• জাতীয়: দ্বিতীয় পদ্মা সেতু নির্মাণের লক্ষ্যে সম্ভাব্যতা সমীক্ষা হয়েছে: ওবায়দুল কাদের *** কানাডা সফরে গেলেন বিমান বাহিনী প্রধান *** ডেঙ্গু আক্রান্ত আরও ১৮ জন হাসপাতালে ভর্তি *** আজ ইভ টিজিং প্রতিরোধ দিবস *** সারাদেশ: কিশোরগঞ্জে হাওরে নৌকাডুবে ৩ জন নিখোঁজ *** তিন হাজার কেজি আম নিয়ে যাত্রা শুরু ম্যাংগো স্পেশাল ট্রেনের *** রোহিঙ্গা নেতা মুহিবুল্লাহ হত্যা মামলার চার্জশিট দাখিল *** সারাবিশ্ব: ইউক্রেন যুদ্ধে প্রায় ৩০০ শিশু নিহত *** ইউক্রেনের যুদ্ধে সাবেক ব্রিটিশ সেনা নিহত *** নতুন প্রজাতির ডাইনোসরের জীবাশ্ম পাওয়া গিয়েছে *** খেলা: জোড়া সেঞ্চুরি করেও ৫৩৯ রানে থেমে গেলো ইংল্যান্ড ইনিংস *** ভারতকে পেছনে ফেলল পাকিস্তান *** নিয়োগ বিজ্ঞপ্তি: newsflash71 ব্রডকাস্ট জার্নালিস্ট পদে চাকরি দিচ্ছে ; আগ্রহীরা শিগগিরই সিভি (CV) পাঠান এই মেইলে- [email protected], যোগাযোগঃ 01515634891 *** ঘোষণা: সিটিজেন জার্নালিজমকে অগ্রাধিকার দিচ্ছে নিউজফ্ল্যাশ৭১; জেলা/উপজেলা/পৌরসভা থেকে সংবাদ পাঠাতে আগ্রহীরা শিগগিরই সিভি (CV) পাঠান এই মেইলে- [email protected] *** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন: https://www.newsflash71.com *** সংবাদ ও ভিডিও পেতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিন: fb/newsflash71bd *** সব ধরনের ভিডিও চিত্র দেখতে আমাদের ইউটিউব চ্যানেল ভিজিট করুন: youtube.com/newsflash71 


৭ এপ্রিল বৃহস্পতিবার, কেমন যাবে আপনার আজকের দিনটি!

লাইফস্টাইল ডেস্ক | প্রকাশিত: ৭ এপ্রিল ২০২২ ১০:৫৫

৭ এপ্রিল বৃহস্পতিবার, কেমন যাবে আপনার আজকের দিনটি!

মেষ রাশি: মেষ রাশির জাতকদের জন্য আজকের দিনটি সফল হবে। আজ আপনি যা ভাবছেন তাতে সাফল্য পেতে পারেন। ভাগ্য বৃদ্ধি উন্নতির পথ প্রশস্ত করবে। ব্যবসায় অংশীদারিত্ব এবং অংশীদারি থেকে দূরে থাকুন। কর্মকর্তাদের সঙ্গে বিবাদ থেকে দূরে থাকলে পেশাগত ক্ষেত্রে ভালো অগ্রগতি হতে পারে। মনের কথা বললে দ্বিধা দূর হবে। বাড়ির মানুষ আপনাকে অনেক আদর-যত্ন দেবে।

বৃষ রাশি: বৃষ রাশির জাতকদের হৃদয়ে নতুন উদ্যম থাকবে। আজ আপনি কিছু ভাল সুযোগ পাবেন। একটি নতুন চুক্তি করার আগে তাদের আইনি দিক বিবেচনা করুন. কর্মকর্তারা গুরুত্বপূর্ণ দায়িত্ব অর্পণ করতে পারেন। আজ আপনার আর্থিক অবস্থা খুব শক্তিশালী হবে এবং আপনি অর্থ সংক্রান্ত বিষয়ে ইতিবাচক ফলাফল পাবেন। বাড়িতে পরিবর্তনের সম্ভাবনা আছে, নতুন বাড়ি কিনতে পারেন। বিবাহিতদের গৃহস্থালির জীবন স্বাভাবিক হবে।

মিথুন রাশি: মিথুন রাশির জাতকদের আজ তাঁদের ব্যক্তিগত কাজে বেশি মনযোগ দেওয়া উচিত। কর্মজীবনে বড় কিছু অর্জনের লক্ষণ রয়েছে। বন্ধুদের সঙ্গে নতুন ব্যবসা শুরু করতে পারেন। অফিসারদের সঙ্গে আচরণ করার সময় আপনার সতর্কতা অবলম্বন করা উচিত এবং তাদের বিরোধিতা করা এড়ানো উচিত। বাড়িতে এবং অফিসের আপনার অধীনে যাঁরা কাজ করেন, তাঁদর সঙ্গে সিনিয়রদেরও খুশি করতে পারবেন।

কর্কট রাশি: আজ আপনার যে কোনও ধরনের আর্থিক লেনদেনে সতর্ক হওয়া উচিত। আপনি একটি নতুন অংশীদারিত্ব বা সমিতিতে প্রবেশ করতে পারেন। আপনার আচরণে পরিবর্তন আনতে হবে। বাড়ির বাইরে আনন্দের পরিবেশ থাকবে। স্বাস্থ্য কিছুটা দুর্বল থাকতে পারে।

