• *** জাতীয় *** চতুর্থ মেয়াদেও জয়ী হবেন শেখ হাসিনা: ব্লুমবার্গ *** সাংবাদিকতা নয়, মিথ্যা তথ্যের বিরুদ্ধে মামলা হয়েছে: আইনমন্ত্রী আনিসুল হক *** ৫ এপ্রিল থেকে মেট্রোরেল চলবে দুপুর দুইটা পর্যন্ত *** ঈদের ৬ দিন ফেরিতে সাধারণ ট্রাক পারাপার বন্ধ *** সারাদেশ *** সুন্দরবনে হরিণের মাথাসহ দুই শিকারি আটক *** টেকনাফে ৪০ হাজার ইয়াবাসহ আটক ২ *** সারাবিশ্ব *** সূর্যের চেয়েও ৩০ বিলিয়ন গুণ বড় কৃষ্ণগহ্বরের সন্ধান *** ফিলিপাইনে যাত্রীবাহী ফেরিতে আগুন, নিহত ১০ *** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন: https://www.newsflash71.com *** সংবাদ ও ভিডিও পেতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিন: fb/newsflash71bd *** সব ধরনের ভিডিও চিত্র দেখতে আমাদের ইউটিউব চ্যানেল ভিজিট করুন: youtube.com/newsflash71 


বিকেলে সংবাদ সম্মেলনে আসছেন প্রধানমন্ত্রী

রাজিউর রাহমান | প্রকাশিত: ১৩ মার্চ ২০২৩ ১৩:১২

প্রধানমন্ত্রী শেখ হাসিনা

কাতার সফর নিয়ে আজ সোমবার সংবাদ সম্মেলন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বিকাল সাড়ে ৪টায় গণভবনে এ সংবাদ সম্মেলন শুরু হবে।

কাতারের আমির শেখ তামিম বিন হামাদ বিন খলিফা আল থানি ও জাতিসংঘ মহাসচিব আন্তোনিও গুতেরেসের আমন্ত্রণে এলডিসি সম্মেলনে যোগ দিতে গত ৪ মার্চ কাতার যান প্রধানমন্ত্রী। সফরকালে তিনি এলডিসি ৫-এর উদ্বোধনী অনুষ্ঠানসহ বেশ কয়েকটি অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।

কাতারের আমির শেখ তামিম বিন হামাদ বিন খলিফা আল থানির সঙ্গে বৈঠক করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ সফরে জাতিসংঘ মহাসচিব আন্তোনিও গুতেরেস, জাতিসংঘ সাধারণ অধিবেশনের প্রেসিডেন্ট সাবা কোরোসি, কাতার ফাউন্ডেশনের চেয়ারম্যান শেখা মোজা বিনতে নাসেরের সঙ্গেও বৈঠক করেন তিনি। এছাড়া জাতিসংঘের বিভিন্ন সংস্থাসহ বিভিন্ন আন্তর্জাতিক সংস্থাপ্রধানদের সঙ্গে বৈঠক হয়। সফর শেষে গত বুধবার প্রধানমন্ত্রী দেশে ফেরেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতিটি রাষ্ট্রীয় সফর শেষে দেশে ফিরে সংবাদ সম্মেলনের মাধ্যমে তার কার্যক্রম জাতির সামনে তুলে ধরেন। বক্তব্যে তিনি সাধারণত মূল বিষয়ের ওপর আলোকপাত করেন।

অতীতে প্রতিটি সংবাদ সম্মেলনেই সাংবাদিকরা প্রধানমন্ত্রীকে প্রশ্ন করার সুযোগ পেয়েছেন। সে ক্ষেত্রে সমসাময়িক রাজনীতি ও অন্যান্য ইস্যুও প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলনে আলোচনায় আসে। সাংবাদিকরা তার কাছে এসব বিষয়ে জানতে চাইলে তিনি উত্তর দেন। ৮ মার্চ তিনি দেশে ফেরেন প্রধানমন্ত্রী।

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

এই বিভাগের জনপ্রিয় খবর
Top