• জাতীয়: ইন্দোনেশিয়ার সঙ্গে বাংলাদেশের মানুষের সম্পর্ক অব্যাহত থাকবে *** রাষ্ট্রপতির সাথে আইজিপির বিদায়ী সাক্ষাৎ *** বাংলাদেশে স্বচ্ছ নির্বাচন চায় যুক্তরাষ্ট্র: পিটার হাস *** ৬৭৯ জনের দেহে করোনা শনাক্ত *** সারাদেশ: এক ঘণ্টা বাড়তে পারে অফিসের সময়সূচি *** কেন্দ্রীয় কারাগারে কয়েদির মৃত্যু *** সাফজয়ী পাহাড়ের ৫ ফুটবলারকে পাহাড়ী বরণ *** সারাবিশ্ব: আবারও ক্ষেপণাস্ত্র ছুড়লো উত্তর কোরিয়া *** উত্তর কোরিয়া ‘নিষ্ঠুর স্বৈরতান্ত্রিক’ দেশ : কমলা হ্যারিস ২২ *** ভারতে অবিবাহিত নারীরাও গর্ভপাত করতে পারবেন : সুপ্রিম কোর্ট *** খেলা: বিশ্বকাপের আগে দুঃসংবাদ পেলো ভারতীয় দল *** ফাইনালে উঠতে পারলো না সাকিবের গায়ানা *** নিয়োগ বিজ্ঞপ্তি: newsflash71 ব্রডকাস্ট জার্নালিস্ট পদে চাকরি দিচ্ছে ; আগ্রহীরা শিগগিরই সিভি (CV) পাঠান এই মেইলে- [email protected], যোগাযোগঃ 01515634891 *** ঘোষণা: সিটিজেন জার্নালিজমকে অগ্রাধিকার দিচ্ছে নিউজফ্ল্যাশ৭১; জেলা/উপজেলা/পৌরসভা থেকে সংবাদ পাঠাতে আগ্রহীরা শিগগিরই সিভি (CV) পাঠান এই মেইলে- [email protected] *** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন: https://www.newsflash71.com *** সংবাদ ও ভিডিও পেতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিন: fb/newsflash71bd *** সব ধরনের ভিডিও চিত্র দেখতে আমাদের ইউটিউব চ্যানেল ভিজিট করুন: youtube.com/newsflash71 


১০ সেপ্টেম্বর শনিবার, কেমন যাবে আপনার আজকের দিনটি!

লাইফস্টাইল ডেস্ক | প্রকাশিত: ১০ সেপ্টেম্বর ২০২২ ১২:০৭

১০ সেপ্টেম্বর শনিবার, কেমন যাবে আপনার আজকের দিনটি!

মেষ রাশি: মেষ রাশির জাতক-জাতিকাদের জন্য আজকের দিনটি শুভ। আপনার যোগ্যতা অনুযায়ী, আপনি আজ পুরস্কার পেতে পারেন। আজ কোনো শুভ কাজে অংশ নেওয়ার সুযোগ পেতে পারেন। মজার মুহূর্ত কাটাও। আপনি আজ পরিবার থেকে ভাল সমর্থন পাবেন, আপনি পিতামাতার কাছ থেকে স্নেহ এবং সমর্থন পাবেন। চাকরিতে আপনার পরিকল্পনা অনুযায়ী কাজ করতে পারবেন, সহকর্মীদের কাছ থেকে প্রত্যাশিত সহযোগিতা পাবেন, আপনার স্বাস্থ্য ভালো থাকবে। অযথা উদ্বেগ এবং মানসিক চাপ আপনাকে আবিষ্ট না করার পরামর্শ দিন।

