• ** জাতীয় ** রোহিঙ্গা সংকটের স্থায়ী সমাধানে বৈশ্বিক সম্প্রদায়ের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান ** কাজের ভিসায় অস্ট্রেলিয়া যেতে আগ্রহীদের জন্য সতর্কবার্তা ** রোহিঙ্গাদের আরও সাড়ে ১১ কোটি ডলার সহায়তা দিচ্ছে যুক্তরাষ্ট্র ** সারাদেশ ** এবার আখাউড়া দিয়ে ভারতে গেল ৩ হাজার ২২৫ কেজি ইলিশ ** লক্ষ্মীপুরে ১০ দোকান আগুনে পুড়ে ছাই ** সারাবিশ্ব ** জাতিসংঘের বিপুল সংস্কার প্রয়োজন : জার্মান পররাষ্ট্রমন্ত্রী ** পাকিস্তান ভিক্ষা করছে, ভারত চাঁদে যাচ্ছে : নওয়াজ শরীফ ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন: https://www.newsflash71.com ** সংবাদ ও ভিডিও পেতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিন: fb/newsflash71bd ** সব ধরনের ভিডিও দেখতে আমাদের ইউটিউব চ্যানেল ভিজিট করুন: youtube.com/newsflash71 


লেখক কল্লোল লাহিড়ীর উপন্যাস থেকে নির্মিত হয়েছে ‘ইন্দুবালা ভাতের হোটেল’

সুদর্শনা শুভশ্রীর চোখে চশমা, পাকা চুলের রহস্য কী?

রায়হান রাজীব | প্রকাশিত: ২৩ সেপ্টেম্বর ২০২২ ০০:৩৪

‘ইন্দুবালা ভাতের হোটেল’

পাকা চুল, কুঁচকানো ত্বক, ফ্যাকাসে চোখে মোটা ফ্রেমের চশমা, পরনে সাদা শাড়ি; সবমিলে একজন সাধারণ বৃদ্ধা। কিন্তু একটু খেয়াল করলেই বোঝা যায়, ইনি আসলে টলিউডের প্রথম সারির অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি। মঙ্গলবার রাতে প্রকাশ হওয়া একটি পোস্টারে এমন ব্যতিক্রম রূপে দেখা দিয়েছেন তিনি।

এটি মূলত ‘ইন্দুবালা ভাতের হোটেল’ নামের একটি ওয়েব সিরিজের পোস্টার। যেখানে নামভূমিকায় আছেন শুভশ্রী গাঙ্গুলি। এর মাধ্যমেই ওয়েব দুনিয়ায় অভিষেক হচ্ছে অভিনেত্রীর।

লেখক কল্লোল লাহিড়ীর উপন্যাস ‘ইন্দুবালা ভাতের হোটেল’ থেকে নির্মিত হয়েছে এই ওয়েব সিরিজ। নির্মাণ করেছেন দেবালয় ভট্টাচার্য। সিরিজে শুভশ্রীর স্বামীর ভূমিকায় আছেন পরমব্রত চট্টোপাধ্যায়। দেখা যাবে সোহম চক্রবর্তীকেও। ওটিটি প্ল্যাটফর্ম হইচই-তে মুক্তি পাবে সিরিজটি।

ক্যারিয়ারের শুরুর দিকে মূলত বাণিজ্যিক সিনেমায় অভিনয় করতেন শুভশ্রী। দর্শকপ্রিয় অনেক সিনেমায় দেখা গেছে তাকে। তবে এই পর্যায়ে তিনি নিজেকে মেলে ধরছেন ভিন্নভাবে। গল্পনির্ভর অনবদ্য সব চরিত্রে হাজির হচ্ছেন পর্দায়। ‘পরিণীতা’, ‘হাবজি গাবজি’ কিংবা ‘ধর্মযুদ্ধ’-তে তাকে দেখে মুগ্ধতায় ভাসছেন দর্শক। সেই তালিকায় যুক্ত হতে যাচ্ছে ‘ইন্দুবালা ভাতের হোটেল’।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

এই বিভাগের জনপ্রিয় খবর
Top