কাটবে।

বৃষ রাশি: আজ আপনার চিন্তাভাবনা ও আচরণে ভারসাম্য বজায় রাখুন। গয়না ও জামাকাপড় কেনার সম্ভাবনা রয়েছে। ব্যবসায় নতুন পরীক্ষা-নিরীক্ষা করে এগিয়ে যাওয়ার সুযোগ আসবে। আজ হঠাৎ ব্যবসায় ভালো খবর পেতে পারেন। কর্তৃপক্ষের সামনে আপনার বক্তব্য তুলে ধরার এখনই উপযুক্ত সময়। আপনার সামনে কোনো ধরনের চ্যালেঞ্জ আসতে পারে। শিক্ষার্থীদের পড়াশোনায় মনোযোগী হতে হবে।

মিথুন রাশি: আজ আপনি নিজেকে প্রমাণ করবেন এবং নিজেকে দেখাবেন। ভাগ্যের সাহায্যে আপনি বড় কিছু অর্জন করতে পারেন। নারীদের তাদের ক্যারিয়ার নিয়ে আরও গভীরভাবে ভাবতে হবে। সম্পত্তি কেনার জন্য দিনটি খুব ভালো। অর্থ লেনদেনে সতর্ক থাকুন। আপনি একটি ভাল জায়গা ভ্রমণের পরিকল্পনা করতে পারেন।

কর্কট রাশি: কর্কট রাশির জাতক জাতিকারা আজ প্রচুর ভাগ্য পেতে চলেছেন। চাকরিতে পদোন্নতির সম্ভাবনা রয়েছে এবং কর্মক্ষেত্রে লাভের পরিস্থিতি তৈরি হবে। পরিবারে কোনো শুভ অনুষ্ঠান হবে এবং আপনি তাতে অংশ নেবেন। সারাটা দিন কাটছে মজায়। নতুন আইডিয়া নিয়ে কাজ করে পুরো সুবিধা পাবেন।

সিংহ রাশি: আপনি পরিবারের সদস্যদের প্রত্যাশা পূরণ করবেন। মনে শান্তি থাকবে। আয়ের নতুন উৎস পাওয়া আর্থিক সমস্যার সমাধান করবে। সৃজনশীল কাজের সুযোগ পাবেন। ব্যবসায় অসাধারণ ফল পাওয়া যাবে। কাজের ক্ষেত্রে করা প্রচেষ্টা আপনাকে ভাল ফল দেবে।

কন্যা রাশি: আজ আপনি পছন্দের কাজ করতে আগ্রহী হবেন। এই সময়টি আপনার জন্য উদ্যমী হবে। পারিবারিক যেকোন বিষয়ে আপনাকে আপনার দখল রাখতে হবে। বন্ধুদের সাহায্যে কঠিন কাজগুলো সহজে সম্পন্ন হবে। নারীদের গৃহস্থালির জিনিসপত্র কেনাকাটা করতে হয়। আপনার আয় বৃদ্ধি হতে পারে এবং কোথাও থেকে হঠাৎ আর্থিক লাভ বা উপহার আসতে পারে।

তুলা রাশি: আজ পরিবারে সুখের পরিবেশ থাকবে। যারা লোহা ও ধাতুর ব্যবসা করছেন তাদের জন্য সময় ভালো। আজ আপনার পারিবারিক ব্যবসায় আপনাকে আপনার স্ত্রীর কথা মানতে হতে পারে। আপনি আপনার আত্মীয়দের কাছ থেকে আর্থিক সাহায্য পাবেন। আপনি আপনার দৈনন্দিন রুটিনে কিছু পরিবর্তন করতে পারেন।

বৃশ্চিক রাশি: আজ আপনার প্রত্যাশার ভারসাম্য বজায় রাখতে হবে। কিছু লোক পরিবারে তাদের কথা প্রমাণ করতে আগ্রহী হবে। আপনি যে কোন বহিরঙ্গন কার্যকলাপ অংশ নিতে পারেন. একটি নতুন প্রকল্পে কাজ করে আপনি অনেক কিছু শিখতে পারবেন। তরুণদের উচ্চশিক্ষার ভালো সুযোগ রয়েছে। কাজের সাথে সম্পর্কিত ভাল এবং বাস্তব ধারণাগুলি আপনার মনে আসবে।

ধনু রাশি: আজ গুরুজনের কাছ থেকে পূর্ণ সম্মান ও সহযোগিতা পাবেন। অন্যকে ছাড়িয়ে যাওয়ার ইচ্ছা আজ তীব্র হতে পারে। অর্থনৈতিক পরিস্থিতিতে কিছু বড় পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। মুলতুবি থাকা একটি সম্পত্তি চুক্তি এখন লাভজনক বোধ করতে পারে।

মকর রাশি: আজকের দিনটি আনন্দে কাটবে। আপনার ইমেজ শক্তিশালী হবে। আপনি পরিচিতি এবং সম্পর্ক থেকে লাভ করতে সক্ষম হবেন। আপনার সম্পত্তি সম্পর্কে কোনো তথ্য গোপন রাখা অত্যন্ত গুরুত্বপূর্ণ। খরচ কমানোর চেষ্টা করতে হবে। গৃহস্থালির গুরুত্বপূর্ণ কাজে সাহায্য করবে। ব্যক্তিগত কাজের চেয়ে ব্যবহারিক কাজে বেশি আগ্রহী হবেন। চাকরি নিয়ে গাফিলতি করবেন না।

কুম্ভ রাশি: আজ আপনি আপনার বুদ্ধিমত্তা দিয়ে সমস্ত কাজ সামলাবেন। মিষ্টি কিছু খেয়ে বাসা থেকে বের হয়ে আপনার সব কাজ হয়ে যাবে। ক্ষমতাসীন প্রশাসনের পক্ষ থেকে সাহায্য করা হবে। পাইকারদের জন্য দিনটি ভালো। আয় বাড়ানোর কিছু ভালো সুযোগও পেতে পারেন।

মীন রাশি: আজ আপনার প্রতি অনেক আস্থা থাকবে। শীঘ্রই আপনি আপনার বাড়ি তৈরি বা কেনার প্রস্তুতি শুরু করতে পারেন। ব্যবসায়িক পরিকল্পনা উৎসাহের সাথে সম্পন্ন করবে। কর্মজীবন সংক্রান্ত নতুন তথ্য পাবেন যুবকরা। বিরোধ শুধুমাত্র অতীতে ঘটে যাওয়া ঘটনা থেকে দেখা দিতে পারে। যেকোনো নতুন পরিবর্তনের জন্য নিজেকে প্রস্তুত করুন।

এনএফ৭১/এমএ/২০২২

 

 



বিষয়: রাশিফল


আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর

যোগাযোগ: বাড়ি-৫৪৮, রোড-১৩, বারিধারা ডিওএইচএস, ঢাকা-১২০৬

ফোন : ০২ ৮৪১৮০৭৬

ইমেইল : [email protected]

Developed with by dataenvelope
Top