• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


পাকিস্তান সফর স্থগিত করেছেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী

ইন্টারন্যাশনাল ডেস্ক | প্রকাশিত: ১৯ ডিসেম্বর ২০২১, ২২:৪১

 পররাষ্ট্র প্রতিমন্ত্রী মো. শাহরিয়ার আলম

ইসলামি সহযোগিতা সংস্থার (ওআইসি) বিশেষ বৈঠকে যোগ দিতে পাকিস্তান যাওয়ার কথা থাকলেও শেষ মুহূর্তে সফর স্থগিত করেছেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী মো. শাহরিয়ার আলম। তবে পররাষ্ট্র সচিব মাসুদ বিন মোমেন যোগ দিচ্ছেন ওই বৈঠকে।

পররাষ্ট্র মন্ত্রণালয় জানায়, আফগানিস্তান পরিস্থিতি নিয়ে ওআইসির পক্ষ থেকে আহ্বান করা হয়েছে একটি বিশেষ বৈঠক। এতে ওআইসিভুক্ত দেশগুলোর পররাষ্ট্রমন্ত্রীরা অংশ নিচ্ছেন। এই বৈঠক অনুষ্ঠিত হচ্ছে ১৮ ও ১৯ ডিসেম্বর। এতে পররাষ্ট্র প্রতিমন্ত্রী মো. শাহরিয়ার আলম ও পররাষ্ট্র সচিব মাসুদ বিন মোমেনের অংশ নেওয়ার কথা ছিল।

জানা গেছে, পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম কয়েকদিন আগে একজন কোভিড-১৯ পজিটিভ ব্যক্তির সংস্পর্শে এসেছিলেন। তখন থেকেই তিনি আইসোলেশনে রয়েছেন। সে কারণে প্রতিমন্ত্রী পাকিস্তান সফর স্থগিত করেছেন। তবে পাকিস্তানে ওআইসির বৈঠকে যোগ দিতে পররাষ্ট্র সচিব মাসুদ বিন মোমেন শুক্রবার পাকিস্তানে গেছেন।

এনএফ৭১/এনজেএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top