• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


জনগণকে আর বিরক্ত না করার আহ্বান

কর্মসূচির নামে বিএনপি রাস্তায় বসে পড়লে আইনি ব্যবস্থা: স্বরাষ্ট্রমন্ত্রী

রাজিউর রাহমান | প্রকাশিত: ১০ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:২৪

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল

আন্দোলনের নামে কেউ যদি রাস্তায় বসে পরে তাহলে আইনশৃঙ্খলা বাহিনী ব্যবস্থা নেবে বলে হুঁশিয়ারি দিয়েছেন আসাদুজ্জামান খান কামাল। স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, বিএনপি একটি রাজনৈতিক দল। তারা নির্বাচনের আগে অনেক কথাই বলবে, এটাই স্বাভাবিক। পাশাপাশি অন্য দলও আছে তারাও রাজনৈতিক কর্মসূচি দিতে পারে। এতে আমাদের কোনো সমস্যা নেই।

তিনি বলেন, আজ যদি জনগণের নিরাপত্তার কথা বলেন, তাহলে আমি আপনাদের (গণমাধ্যমের) মাধ্যমে আহ্বান রাখবো তারা যেন জনদুর্ভোগ সৃষ্টি না করে। রাস্তা-ঘাট বন্ধ না করে। নগরবাসীর চলাচল বিঘ্নিত না করে।

আসাদুজ্জামান বলেন, তারা রাজনৈতিক কর্মসূচি পালন করবে, এতে আমাদের আপত্তি নেই। আবার যদি আন্দোলনের নামে ভাঙচুর করে, অগ্নি সংযোগ করে কিংবা বসে থেকে রাস্তাঘাট বন্ধ করার চেষ্টা করে- তাহলে আইনশৃঙ্খলা বাহিনী যা করার তাই করবে।

বৃহস্পতিবার (৯ ফেব্রুয়ারি) দুপুরে সিআইডির এক অনুষ্ঠান শেষ বের হওয়ার সময় গণমাধ্যমকে এসব কথা বলেন মন্ত্রী। ‘মানি লন্ডারিং প্রতিরোধ ও ফিনান্সিয়াল ক্রাইম ইনভেস্টিগেশন’ প্রশিক্ষণ কোর্সের সনদ বিতরণে এই আয়োজন করা হয়।

 

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top