• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


জাইমার রাজনীতিতে আসার খবর সাংবাদিকদের গালগল্প: ফখরুল  

ডেস্ক রিপোর্ট | প্রকাশিত: ১৩ সেপ্টেম্বর ২০২০, ১৮:০৬

বাবা মায়ের সাথে জাইমা রহমান

নিজস্ব প্রতিবেদক:

জার্মানি ভিত্তিক আন্তর্জাতিক গণমাধ্যম ডয়চে ভেলের বাংলা সাপ্তাহিক অনলাইন টক শোতে অংশ নিয়ে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর তারেক রহমানের জেষ্ঠ্য কন্যা জাইমা রহমানের রাজনীতিতে আসা প্রসঙ্গে বলেছেন, এমন তথ্য মনগড়া।

জাইমা রহমানকে নিয়ে সাম্প্রতিক গুঞ্জনের বিষয়ে তিনি এমন কথা বলেন। মির্জা ফখরুল বলেন, বাংলাদেশের সাংবাদিকরা মাঝেমধ্যে গল্প তৈরি করতে পছন্দ করেন এবং তা নিয়ে আলোচনাও হয়। তিনি এটিকে ’জাতিগত বিনোদন’ বলে আখ্যা দেন।

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল বলেন, এই মুহুর্তে তারেক রহমানের দেশে ফেরা নিরাপদ মনে করছে না বিএনপি।

ওই টকশোতে করা এক প্রশ্নের জবাবে মির্জা ফখরুল বলেন, ‘এই মুহূর্তে তারেক রহমান দেশে ফিরুক তা দলের কেউই চায়না। সরকার তারেক রহমানের দেশে ফেরা বন্ধ করে দিয়েছেন। যেসব মামলাতে একতরফা রায় দিয়ে দিয়েছেন, যাবজ্জীবন কারাদণ্ড এবং ৩৬-৩৭টা মামলায় তার অন্য সাজাও হয়েছে। সুতরাং এই মুহূর্তে তার দেশে ফেরাটা দলই মনে করছে না নিরাপদ হবে। দলের সার্বিক নেতৃত্বেও এর ফলে সংকট সৃষ্টি হতে পারে।

ফলে মামলা থেকে বের হয়ে আসতে পারলে বা কোনোভাবে ‘রাজনৈতিক পটপরিবর্তন’ হলে খালেদা জিয়াই দেশের নেতৃত্ব দিতে সম্পূর্ণ সক্ষম বলেও মন্তব্য করেন তিনি। মির্জা ফখরুল জানান, ভারপ্রাপ্ত চেয়ারম্যান সুস্থ রয়েছেন, খালেদা জিয়াও যথেষ্ট সক্ষম রয়েছেন ৷

এনএফ৭১/এমকে/২০২০



বিষয়:


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top