• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


বিআইডব্লিউটিএ ভবনে মুজিব কর্ণার উদ্বোধন; সদরঘাটে খাবার বিতরণ

নিজস্ব প্রতিবেদক: | প্রকাশিত: ১৫ আগষ্ট ২০২১, ২১:১৩

জাতীয় শোক দিবস এবং জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদতবার্ষিকীতে ঢাকা বিআইডব্লিউটিএ ভবনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান নৌ-পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী। এসময় তার সাথে ছিলেন নৌপরিবহন মন্ত্রণালয়ের সচিব মোহাম্মদ মেজবাহ উদ্দিন চৌধুরী, নৌপরিবহন অধিদপ্তরের মহাপরিচালক কমডোর আবু জাফর মো. জালাল উদ্দিন, বিআইডব্লিউটিএ’র চেয়ারম্যান কমডোর গোলাম সাদেক, মন্ত্রণালয় এবং বিভিন্ন দপ্তর ও সংস্থার কর্মকর্তারা।

এরপর ঢাকা বিআইডব্লিউটিএ ভবনের নবম তলায় নৌপরিবহন অধিদপ্তরে ‘মুজিব কর্ণার’ উদ্বোধন করেন নৌ-পরিবহন প্রতিমন্ত্রী। অনুষ্ঠানে ১৯৭৫ সালের ১৫ আগস্ট, জীবন উৎসরগকারী শহীদদের আত্মার মাগফেরাত কামনা এবং দেশ ও জাতির অগ্রগতির জন্য দোয়া করা হয়।

এরপর ঢাকার সদরঘাট লঞ্চ টার্মিনালে বিআইডব্লিউটিএ’র উদ্যোগে নৌযান শ্রমিকদের মাঝে খাবার বিতরণ করেন নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী। এখানে ৫০০ শতাধিক শ্রমিকের মাঝে খাদ্যসামগ্রীর বিতরণ করা প্রতিটি প্যাকেটে দেয়া হয় পাঁচ কেজি চাল, এক কেজি ডাল, এক লিটার তেল, দু’ কেজি আলু এবং একটি সাবান। নৌ-পরিবহন প্রতিমন্ত্রী লঞ্চ টার্মিনাল প্রাঙ্গণে গাছের চারাও রোপন করেন।

এনএফ৭১/জুআসা/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top