• জাতীয়: দেশে করোনায় ১ জনের মৃত্যু, শনাক্ত ২৬ *** সাবেক মন্ত্রী গোলাম মোস্তফার মৃত্যুতে পররাষ্ট্রমন্ত্রীর শোক *** কোনো রকম বিলাসিতা চলবে না : প্রধানমন্ত্রী *** আজ বিশ্ব মৃত্তিকা দিবস *** আজ হোসেন শহীদ সোহরাওয়ার্দীর ৫৯তম মৃত্যুবার্ষিকী *** সারাদেশ: নারায়ণগঞ্জে একসঙ্গে ৩ পুত্র সন্তানের জন্ম *** জয়পুরহাটে ৩শ ৩০ হেক্টর জমিতে শীতকালীন মরিচ চাষ *** গাইবান্ধা-৫ আসনের উপনির্বাচন জানুয়ারির দ্বিতীয় সপ্তাহে *** ঘরের ছিটকিনি লাগানো থাকায়,আগুনে পুড়ে ২ শিশুর মৃত্যু *** সারাবিশ্ব: কলম্বিয়ার উত্তর-পশ্চিমাঞ্চলে ভূমিধসে ২৭ জনের মর্মান্তিক মৃত্যু *** করোনা মানবসৃষ্ট ভাইরাস, দাবি উহানে কাজ করা মার্কিন গবেষকের *** জি-৭ এর সিদ্ধান্ত বিশ্বের জ্বালানি বাজারকে অস্থিতিশীল করবে *** রাশিয়ার দুটি সামরিক বিমানঘাঁটিতে বিস্ফোরণ *** খেলা: ব্রাজিল ভক্তদের নিরাশ করে আর্জেন্টিনায় যোগ দিলেন মেহজাবীন! *** হাসপাতাল থেকেই ব্রাজিলের ম্যাচ দেখছেন ফুটবল সম্রাট পেলে *** জোড়া সুসংবাদ পেল ব্রাজিল *** ব্রাজিলকে যে বার্তা দিল দক্ষিণ কোরিয়ার কো *** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন: https://www.newsflash71.com *** সংবাদ ও ভিডিও পেতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিন: fb/newsflash71bd *** সব ধরনের ভিডিও চিত্র দেখতে আমাদের ইউটিউব চ্যানেল ভিজিট করুন: youtube.com/newsflash71 


২৫ নভেম্বর শুক্রবার, কেমন যাবে আপনার আজকের দিনটি!

নিজস্ব প্রতিনিধি | প্রকাশিত: ২৫ নভেম্বর ২০২২ ১১:১৯

২৫ নভেম্বর শুক্রবার, কেমন যাবে আপনার আজকের দিনটি!

মেষ রাশি: আজ বাড়ির বাইরে যাওয়ার আগে আপনি পরিবারের প্রবীণ সদস্যদের আশীর্বাদ লাভ করুন। এটি আপনার উপকারে আসবে। কর্মব্যস্ত দিন হওয়া সত্বেও আজ আপনার স্বাস্থ্য সুন্দর থাকবে। কোনো গুরুত্বপূর্ণ উদ্যোগে চুক্তিবদ্ধ হওয়ার আগে আপনার বিচক্ষণতাকে ব্যবহার করুন। নিজের চেহারা এবং ব্যক্তিত্ব ঠিক করার চেষ্টা আজ আপনাকে সন্তুষ্ট করবে। কাছের কোনো বন্ধু ও সঙ্গীরা কোনো আক্রমণাত্মক কাজ করে আপনার জীবনকে অতিষ্ঠ করতে পারে।

বৃষ রাশি: আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে কাজে লাগান। পাশাপাশি, আজ আপনি কোনো ঘরোয়া উত্তেজনাকেও প্রশমিত করতে পারেন। আপনি আজ কর্মক্ষেত্রে সত্যিই দারুণ কিছু কাজ করতে পারেন। মন ভালো রাখতে যোগ ব্যায়াম এবং ধ্যান করুন। খেলাধূলার প্রতি আকৃষ্ট হবেন আজ। আপনি আপনার বিবাহিত জীবনের অন্যতম সেরা দিনের সম্মুখীন হবেন। অযথা অর্থব্যয় থেকে আজ বিরত থাকুন।

