• জাতীয়: দেশে করোনায় ১ জনের মৃত্যু, শনাক্ত ২৬ *** সাবেক মন্ত্রী গোলাম মোস্তফার মৃত্যুতে পররাষ্ট্রমন্ত্রীর শোক *** কোনো রকম বিলাসিতা চলবে না : প্রধানমন্ত্রী *** আজ বিশ্ব মৃত্তিকা দিবস *** আজ হোসেন শহীদ সোহরাওয়ার্দীর ৫৯তম মৃত্যুবার্ষিকী *** সারাদেশ: নারায়ণগঞ্জে একসঙ্গে ৩ পুত্র সন্তানের জন্ম *** জয়পুরহাটে ৩শ ৩০ হেক্টর জমিতে শীতকালীন মরিচ চাষ *** গাইবান্ধা-৫ আসনের উপনির্বাচন জানুয়ারির দ্বিতীয় সপ্তাহে *** ঘরের ছিটকিনি লাগানো থাকায়,আগুনে পুড়ে ২ শিশুর মৃত্যু *** সারাবিশ্ব: কলম্বিয়ার উত্তর-পশ্চিমাঞ্চলে ভূমিধসে ২৭ জনের মর্মান্তিক মৃত্যু *** করোনা মানবসৃষ্ট ভাইরাস, দাবি উহানে কাজ করা মার্কিন গবেষকের *** জি-৭ এর সিদ্ধান্ত বিশ্বের জ্বালানি বাজারকে অস্থিতিশীল করবে *** রাশিয়ার দুটি সামরিক বিমানঘাঁটিতে বিস্ফোরণ *** খেলা: ব্রাজিল ভক্তদের নিরাশ করে আর্জেন্টিনায় যোগ দিলেন মেহজাবীন! *** হাসপাতাল থেকেই ব্রাজিলের ম্যাচ দেখছেন ফুটবল সম্রাট পেলে *** জোড়া সুসংবাদ পেল ব্রাজিল *** ব্রাজিলকে যে বার্তা দিল দক্ষিণ কোরিয়ার কো *** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন: https://www.newsflash71.com *** সংবাদ ও ভিডিও পেতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিন: fb/newsflash71bd *** সব ধরনের ভিডিও চিত্র দেখতে আমাদের ইউটিউব চ্যানেল ভিজিট করুন: youtube.com/newsflash71 


২১ নভেম্বর সোমবার, কেমন যাবে আপনার আজকের দিনটি!

লাইফস্টাইল ডেস্ক | প্রকাশিত: ২১ নভেম্বর ২০২২ ০৮:২৭

২১ নভেম্বর সোমবার, কেমন যাবে আপনার আজকের দিনটি!

মেষ রাশি: মেষ রাশির জাতকরা আজ মন দিয়ে নিজের কাজ করবেন। একই চিন্তাভাবনা সম্পন্ন লোকেদের সঙ্গে সময় কাটানোর ফলে ইতিবাচক দৃষ্টিভঙ্গি গড়ে উঠবে। ছাত্ররা নিজের পড়াশোনায় বিশ্বাস করুন। আর্থিক লেনদেন সংক্রান্ত কোনও লেনদেন করবেন না। এর ফলে সম্পর্ক নষ্ট হতে পারে। যুবকদের নিজের কেরিয়ারে অধিক মনোনিবেশ করা জরুরি। কাজের চাপ থাকবে। তবে অধিকাংশ কাজ পূর্ণ হবে।

বৃষ রাশি: বৃষ রাশির জাতকরা কোনও ধর্মীয় কাজে ব্যস্ত থাকবেন। এর ফলে শরীর ও মন উভয়ই প্রসন্ন হবে। সম্পত্তি সংক্রান্ত পরিকল্পনা সফল হতে পারে। তাই এ বিষয়ে মনোনিবেশ করে থাকুন। নিজের শত্রুর কার্যকলাপ উপেক্ষা করবেন না, তা না-হলে সমস্যায় পড়তে পারেন। আর্থিক লগ্নির সিদ্ধান্ত ভালোভাবে চিন্তাভাবনা করে নেবেন। ব্যবসায়িক গতিবিধিতে ইতিবাচক দৃষ্টিভঙ্গি থাকবে। পরিবারের সুখ-শান্তি বজায় রাখুন। জীবনসঙ্গীর গুরুত্বপূর্ণ ভূমিকা থাকবে।

