• জাতীয়: দ্বিতীয় পদ্মা সেতু নির্মাণের লক্ষ্যে সম্ভাব্যতা সমীক্ষা হয়েছে: ওবায়দুল কাদের *** কানাডা সফরে গেলেন বিমান বাহিনী প্রধান *** ডেঙ্গু আক্রান্ত আরও ১৮ জন হাসপাতালে ভর্তি *** আজ ইভ টিজিং প্রতিরোধ দিবস *** সারাদেশ: কিশোরগঞ্জে হাওরে নৌকাডুবে ৩ জন নিখোঁজ *** তিন হাজার কেজি আম নিয়ে যাত্রা শুরু ম্যাংগো স্পেশাল ট্রেনের *** রোহিঙ্গা নেতা মুহিবুল্লাহ হত্যা মামলার চার্জশিট দাখিল *** সারাবিশ্ব: ইউক্রেন যুদ্ধে প্রায় ৩০০ শিশু নিহত *** ইউক্রেনের যুদ্ধে সাবেক ব্রিটিশ সেনা নিহত *** নতুন প্রজাতির ডাইনোসরের জীবাশ্ম পাওয়া গিয়েছে *** খেলা: জোড়া সেঞ্চুরি করেও ৫৩৯ রানে থেমে গেলো ইংল্যান্ড ইনিংস *** ভারতকে পেছনে ফেলল পাকিস্তান *** নিয়োগ বিজ্ঞপ্তি: newsflash71 ব্রডকাস্ট জার্নালিস্ট পদে চাকরি দিচ্ছে ; আগ্রহীরা শিগগিরই সিভি (CV) পাঠান এই মেইলে- [email protected], যোগাযোগঃ 01515634891 *** ঘোষণা: সিটিজেন জার্নালিজমকে অগ্রাধিকার দিচ্ছে নিউজফ্ল্যাশ৭১; জেলা/উপজেলা/পৌরসভা থেকে সংবাদ পাঠাতে আগ্রহীরা শিগগিরই সিভি (CV) পাঠান এই মেইলে- [email protected] *** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন: https://www.newsflash71.com *** সংবাদ ও ভিডিও পেতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিন: fb/newsflash71bd *** সব ধরনের ভিডিও চিত্র দেখতে আমাদের ইউটিউব চ্যানেল ভিজিট করুন: youtube.com/newsflash71 


কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচনে সিসিটিভি ভাড়া নিতে চায় ইসি

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ১৮ মে ২০২২ ২২:০৪

কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচনে সিসিটিভি ভাড়া নিতে চায় ইসি

কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচনে সিসিটিভি ভাড়া নিতে চায় নির্বাচন কমিশন (ইসি)। এজন্য দরপত্র আহ্বান করেছে সাংবিধানিক প্রতিষ্ঠানটি। ইসির নির্বাচন পরিচালনা শাখার উপ-সচিব খোরশেদ আলমের সই করা দরপত্রটি মঙ্গলবার (১৭ মে) ইসির ওয়েবসাইটে আপলোড করা হয়।

এ বিষয়ে বুধবার (১৮ মে) কয়েকটি জাতীয় পত্রিকায় বিজ্ঞাপনও প্রকাশিত হয়েছে।

দরপত্রে প্রতিটি ভোটকেন্দ্র ও ভোটকক্ষে ভাড়ার ভিত্তিতে ৮৫০টি সিসিটিভি ক্যামেরা স্থাপন ও মনিটরিং ব্যবস্থাপনার কথা বলা হয়েছে। ওপেন টেন্ডার ম্যাথড বা ওটিএম পদ্ধতিতে সিসিটিভি ক্যামেরা স্থাপনের খরচ সরকারি কোষাগার থেকে মেটানো হবে।

বুধবার থেকে দরপত্র সংগ্রহ ও জমা দেওয়া যাবে। দরপত্র বিক্রির শেষ সময় ৩০ মে। ৩১ মে সকাল ১১টা হচ্ছে টেন্ডার জমা (ক্লোজিং) দেওয়ার শেষ সময়। একই দিন বেলা ১২টায় এটি খোলা (ওপেন) হবে। আগারগাঁওয়ের নির্বাচন ভবন থেকে দরপত্র সংগ্রহ এবং একই দপ্তরে তা জমা দিতে হবে।

দরপত্রের প্যাকেজে কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচনের সব কেন্দ্র ও ভোটকক্ষে ভাড়ার ভিত্তিতে সিসিটিভি ক্যামেরা ও মনিটরিং সেন্টার স্থাপনের কথা বলা হয়েছে। এতে ৮৫০টি সিটিটিভি ও মনিটরিং সেন্টার স্থাপনের কথা বলা হয়েছে।

কুমিল্লা সিটি করপোরেশনের ২৭টি ওয়ার্ডের ১০৫টি ভোটকেন্দ্রের মোট ভোট কক্ষ থাকছে ৬৪০টি। এ হিসেবে সব কেন্দ্র ও কক্ষের জন্য ৭৪৫টি সিসিটিভি দরকার পড়বে। এর বাইরে নির্বাচনের ফলাফল প্রকাশের কেন্দ্রসহ আর কিছু জায়গায় সিটিটিভি স্থাপন করা হবে বলে ইসি সূত্রে জানা গেছে।

এনএফ৭১/আরআর/২০২২




আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর

যোগাযোগ: বাড়ি-৫৪৮, রোড-১৩, বারিধারা ডিওএইচএস, ঢাকা-১২০৬

ফোন : ০২ ৮৪১৮০৭৬

ইমেইল : [email protected]

Developed with by dataenvelope
Top