• জাতীয়: ইন্দোনেশিয়ার সঙ্গে বাংলাদেশের মানুষের সম্পর্ক অব্যাহত থাকবে *** রাষ্ট্রপতির সাথে আইজিপির বিদায়ী সাক্ষাৎ *** বাংলাদেশে স্বচ্ছ নির্বাচন চায় যুক্তরাষ্ট্র: পিটার হাস *** ৬৭৯ জনের দেহে করোনা শনাক্ত *** সারাদেশ: এক ঘণ্টা বাড়তে পারে অফিসের সময়সূচি *** কেন্দ্রীয় কারাগারে কয়েদির মৃত্যু *** সাফজয়ী পাহাড়ের ৫ ফুটবলারকে পাহাড়ী বরণ *** সারাবিশ্ব: আবারও ক্ষেপণাস্ত্র ছুড়লো উত্তর কোরিয়া *** উত্তর কোরিয়া ‘নিষ্ঠুর স্বৈরতান্ত্রিক’ দেশ : কমলা হ্যারিস ২২ *** ভারতে অবিবাহিত নারীরাও গর্ভপাত করতে পারবেন : সুপ্রিম কোর্ট *** খেলা: বিশ্বকাপের আগে দুঃসংবাদ পেলো ভারতীয় দল *** ফাইনালে উঠতে পারলো না সাকিবের গায়ানা *** নিয়োগ বিজ্ঞপ্তি: newsflash71 ব্রডকাস্ট জার্নালিস্ট পদে চাকরি দিচ্ছে ; আগ্রহীরা শিগগিরই সিভি (CV) পাঠান এই মেইলে- [email protected], যোগাযোগঃ 01515634891 *** ঘোষণা: সিটিজেন জার্নালিজমকে অগ্রাধিকার দিচ্ছে নিউজফ্ল্যাশ৭১; জেলা/উপজেলা/পৌরসভা থেকে সংবাদ পাঠাতে আগ্রহীরা শিগগিরই সিভি (CV) পাঠান এই মেইলে- [email protected] *** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন: https://www.newsflash71.com *** সংবাদ ও ভিডিও পেতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিন: fb/newsflash71bd *** সব ধরনের ভিডিও চিত্র দেখতে আমাদের ইউটিউব চ্যানেল ভিজিট করুন: youtube.com/newsflash71 


৯ সেপ্টেম্বর শুক্রবার, কেমন যাবে আপনার আজকের দিনটি!

লাইফস্টাইল ডেস্ক | প্রকাশিত: ৯ সেপ্টেম্বর ২০২২ ১০:২৯

৯ সেপ্টেম্বর শুক্রবার, কেমন যাবে আপনার আজকের দিনটি!

মেষ রাশি: আজ মেষ রাশির জাতকদের গ্রহের পরিস্থিতি পরিবর্তন হতে থাকবে। পরিকল্পনাবদ্ধ ভাবে কাজ করুন, তা না-হলে ভুল করার সম্ভাবনা কমে আসবে। বাড়ির রক্ষণাবেক্ষণ সংক্রান্ত কাজের জন্য সময় খুব ভালো। শ্বশুরবাড়ি ও আত্মীয়দের সঙ্গে সম্পর্ক নষ্ট হতে দেবেন না। বাইরের কাজে সময় নষ্ট করবেন না। কারণ এর ফলে উচিত ফলাফল পাবেন না মন খারাপ হতে পারে। ব্যবসায়িক গতিবিধি ঠিকঠাক থাকবে।

বৃষ রাশি: বৃষ রাশির জাতকরা পারিবারিক ও ব্যক্তিগত ক্রিয়াকলাপে ভারসাম্য বজায় রাখার ও সফল হওয়ার জন্য কিছু পরিকল্পনা তৈরি করুন। সমাজ ও ঘনিষ্ঠ সদস্যদের মধ্যে আপনার মান-সম্মান বজায় থাকবে। পুরনো নেতিবাচক কথাবার্তাকে বর্তমানের ওপর প্রভাব বিস্তার করতে দেবেন না। কোনও সমস্যা হলে পরিজনদের পরামর্শ নিন। কর্মক্ষেত্রে আপনার উপস্থিতি আবশ্যক।