সিংহ রাশি: সিংহ রাশির জাতকদের উদ্দীপনা তুঙ্গে থাকতে পারে। কিছু আর্থিক বিষয়ে দিনটি শুভ। ব্যবসায়িক কাজে কিছু অপ্রয়োজনীয় চাপ দেখা দিতে পারে এবং যার কারণে আপনার মন কিছুটা বিক্ষিপ্ত হতে পারে। মহিলাদের রান্নাঘরে কাজ করার ক্ষেত্রে সতর্ক থাকতে হবে।

কন্যা রাশি: আজ কন্যা রাশির জাতক জাতিকাদের বাড়িতে অতিথির আনাগোনা থাকতে পারে। নতুন ব্যবসায় অর্থ বিনিয়োগের কথা ভাবতে পারেন। বিদেশে কর্মরতদের জন্য আজকের দিনটি ফলপ্রসূ হবে। অন্যের মসৃণ কথাবার্তায় আসা এড়িয়ে চলুন। খাবারের প্রতি বিশেষ যত্ন নিন। আপনার ব্যক্তিগত জীবনে সবকিছু ঠিক থাকবে।

তুলা রাশি: আজকের দিনটি তুলা রাশির জাতকদের জন্য খুব ভালো যাচ্ছে। কর্মক্ষেত্রে কিছু নতুন পরিবর্তন একটি ইতিবাচক পরিবেশ তৈরি করবে। ব্যবসার ক্ষেত্রে অন্য লোকেদের সঙ্গে যোগাযোগ করা আপনার পক্ষে উপকারী হবে। দাম্পত্য আলোচনায় সাফল্য আসবে। খুব প্রয়োজন হলে তবেই ঘর থেকে বের হন।

বৃশ্চিক রাশি: আজকের দিনটি বৃশ্চিক রাশির জাতকদের জন্য বিশেষ দিন হতে পারে। বিপণনকারীরা আজ একটি ভালো চুক্তি পেতে পারেন। ব্যবসায় কাঙ্খিত সাফল্য পাবেন। কোনও অবস্থাতেই নিজেকে চাপে পড়তে দেবেন না। পিঁপড়েকে ময়দা খাওয়ান, মন খুশি হবে।

ধনু রাশি: ধনু রাশির জাতক জাতিকারা যদি আজ কাউকে কোনও প্রতিশ্রুতি দেন তবে তা পূরণ করার চেষ্টা করুন। ব্যবসায়ীরা শীঘ্রই বড় চুক্তি পেতে পারেন। আজ উৎসাহে টাকা খরচ করবেন না। কর্মক্ষেত্রে আপনার কথাবার্তায় সংযম বজায় রাখুন। আপনার কাছের লোকেরা আপনার সাথে বিচ্ছিন্নতা রাখতে পারে।

মকর রাশি: আজ মকর রাশির জাতক জাতিকাদের কথার দ্বারা প্রভাবিত হবেন। আপনার লক্ষ্যে আপনার সম্পূর্ণ ফোকাস রাখুন। সম্পত্তিতে বিনিয়োগ করার এখনই উপযুক্ত সময়। আপনার বুদ্ধিমত্তা এবং কাজের প্রতি নিষ্ঠা কর্মকর্তারা প্রশংসা করবেন। কর্মক্ষেত্রে মহিলা সহকর্মীদের সম্মান করুন। পরিবারে কোনও শুভ কাজ করা যেতে পারে।

কুম্ভ রাশি: আজ কুম্ভ রাশির মানুষদের প্রফুল্ল আচরণ মানুষের মধ্যে তাদের ভাবমূর্তি উন্নত করবে। মানুষও আপনার দ্বারা প্রভাবিত হবে। মার্কেটিং এবং সেলস সেক্টরের সঙ্গে যুক্ত ব্যক্তিরা আজ সুবিধা নিতে পারেন। আপনি বাচ্চাদের সঙ্গে অনলাইনে কেনাকাটা করতে পারেন।

মেষ রাশি: আজ মেষ রাশির জাতকরা সুখবর পাবেন। এর সাথে আজ একজন সম্মানিত ব্যক্তির নির্দেশনাও পাওয়া যাবে। আপনি লাভের নতুন উপায় দেখতে পাবেন। আজ আপনি কোনো সম্পত্তি নিয়ে গর্বিত হবেন। দীর্ঘদিন ধরে আটকে থাকা কাজ শেষ হতে শুরু করবে। কাজের জন্য দিনটি ভালো, মনে নতুন উদ্যম ও উদ্দীপনা দেখা দেবে। প্রেমের সম্পর্কের ক্ষেত্রে সাফল্য আসবে।

মীন রাশি: আজ আপনি গুরুত্বপূর্ণ কাজে সাফল্য পেতে চলেছেন। সঞ্চয় প্রকল্পে বিনিয়োগ করার জন্য এটি একটি ভালো সময়। কর্মক্ষেত্রে প্রগতিশীল এবং বড় পরিবর্তন করতে সহকর্মীরা আপনাকে সম্পূর্ণ সহযোগিতা করবে। প্রতিবেশীরা আপনার আচরণের জন্য প্রশংসা করবে।

এনএফ৭১/এমএ/২০২২

 



বিষয়: রাশি


আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর

যোগাযোগ: বাড়ি-৫৪৮, রোড-১৩, বারিধারা ডিওএইচএস, ঢাকা-১২০৬

ফোন : ০২ ৮৪১৮০৭৬

ইমেইল : [email protected]

Developed with by dataenvelope
Top