মিথুন রাশি: মিথুন রাশির জাতকরা আজ কাজের নতুন পরিকল্পনা তৈরি করবেন। কর্মশৈলীতে পরিবর্তন সংক্রান্ত যে পরিকল্পনা করবেন, তা কার্যকরী করার সঠিক সময়। বাড়িতে আত্মীয়ের আগমন ও দেখাশোনা বাড়বে, ফলে বাড়ির পরিবেশ আনন্দে পূর্ণ থাকবে। ভাইদের সঙ্গে কোনও কারণে বিবাদ হতে পারে। কারও দখলদারি হওয়ায় শীঘ্র আপনার সমস্যার সমাধান হবে। বাচ্চাদের বন্ধুদের ওপর নজর রাখুন।

কর্কট রাশি: কর্কট রাশির জাতকরা নিজের জন্য যে পরিকল্পনা তৈরি করেছিলেন, তা আজ সফল হবে। নিজের কাজের প্রতি পূর্ণ একাগ্রতা রাখুন ও কাজে মনোনিবেশ করুন। নিজেকে প্রমাণ করার ভালো সুযোগ এটি। পরিবারের কোনও সদস্যের দাম্পত্য জীবনে চলতে থাকা সমস্যা আপনাকে চিন্তিত করে তুলবে। তবে আপনার পরামর্শ ও পরিস্থিতি অনেকের কাজে আসবে। গাড়ি খারাপ হওয়ায় ব্যয় বাড়বে। কর্মক্ষেত্রে যে সিদ্ধান্ত নেবেন, তা সফল হবে।

সিংহ রাশি: সিংহ রাশির জাতকরা গত কয়েকদিন ধরে উন্নতির জন্য যে চেষ্টা করছিলেন, তার ইতিবাচক ফলাফল লাভ করবেন। অন্যের কষ্টে তাঁদের সাহায্য করলে স্বস্তি পাবেন। পরিবার ও সমাজে আপনার ছাপ পড়বে। গাড়ি চালানোর সময় সাবধান হন। গাফিলতি করবেন না, না-হলে আইনি জটিলতায় জড়াতে পারেন। গত কয়েকদিন ধরে আর্থিক অনটনের কারণে আপনার যে কাজ আটকে ছিল, তার গতি বাড়বে।

কন্যা রাশি: কন্যা রাশির জাতকদের জন্য দুপুরের পর পরিস্থিতি স্বাভাবিক হবে। কোনও নিকটাত্মীয়ের আগমন হবে এবং কোনও বিশেষ বিষয়ে আলোচনা হবে। আপনার কোনও বড়সড় সমস্যার সমাধান হতে পারে। আয়ের পাশাপাশি ব্যয়ের পরিস্থিতি গড়ে উঠবে। বাচ্চাদের সঙ্গে বন্ধুত্বপূর্ণ ব্যবহার করুন। নিজের কোনও পরিকল্পনা কারও সামনে প্রকাশ করবেন না। কর্মক্ষেত্রে সমস্ত কাজ আপনার তত্ত্বাবধানে করবেন। স্বামী-স্ত্রীর সম্পর্ক মধুর হবে। স্বাস্থ্য ভালো থাকবে।

তুলা রাশি: তুলা রাশির জাতকদের যে কোনও পারিবারিক আলোচনায় উপস্থিতি বিশেষভাবে গুরুত্বপূর্ণ হবে। কোনও সামাজিক ও ধর্মীয় সংস্থায় আপনার যোগদান আপনাকে একটি নতুন পরিচিত প্রদান করবে। মনের মধ্যে নেতিবাচক চিন্তাভাবনা আসতে পারে। বাড়ির কোনও বয়স্ক সদস্যের স্বাস্থ্যের যত্ন নিতে হবে। ব্যবসায়িক বর্তমান কাজে মনোনিবেশ করুন। বাড়ির পরিবেশ শৃঙ্খলাবদ্ধ থাকবে।