মিথুন রাশি: মিথুন রাশির জাতকরা আর্থিক সমস্যা থেকে মুক্তি পাবেন। ব্যক্তিত্ব উন্নত করার চেষ্টা করবেন। এর ফলে ইতিবাচক ফলাফল পাবেন মিথুন রাশির জাতকরা। বাচ্চাদের মনোভব বোঝার চেষ্টা করুন, তাঁদের ক্রিয়াকলাপে তাঁদের সঙ্গ দিলে আত্মবিশ্বাস বাড়বে। নেতিবাচক মনোভাবাপন্ন ব্যক্তির হস্তক্ষেপের কারণে আপনার কাজে কিছু কঠিন পরিস্থিতি সৃষ্টি হতে পারে। অন্যের পরিবর্তে নিজের কার্যক্ষমতায় বিশ্বাস করুন। পড়াশোনায় মনোনিবেশ করুন।

কর্কট রাশি: আজ কর্কট রাশির জাতকদের মনে আত্মবিশ্বাস থাকবে, নতুন শক্তি অনুভব করবেন। কিছু বিপরীত পরিস্থিতি সামনে আসবে, তবে এর সমাধানও হবে। ব্যক্তিগত যোগাযোগের মাধ্যমে কিছু উপযোগী কাজ পূর্ণ হতে পারে। জিএসটি, ইনকাম ট্যাক্স ইত্যাদির সঙ্গে জড়িত অসম্পূর্ণ কাজ শীঘ্র পূর্ণ করার চেষ্টা করুন। কারণ জিজ্ঞাসাবাদের মুখে পড়তে পারেন। উচ্চশিক্ষা লাভ করছেন যে পড়ুয়ারা তাঁরা কোনও বাধার মুখে পড়তে পারেন।

সিংহ রাশি: আজ সিংহ রাশির জাতকরা ধর্মীয় ও আধ্যাত্মিক কাজে সময় কাটাবেন। স্থান পরিবর্তনের পরিকল্পনা করে থাকলে গাম্ভীর্যের সঙ্গে বিচার করুন। আপনার কাজ সফল হবে। কোনও নিকটাত্মীয়ের সঙ্গে চলতে থাকা বিবাদের সমাধান করায় সম্পর্কে মাধুর্য দেখা দেবে। নিজের ওপর আলস্য ও অবসাদকে প্রভাব বিস্তার করতে দেবেন না। ব্যবসায় অধিক মনোনিবেশ করতে হবে। দাম্পত্য জীবনে মাধুর্য থাকবে। সুস্থ থাকবেন।

কন্যা রাশি: কন্যা রাশির জাতকদের জীবনে কিছু ইতিবাচক পরিবর্তন নিয়ে আসবে। এটি আপনার জন্য শুভ প্রমাণিত হবে। সঠিক সময়ের মধ্যে কাজ করুন। কোনও বিভ্রান্তি সৃষ্টি হলে তার সমাধানের জন্য নিকটাত্মীয়ের পরামর্শ নিন। ব্যক্তগত জীবনে আত্মীয়দের উপেক্ষা করবেন না। সামাজিক গতিবিধিতে আপনার উপস্থিতি আবশ্যক। রাগ ও অধৈর্যের কারণে আপনার কাজে সমস্যা সৃষ্টি হতে পারে। কাজের সঙ্গে জড়িত নতুন নীতিতে আলোচনা করবেন।

তুলা রাশি: তুলা রাশির জাতকদের জন্য চ্যালেঞ্জপূর্ণ সময়। যোগ্যতা ও প্রতিভার জোরে সমস্ত পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে সক্ষম হবেন। উন্নতি লাভের জন্য কিছুটা স্বার্থপর হতে হবে, তাতে কোনও ত্রুটি নেই। পড়াশোনায় পর্যাপ্ত সময় ব্য়য় হবে। মাঝেমধ্যে নেতিবাচক চিন্তাভাবনা মনে আসতে পারে। আধ্যাত্মিক কাজে সময় ব্যয় করায় মানসিক শান্তি লাভ করবেন। বাজেটের ওপর নজর দেবেন। ব্যবসা সংক্রান্ত কোনও সুংসাবদ পাবেন।