বৃষ রাশি: বৃষ রাশির জাতকদের জন্য আজকের দিনটি অনেক ক্ষেত্রেই সফল। ব্যবসা সংক্রান্ত আপনার পরিকল্পনা এবং উচ্চাকাঙ্ক্ষা আজ সফল হতে পারে। চাকরি ও ব্যবসায় কোনো সমস্যা থাকলে তা আজ সমাধান হতে পারে। বিনিয়োগের ক্ষেত্রে কারো কাছ থেকে নতুন এবং দরকারী পরামর্শ পাবেন। তাদের কারসাজি করে, তারা আটকে থাকা কাজও করবে। পৈতৃক সম্পত্তি সংক্রান্ত কোনো বিষয় যদি চলছে, তবে তা আপনার পক্ষে সিদ্ধান্ত নেওয়া যেতে পারে, পরিবারে পারস্পরিক প্রেম এবং রোমান্স দেখা যাবে। সন্ধ্যার সময় আরও আকর্ষণীয় এবং স্মরণীয় হতে পারে। প্রয়োজনীয় কেনাকাটায় অর্থ ব্যয় হবে।

মিথুন রাশি: আজ আপনি আপনার কাজের পরিকল্পনাগুলি সম্পূর্ণরূপে বাস্তবায়ন করতে পারেন এবং আপনি সেগুলি থেকে প্রত্যাশিত সুবিধাও পাবেন। বেতনভোগী ব্যক্তিরা কর্মক্ষেত্রে তাদের কাজ এবং বিবেকের জন্য যথাযথ প্রশংসা এবং সম্মান পেতে পারেন। পরিবারের কোনো সদস্যের সমস্যা বুঝে আপনি তাকে সাহায্য করতে পারেন, এতে আপনার মানসিক কষ্ট বাড়বে। পুরনো সমস্যা থেকে মুক্তি পাওয়ার জন্যও দিনটি ভালো। আজ পেশী এবং কাঁধে ব্যথার অভিযোগ থাকতে পারে।

কর্কট রাশি: আজ এই রাশির জাতকরা আকর্ষণীয় চুক্তি পেতে পারেন, যা খুশি হবে, আপনি আপনার কাজের আচরণের দ্বারা সম্মান এবং প্রতিপত্তি অর্জন করতে পারেন। অর্থনৈতিক দিক আগের চেয়ে শক্তিশালী হবে। চাকরির দিকে যাওয়ার প্রচেষ্টা সফল হবে। যারা চাকরি খুঁজছেন তারা সফলতা পাবেন। স্বাস্থ্য ভালো থাকবে, তবে একেবারেই অসতর্ক হবেন না, চেষ্টা করুন খাবার ও জীবনযাত্রার ভারসাম্য বজায় রাখার।

সিংহ রাশি: ব্যবসায়িক দিক থেকে আজ সিংহ রাশির জাতক জাতিকাদের দিনটি মিশ্র হবে। কর্মক্ষেত্রে আপনি খুব সক্রিয় থাকবেন, সময়মতো কাজ শেষ করার প্রচেষ্টা সফল হবে। আপনি আপনার যোগ্যতা প্রমাণ করার জন্য আরও ভাল সুযোগের সদ্ব্যবহার করতে পারেন। আশাবাদী দৃষ্টিভঙ্গির কারণেও আপনি লাভ এবং অগ্রগতি করতে সক্ষম হবেন। আপনি যদি ব্যবসায় আপনার আচরণের ভারসাম্য বজায় রাখেন, তাহলে আপনি অত্যন্ত সফল হবেন এবং গ্রাহকদের সাথে দীর্ঘস্থায়ী সম্পর্ক গড়ে তুলতে সক্ষম হবেন। ব্যবসা এবং কাজের সাথে সম্পর্কিত আটকে থাকা অর্থ পাওয়া যেতে পারে।

কন্যা রাশি: আজ কন্যা রাশির জন্য দিনটি কিছুটা বিভ্রান্তিকর হতে পারে। গোপন শত্রুদের দ্বারা তৈরি পরিকল্পনার কারণে আজ কন্যা রাশির জাতকদের সমস্যায় পড়তে হতে পারে। অফিসারদের সাথে আচরণ করার সময়, আপনার খুব সতর্কতা অবলম্বন করা উচিত এবং তাদের বিরোধিতা করা এড়ানো উচিত। ব্যবসায়িক প্রেক্ষাপটে কিছু নতুন পরিবর্তন আসতে পারে। পুরনো দেনা থেকে মুক্তি পাওয়ার চেষ্টা করতে হবে। সন্তানের শিক্ষায় সাফল্যের কারণে পরিবারে উত্সাহের পরিবেশ থাকবে।