মিথুন রাশি: আপনার আর্থিক দিকটি আজ খুব একটা ভালো থাকবে না। তাই, আপনার অর্থ নিরাপদে রাখুন। আজ আপনি কোনো দীর্ঘস্থায়ী অসুস্থতা থেকে সুস্থ হয়ে উঠবেন। সন্তানদের সাথে আজ অবশ্যই কিছুটা সময় কাটান। এতে আপনার মন ভালো থাকবে। আজ স্বার্থপর এবং রাগী ব্যক্তিদের এড়িয়ে চলুন। নাহলে, তাঁদের জন্য আপনার মানসিক উত্তেজনা বৃদ্ধি পাবে। এই রাশিচক্রের কর্মরত ব্যক্তিরা আজ কর্মক্ষেত্রে তাঁদের মেধাকে ভালোভাবে ব্যবহার করতে পারেন। যাঁরা কোনো বৈদেশিক বাণিজ্যের সাথে যুক্ত রয়েছেন আজ তাঁরা লাভবান হবেন। অর্ধাঙ্গিনীর সাথে আজ দুর্দান্ত সময় কাটবে।

কর্কট রাশি: জীবনের আনন্দ ভালোভাবে উপভোগ করার জন্য আপনাকে আপনার বন্ধুদের সময় দেওয়া দরকার। আপনার সন্দেহপ্রবণ মনোভাব আজ আপনাকে বিপদে ফেলতে পারে। বিবাহিতদের জন্য দিনটি নিঃসন্দেহে ভালো। যাঁরা কোনো বৈদেশিক বাণিজ্যের সাথে যুক্ত রয়েছেন আজ তাঁরা লাভবান হবেন। আজ কাউকে এড়িয়ে না গিয়ে সবার সাথে মন খুলে কথা বলুন। আপনার ভালোবাসার মানুষটিকে আজ খুশি করার চেষ্টা করুন।

সিংহ রাশি: আপনি আজ নিজের জন্য অবসর সময় পাবেন। পাশাপাশি, সেই সময়টিকে কাজে লাগিয়ে আপনি কোনো বহুপ্রতিক্ষিত কাজও করতে পারেন। আজ আপনার মনোমুগ্ধকর আচরণ সবাইকে আকৃষ্ট করবে। ভালোবাসার মানুষটির প্রতি আজ কিছুটা সময় দিন। আজ যদি আপনি আপনার বন্ধুদের সাথে কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা করে থাকেন সেক্ষেত্রে সতর্কতার সাথে অর্থব্যয় করুন। নাহলে আর্থিক সঙ্কটে পড়তে পারেন। বিবাহিতদের জন্য দিনটি ভালো।

কন্যা রাশি: আজ আপনার স্ত্রী আপনাকে ধূমপান ছাড়তে উৎসাহিত করবেন। পাশাপাশি, এটি অন্যান্য বদভ্যাস ছাড়ার পক্ষেও ভালো সময়। অসুস্থতা থেকে সেরে ওঠার সম্ভাবনা বেশি রয়েছে। যার ফলে আপনি কোনো প্রতিযোগিতামূলক খেলাধূলাতে অংশ নিতে পারবেন। আপনি আজ একাকী আপনার সময় কাটাতে পারেন। আজ অর্থের আগমন আপনাকে একাধিক আর্থিক ঝামেলা থেকে মুক্তি দিতে পারে। জীবনসঙ্গীর জন্য সন্ধ্যের দিকে কিছু বিশেষ পরিকল্পনা করে সময়টিকে যতটা সম্ভব রোমান্টিক করে তোলার চেষ্টা করুন।

তুলা রাশি: আজ অর্থ বিনিয়োগ এবং সঞ্চয় সম্পর্কে আপনার পরিবারের অভিজ্ঞ সদস্যদের সাথে কথা বলতে হবে। পাশাপাশি, তাঁদের মূল্যবান পরামর্শ আপনাকে আপনার আর্থিক পরিস্থিতির উন্নতি করতে সাহায্য করবে। ব্যস্ত সময়সূচি থাকা সত্বেও আজ আপনার স্বাস্থ্য ঠিকঠাক থাকবে। আজ হঠাৎ করে কোনো পদক্ষেপ নেওয়ার আগে বিষয়টির সত্যতা যাচাই করে নিন। আজ আপনার প্রেমিকা তাঁর নিজের অনুভূতিগুলি আপনার সামনে জানাতে পারবেন না। যা আপনাকে বিরক্ত করতে পারে।

