• জাতীয়: ইন্দোনেশিয়ার সঙ্গে বাংলাদেশের মানুষের সম্পর্ক অব্যাহত থাকবে *** রাষ্ট্রপতির সাথে আইজিপির বিদায়ী সাক্ষাৎ *** বাংলাদেশে স্বচ্ছ নির্বাচন চায় যুক্তরাষ্ট্র: পিটার হাস *** ৬৭৯ জনের দেহে করোনা শনাক্ত *** সারাদেশ: এক ঘণ্টা বাড়তে পারে অফিসের সময়সূচি *** কেন্দ্রীয় কারাগারে কয়েদির মৃত্যু *** সাফজয়ী পাহাড়ের ৫ ফুটবলারকে পাহাড়ী বরণ *** সারাবিশ্ব: আবারও ক্ষেপণাস্ত্র ছুড়লো উত্তর কোরিয়া *** উত্তর কোরিয়া ‘নিষ্ঠুর স্বৈরতান্ত্রিক’ দেশ : কমলা হ্যারিস ২২ *** ভারতে অবিবাহিত নারীরাও গর্ভপাত করতে পারবেন : সুপ্রিম কোর্ট *** খেলা: বিশ্বকাপের আগে দুঃসংবাদ পেলো ভারতীয় দল *** ফাইনালে উঠতে পারলো না সাকিবের গায়ানা *** নিয়োগ বিজ্ঞপ্তি: newsflash71 ব্রডকাস্ট জার্নালিস্ট পদে চাকরি দিচ্ছে ; আগ্রহীরা শিগগিরই সিভি (CV) পাঠান এই মেইলে- [email protected], যোগাযোগঃ 01515634891 *** ঘোষণা: সিটিজেন জার্নালিজমকে অগ্রাধিকার দিচ্ছে নিউজফ্ল্যাশ৭১; জেলা/উপজেলা/পৌরসভা থেকে সংবাদ পাঠাতে আগ্রহীরা শিগগিরই সিভি (CV) পাঠান এই মেইলে- [email protected] *** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন: https://www.newsflash71.com *** সংবাদ ও ভিডিও পেতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিন: fb/newsflash71bd *** সব ধরনের ভিডিও চিত্র দেখতে আমাদের ইউটিউব চ্যানেল ভিজিট করুন: youtube.com/newsflash71 


লেখক কল্লোল লাহিড়ীর উপন্যাস থেকে নির্মিত হয়েছে ‘ইন্দুবালা ভাতের হোটেল’

সুদর্শনা শুভশ্রীর চোখে চশমা, পাকা চুলের রহস্য কী?

রায়হান রাজীব | প্রকাশিত: ২২ সেপ্টেম্বর ২০২২ ১৪:৩৪

‘ইন্দুবালা ভাতের হোটেল’

পাকা চুল, কুঁচকানো ত্বক, ফ্যাকাসে চোখে মোটা ফ্রেমের চশমা, পরনে সাদা শাড়ি; সবমিলে একজন সাধারণ বৃদ্ধা। কিন্তু একটু খেয়াল করলেই বোঝা যায়, ইনি আসলে টলিউডের প্রথম সারির অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি। মঙ্গলবার রাতে প্রকাশ হওয়া একটি পোস্টারে এমন ব্যতিক্রম রূপে দেখা দিয়েছেন তিনি।

এটি মূলত ‘ইন্দুবালা ভাতের হোটেল’ নামের একটি ওয়েব সিরিজের পোস্টার। যেখানে নামভূমিকায় আছেন শুভশ্রী গাঙ্গুলি। এর মাধ্যমেই ওয়েব দুনিয়ায় অভিষেক হচ্ছে অভিনেত্রীর।

লেখক কল্লোল লাহিড়ীর উপন্যাস ‘ইন্দুবালা ভাতের হোটেল’ থেকে নির্মিত হয়েছে এই ওয়েব সিরিজ। নির্মাণ করেছেন দেবালয় ভট্টাচার্য। সিরিজে শুভশ্রীর স্বামীর ভূমিকায় আছেন পরমব্রত চট্টোপাধ্যায়। দেখা যাবে সোহম চক্রবর্তীকেও। ওটিটি প্ল্যাটফর্ম হইচই-তে মুক্তি পাবে সিরিজটি।

ক্যারিয়ারের শুরুর দিকে মূলত বাণিজ্যিক সিনেমায় অভিনয় করতেন শুভশ্রী। দর্শকপ্রিয় অনেক সিনেমায় দেখা গেছে তাকে। তবে এই পর্যায়ে তিনি নিজেকে মেলে ধরছেন ভিন্নভাবে। গল্পনির্ভর অনবদ্য সব চরিত্রে হাজির হচ্ছেন পর্দায়। ‘পরিণীতা’, ‘হাবজি গাবজি’ কিংবা ‘ধর্মযুদ্ধ’-তে তাকে দেখে মুগ্ধতায় ভাসছেন দর্শক। সেই তালিকায় যুক্ত হতে যাচ্ছে ‘ইন্দুবালা ভাতের হোটেল’।




আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর

যোগাযোগ: বাড়ি-৫৪৮, রোড-১৩, বারিধারা ডিওএইচএস, ঢাকা-১২০৬

ফোন : ০২ ৮৪১৮০৭৬

ইমেইল : [email protected]

Developed with by dataenvelope
Top