তুলা রাশি: আজকের দিনটি তুলা রাশির জাতকদের জন্য আর্থিক বিষয়ে অনুকূল এবং লাভজনক হবে। ব্যবসায় নতুন প্রবণতা দেখা দেবে, এবং উপায়গুলি পাওয়া যাবে যার মাধ্যমে উপার্জন বৃদ্ধি পাবে। আজ আপনি বিনিয়োগের মাধ্যমেও লাভ পেতে পারেন। আপনার সঞ্চয় আপনার পরিবারের জন্য উপকারী প্রমাণিত হবে. রোজগারের পাশাপাশি আজ আপনার খরচও থাকবে, পারিবারিক কিছু প্রয়োজন ও বিনোদনে ব্যয় হতে পারে। আজ কোনো আত্মীয়ের ব্যাপারেও আপনার খরচ হতে পারে। আজ নতুন মানুষের সাথে যোগাযোগ করা হবে এবং নতুন বন্ধুও তৈরি হতে পারে। আপনি বাড়ির সদস্যদের ইচ্ছা বুঝতে পারবেন এবং তাদের সম্পূর্ণ সাহায্যও করবেন, তবে রাগ এবং আবেগকে নিয়ন্ত্রণে রাখার পরামর্শ দেওয়া হচ্ছে, তাদের অতিরিক্ত সমস্যা সৃষ্টি করবে।

বৃশ্চিক রাশি: বৃশ্চিক রাশির জাতকদের জন্য আজকের দিনটি আত্মবিশ্বাসে ভরপুর হতে চলেছে। আপনি আপনার কঠোর পরিশ্রম এবং নিষ্ঠার সাথে আপনার কাজে সাফল্য পাবেন। কর্মক্ষেত্রে আপনার প্রভাব বৃদ্ধি পাবে। আপনি একটি নতুন অংশীদারিত্ব বা কোন নতুন ব্যবস্থার সাথে যোগ দিতে পারেন, যা ভবিষ্যতে আপনাকে উপকৃত করবে। আপনার সামাজিক বৃত্ত বাড়বে এবং আপনি কিছু গুরুত্বপূর্ণ যোগাযোগ করতে পারবেন। বুদ্ধিমত্তা এবং পরিকল্পনা এবং পরিশ্রমের কারণে আজ আপনার সাফল্যের পরিধি আরও বড় হবে। সম্পত্তি সংক্রান্ত কাজ করার সময় কাগজপত্র ভালো করে দেখে নিন। পারিবারিক জীবনে আজকের দিনটি আনন্দদায়ক হবে। আপনি আপনার জীবন সঙ্গীর সাথে উত্তেজনাপূর্ণ এবং রোমান্টিক মুহূর্তগুলি উপভোগ করতে পারেন। আপনিও সন্তানদের কাছ থেকে সুখ পেতে যাচ্ছেন।

ধনু রাশি: আজ দিনটি ধনু রাশির জাতকদের জন্য আর্থিক বিষয়ে উৎসাহজনক হবে। আপনি অর্থ সংক্রান্ত যে কাজই করুন না কেন, আপনার সুফল পাওয়ার সম্পূর্ণ সম্ভাবনা থাকবে। আপনি আয়ের নতুন উত্সও খুঁজে পেতে পারেন। ব্যবসা-বাণিজ্যের দিক থেকে এই রাশির জাতকদের জন্য আজকের দিনটি ভালো হতে চলেছে। নক্ষত্রের গতিবিধি থেকে এটিও জানা যায় যে আজ আপনার পারিবারিক জীবন আনন্দদায়ক এবং আনন্দদায়ক হবে। যারা চাকরি খুঁজছেন তাদের জন্য আজকের দিনটি সফল হতে পারে। স্বাস্থ্যের ক্ষেত্রেও আজ ধনু রাশির জাতকরা ভাগ্যবান হবেন। রক্তচাপের সমস্যা থাকলে পরীক্ষা করে নিন। তেল মসলা কম খান।