বৃশ্চিক রাশি: বৃশ্চিক রাশির জাতকদের বাড়িতে শুভ অনুষ্ঠানের আয়োজন হতে পারে। দীর্ঘদিনের চিন্তা দূর হতে পারে। কোনও লাভজনক পরিকল্পনায় কাজ শুরু করতে পারেন। কাজ ও পারিবারিক দায়িত্বের মধ্যে ভারসাম্য বজায় রাখা চ্যালেঞ্জপূর্ণ হবে। ঘনিষ্ঠ ব্যক্তিরা আপনার পথে বাধা সৃষ্টি করতে পারেন। অন্যের কথা শুনবেন না। নিজের ক্ষমতার ওপর ভরসা রাখুন। রাজনীতির সঙ্গে জড়িত ব্যক্তিদের সঙ্গে কথাবার্তার সময় সাবধানতা অবলম্বন করুন। পারিবারিক সুখ বজায় থাকবে।

ধনু রাশি: ধনু রাশির জাতকরা আজ কাজে ব্যস্ত থাকা ছাড়াও বন্ধুদের সঙ্গে আনন্দ ও হইহুল্লোড়ে সময় কাটাবেন। আপনার করা কোনও গুরুত্বপূর্ণ কাজের জন্য প্রশংসা লাভ করবেন। আইনি মামলায় কোনও গাফিলতি করবেন না। কোনও অভিজ্ঞ ব্যক্তির পরামর্শ নেবেন। আর্থিক জীবনে কোনও ইতিবাচক ফলাফল লাভ করতে পারবেন না। লগ্নি এড়িয়ে যান। ব্যবসায়িক পরিকল্পনা কার্যকরী করা শুরু করবেন।

মকর রাশি: মকর রাশির জাতকদের আশপাশের পরিবেশ আনন্দে ভরে থাকবে। বাড়িতে অতিথি সমাগম হবে। বন্ধু ও পারিবারিক জীবনের কোনও সমস্যার সমাধান হবে। ছাত্ররা চাকরির পরীক্ষায় সাফল্য লাভ করবেন। কোনও বিশেষ বিষয়ে কথা বলার সময় নেতিবাচক শব্দ প্রয়োগ করবেন না। তা না-হলে কোনও ছোটখাটো কারণে বিবাদ হতে পারে। অভিজ্ঞতার অভাবে কিছু কাজ করা থেকে বিরত থাকুন। ব্যবসায় যে সিদ্ধান্ত নেবেন, তাতে প্রথম দিকে সমস্যা আসতে পারে।

কুম্ভ রাশি: কুম্ভ রাশির জাতকদের জন্য জ্ঞানবর্ধক সময়। পড়াশোনার কাজে রুচি বাড়বে। চেষ্টা করলে পছন্দমতো কাজ সময়ের মধ্যে পূর্ণ করতে পারবেন। নিজের চিন্তাভাবনা ও বুদ্ধিমত্তার প্রয়োগ করে যে কোনও সমস্যা থেকে মুক্তি পেতে পারেন। সামাজিক ও রাজনৈতিক গতিবিধি থেকে দূরে থাকুন। কারণ কোনও অপমানিত হতে পারেন। বাড়ির রক্ষণাবেক্ষণে ব্যয় হবে। নেটওয়ার্কিং ও সেলসের সঙ্গে জড়িত জাতকরা ভালো সুযোগ পাবেন।

মীন রাশি: মীন রাশির জাতকদের জন্য সময় অনুকূল। পরিশ্রম ও প্রচেষ্টা বেশি করতে হবে। পরিশ্রম ছাড়া কোনও বাধা দূর হবে না। নিজের কৌশলের সম্মানে কিছু সময় কাটাবেন। ছাত্র ও যুবরা নিজের লক্ষ্য লাভের জন্য কঠিন পরিশ্রম করবেন। ভুল বোঝাবুঝি ও মতভেদের কারণে কাজে বাধা সৃষ্টি হতে পারে। আর্থিক সমস্যা দেখা দিতে পারে।

এনএফ৭১/আরআর/২০২২



বিষয়: রাশিফল


আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর

যোগাযোগ: বাড়ি-৫৪৮, রোড-১৩, বারিধারা ডিওএইচএস, ঢাকা-১২০৬

ফোন : ০২ ৮৪১৮০৭৬

ইমেইল : [email protected]

Developed with by dataenvelope
Top