বৃশ্চিক রাশি: আজ আপনার সৃজনশীল প্রতিভাটিকে সঠিকভাবে ব্যবহার করলে অত্যন্ত লাভবান হবেন। আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকলেও কাজের অতিরিক্ত চাপের কারণে আপনি বিরক্ত হয়ে পড়বেন। আজ কথা বলার সময়ে সংযত হয়ে কথা বলুন। নাহলে আপনার কোনো আবেগপ্রবণ মন্তব্যের জন্য আপনি তীব্রভাবে সমালোচিত হতে পারেন। কর্মক্ষেত্রে দক্ষতা প্রদর্শনের সুযোগ আজ আপনার সাথেই থাকবে। অবসর সময়ে আজকে আপনি মোবাইলে কোনো ওয়েব সিরিজ দেখতে পারেন।

ধনু রাশি: আপনি আজ আপনার জীবনসঙ্গীর প্রেমের উষ্ণতা অনুভব করতে পারবেন। অন্য মানুষদের প্রশংসা করে আজ আপনি লাভবান হতে পারেন। আজ আপনি আপনার অতিরিক্ত সময় শিশুদের সাথে কাটান। এর ফলে আপনার মন ভালো থাকবে। প্রচুর দ্বন্দ্ব থাকা সত্বেও আজ আপনার প্রেমের জীবনটি ভালো থাকবে। পাশাপাশি, আপনি আপনার সঙ্গীকে সুখী রাখতেও সক্ষম হবেন। আপনি আজ কোনো অজানা উৎস থেকে অর্থ উপার্জন করতে পারেন। যা আপনার একাধিক আর্থিক সমস্যার সমাধান করবে।

মকর রাশি: আপনার বাবা-মায়ের স্বাস্থ্যের উন্নতি ঘটবে আজ। যার ফলে তাঁরা আপনার উপর স্নেহ বর্ষণ করবেন। আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকলেও কাজের অতিরিক্ত চাপের কারণে আপনি বিরক্ত হয়ে পড়বেন। কোনো পুরোনো বিনিয়োগের মাধ্যমে আজ আপনি দুর্দান্তভাবে লাভবান হবেন। আপনি কর্মক্ষেত্রে যেসমস্ত কঠিন কাজগুলি করেছেন আজ সেগুলির লাভ ফিরে পাবেন। আজকে আপনি আপনার বেশিরভাগ সময়টা পরিবারের সদস্যদের সাথে কাটাতে পারেন। অর্ধাঙ্গিনীর সাথে আজ দুর্দান্ত সময় কাটবে।

কুম্ভ রাশি: আজ লাভবান হওয়ার জন্য নতুন বিনিয়োগের সুযোগ অন্বেষণ করুন। কোনো কাজে সাফল্য পেতে সঠিক পরিশ্রম করতে থাকুন এবং ধৈর্য বজায় রাখুন। আপনার পারিবারিক দায়বদ্ধতাগুলিতে অবিলম্বে মনোযোগের প্রয়োজন রয়েছে। কর্মক্ষেত্রে আপনার প্রতিদ্বন্দ্বীরা আজ তাঁদের খারাপ কাজের ফলাফল হাতেনাতে পেতে পারেন। এই রাশির জাতকেরা আজকে নিজের ভাই অথবা বোনের সাথে বাড়িতে কোনো সিনেমা অথবা প্রতিযোগিতা দেখতে পারেন। কোনো আকষ্মিক বার্তা আজ আপনাকে চমকে দেবে। বিবাহিতদের জন্য দিনটি ভালো।

মীন রাশি: আজ আপনি আপনার জীবনসঙ্গীর সাথে কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা করলেও শেষ মুহূর্তে কিছু গুরুত্বপূর্ণ কাজ পড়ে যাওয়ার কারণে আপনি যেতে পারবেন না। আপনি কোনো সহায়তা ছাড়াই আজ অর্থ উপার্জন করতে সক্ষম হবেন। দীর্ঘদিনের ফেলে রাখা বাড়ির কোনো কাজ আজ আপনার সময় কিছুটা ব্যয় করবে। আজ আপনার চারপাশে কি ঘটছে তার প্রতি নজর রাখুন। নাহলে আপনার করা কোনো কাজের কৃতিত্ব আজ অন্য কেউ নিয়ে যেতে পারেন। বিবাহিতদের জন্য দিনটি ভালো।

এনএফ৭১



বিষয়: রাশিফল


আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর

যোগাযোগ: বাড়ি-৫৪৮, রোড-১৩, বারিধারা ডিওএইচএস, ঢাকা-১২০৬

ফোন : ০২ ৮৪১৮০৭৬

ইমেইল : newsflash71info@gmail.com

Top