• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


পি কে হালদারের সহযোগী রতন কুমারের বিরুদ্ধে মামলা

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ১৮ মে ২০২২, ০৮:০৮

পি কে হালদারের সহযোগী রতন কুমারের বিরুদ্ধে মামলা

আনান কেমিক্যালের পরিচালক এবং আরবি এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী রতন কুমার বিশ্বাসের বিরুদ্ধে মামলা করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। তার বিরুদ্ধে পাঁচ কোটি ৮২ লাখ ৪৭ হাজার ২৬৪ টাকার অবৈধ সম্পদ অর্জন ও সম্পদের হিসাব দাখিল না করার অভিযোগ আনা হয়।

মঙ্গলবার (১৭ মে) সকালে দুদকের সমন্বিত জেলা কার্যালয় ঢাকা-১ এ মামলাটি করেন দুদকের উপ-পরিচালক গুলশান আনোয়ার প্রধান। বিষয়টি নিশ্চিত করেন সংস্থাটির উপ-পরিচালক (জনসংযোগ) আরিফ সাদেক।

সাড়ে তিন হাজার কোটি টাকা আত্মসাৎ ও পাচারে অভিযুক্ত প্রশান্ত কুমারের (পি কে হালদার) সহযোগীদের মধ্যে একজন রতন কুমার বিশ্বাস।

মামলার অভিযোগে বলা হয়, আসামি অসৎ উদ্দেশ্যে নির্দিষ্ট সময় অতিবাহিত হওয়ার পরও সম্পদ বিবরণী দুর্নীতি দমন কমিশনে জমা না দিয়ে শাস্তিযোগ্য অপরাধ করেছেন বলে প্রমাণিত হয়েছে।

অভিযোগে আরও বলা হয়, আসামি তার জ্ঞাত আয়ের সঙ্গে অসামঞ্জস্যপূর্ণ পাঁচ কোটি ৮২ লাখ ৪৭ হাজার ২৬৪ টাকার সম্পদ অর্জন ও দখলে রেখে দুদক আইনে শাস্তিযোগ্য অপরাধ করেছেন।

এনএফ৭১/আরআর/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top