মকর রাশি: মকর রাশির জাতকদের জন্য আজকের দিনটি মিশ্র হবে। আপনার মন আজ কিছুটা বিক্ষিপ্ত হতে পারে। ব্যবসা এবং কাজের জন্য আপনাকে ভ্রমণ করতে হতে পারে। কোনো আইনি ও আদালতে মামলা চলমান থাকলে তাতে স্বস্তি পেতে পারেন। স্বাস্থ্যের দিক থেকে আজ কিছু ঝামেলা হতে পারে। একটি চাপা দীর্ঘস্থায়ী রোগ উদ্ভূত হতে পারে। শরীরের নিচের অংশে ব্যথা হতে পারে। পেটে ব্যথা হওয়ার সম্ভাবনাও থাকে। পারিবারিক জীবন স্বাভাবিক থাকবে। আপনি যদি আপনার মেজাজ এবং রাগ নিয়ন্ত্রণ করতে পারেন তবে এটি আরও ভাল হবে।

কুম্ভ রাশি: কুম্ভ রাশির জাতক জাতিকাদের জন্য গণেশ বলছেন আজকের দিনটি তাদের জন্য মিশ্র হবে। চাকরি ব্যবসায় কিছু অপ্রয়োজনীয় মানসিক চাপ দেখা দিতে পারে। এর কারণে আপনার মন কিছুটা বিক্ষিপ্ত থাকতে পারে। প্রেম জীবন এবং প্রেমের সম্পর্কের দিক থেকে আজকের দিনটি ভালো যাবে। আয় ভালো হবে এবং আপনার আত্মবিশ্বাসও খুব ভালো থাকবে। যারা বাড়ি থেকে কাজ করছেন তাদের কাজের চাপ থাকবে কিন্তু সিনিয়ররা তাদের কাজে খুশি হবেন।

মীন রাশি: মীন রাশির জাতকদের জন্য আজকের দিনটি খুব ভালো হতে চলেছে। কাজ হোক বা সামাজিক জীবন, আজ আপনার পরিচিতি ও জনপ্রিয়তার পরিধি বাড়বে। আপনার কথা বলার আচরণে মানুষ মুগ্ধ হবে। ব্যবসায় উন্নতি হবে এবং লাভও ভালো থাকবে। চাকরিতে সংযমের সঙ্গে কাজ করতে হবে, কর্মকর্তাদের সঙ্গে তর্ক না করে তাদের কথা শুনলেই লাভ হবে। আপনার প্রতিপক্ষ যাতে আপনার ক্ষতি করতে না পারে সেজন্য আপনার কান ও চোখ খোলা রাখার পরামর্শ দেওয়া হচ্ছে। এর সাথে, আপনার পরিকল্পনাগুলি গোপন রেখে আজ কাজ করা উচিত, কাজ শেষ না হওয়া পর্যন্ত আপনার পরিকল্পনা কারও সাথে শেয়ার করবেন না। পারিবারিক জীবনে সুখ পাবেন। সুস্বাদু কিছু খাবারের আয়োজন করা যেতে পারে। যাদের সন্তান-সন্ততি মা-বাবা দূরে অবস্থান করছেন, যোগাযোগের মাধ্যমে যোগাযোগ হবে, তারা সুখ পাবেন।

এনএফ৭১/আরআর/২০২২



বিষয়: রাশিফল


আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর

যোগাযোগ: বাড়ি-৫৪৮, রোড-১৩, বারিধারা ডিওএইচএস, ঢাকা-১২০৬

ফোন : ০২ ৮৪১৮০৭৬

ইমেইল : [email protected]

Developed with by dataenvelope
Top