বৃশ্চিক রাশি: বৃশ্চিক রাশির জাতকরা পরিবারের সঙ্গে কেনাকাটায় ভালো সময় ব্যয় করবেন। বাড়ি ও ব্যবসায় ভালো সামঞ্জস্য থাকবে। কাজ বেশি হলেও সমস্ত কাজ ভালো ভাবে পূর্ণ হবে। আধ্যাত্মিক কাজে আপনাদের রুচি বাড়বে। আর্থিক লেনদেনে কোনও লোকসান হওয়ার আশঙ্কা রয়েছে। বিরোধীদের ক্রিয়াকলাপকে উপেক্ষা করবেন না। ছাত্রদের পড়াশোনার সঙ্গে জড়িত কোনও সমস্যার মোকাবিলা করতে হবে। আজ কোনও নতুন কাজের সূচনা করবেন না।

ধনু রাশি: ধনু রাশির জাতকরা আজ নিজের মধুর ব্যবহার ও উৎকৃষ্ট ব্য়ক্তিত্বের দ্বারা সামাজিক ও পারিবারিক ক্ষেত্রে নিজের পরিচিতি গড়ে তুলবেন। সম্পর্কের সীমানা বিস্তৃত হবে। পছন্দের কাজে সময় কাটাবেন। ব্যক্তিগত কাজের পাশাপাশি পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটানো আপনার দায়িত্ব। মাঝেমধ্যে আপনার মনে হতে পারে যে ভাগ্য আপনার সঙ্গে নেই। তবে এটি আপনার ভুল ধারণা। মেশিন ও ভোজন সংক্রান্ত ব্যবসা সফল হবে। বাড়িতে কোনও সমস্যার কারণে স্বামী-স্ত্রীর মধ্যে কথা কাটাকাটি হতে পারে।

মকর রাশি: মকর রাশির জাতকদের দিনের সূচনা খুব ভালো হবে। শান্তিতে ও ভালোভাবে চিন্তাভাবনা করে কথা বলুন। সন্তানের ভবিষ্যৎ সংক্রান্ত কোনও পরিকল্পনা কার্যকরী হবে। তবে মনের পরিবর্তে মস্তিষ্ক দিয়ে চিন্তাভাবনা করুন। কারণ আবেগপ্রবণ হয়ে কোনও ভুল সিদ্ধান্ত নিয়ে নিতে পারেন। অন্যেরা এর অসদ্ব্যবহার করতে পারেন। মার্কেটিং সংক্রান্ত কাজ ও টাকা আদায় করতে নিজের শক্তি ব্যবহার করবেন।

কুম্ভ রাশি: কুম্ভ রাশির জাতকরা নিজের কৌশলের মাধ্যমে যে কোনও কাজ হাসিল করতে সফল হবেন। নিজের কোনও পরিকল্পনা শুরু করার আগে ভালো ভাবে চিন্তাভাবনা করে নিন। মোবাইল বা ইমেলের মাধ্যমে কোনও গুরুত্বপূর্ণ সংবাদ পেতে পারেন। হতাশ হলে মনের মধ্যে কখনও নেতিবাচক চিন্তাভাবনা আসতে পারে। অভিজ্ঞ ব্যক্তি ও প্রকৃতির সান্নিধ্যে সময় কাটান, স্বস্তি পাবেন। ব্যবসা ভালো ভাবে পরিচালনার জন্য কর্মচারীদের পরামর্শ মেনে চলুন। পারিবারিক পরিবেশ ভালো থাকবে।

মীন রাশি: মীন রাশির জাতকদের বাড়ির রক্ষণাবেক্ষণের কাজে সহযোগিতা প্রদান করবেন। বাড়ি ও সমাজে আপনার কোনও সাফল্য আলোচিত হবে। বাচ্চাদের কাজে রুচি নেওয়ার ফলে তাঁদের আত্মবিশ্বাস বাড়বে। আপনার সাফল্যের ফলে কিছু ব্যক্তি ঈর্ষান্বিত হবেন। সকলের উপেক্ষা করে আপনি নিজের কাজে মনোনিবেশ করুন। অফিসে কাজের চাপের কারণে বাড়িতে কম সময় দিতে পারেন। কর্মক্ষেত্রে নিজের পরিশ্রম অনুযায়ী ভালো ফলাফল লাভ করবেন।

এনএফ৭১/আরআর/২০২২



বিষয়: রাশিফল


আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর

যোগাযোগ: বাড়ি-৫৪৮, রোড-১৩, বারিধারা ডিওএইচএস, ঢাকা-১২০৬

ফোন : ০২ ৮৪১৮০৭৬

ইমেইল : newsflash71info@gmail.com

Top