• *** জাতীয় *** সৌদি রিয়াল অতিরিক্ত রাখায় এজেন্সি মালিক আটক, বিপাকে ৮২৩ হজযাত্রী *** শর্তসাপেক্ষে এসকর্ট সুবিধা পাবেন ৪ রাষ্ট্রদূত : স্বরাষ্ট্রমন্ত্রী  *** ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) কমিশনার খন্দকার গোলাম ফারুক আবারও করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন *** সারাদেশ *** মালয়েশিয়া যাওয়ার পথে টেকনাফে দালালসহ ১৯ রোহিঙ্গা আটক *** বগুড়ার নন্দীগ্রামে স্কুলছাত্রী (১২) গণধর্ষণ মামলার দুই আসামিকে গ্রেফতার করেছে পুলিশ *** সারাবিশ্ব *** সরকারের সঙ্গে আলোচনায় বসতে চান ইমরান খান *** করোনার নতুন ভ্যারিয়েন্ট, সপ্তাহে ৬ কোটি আক্রান্তের শঙ্কা *** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন: https://www.newsflash71.com *** সংবাদ ও ভিডিও পেতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিন: fb/newsflash71bd *** সব ধরনের ভিডিও চিত্র দেখতে আমাদের ইউটিউব চ্যানেল ভিজিট করুন: youtube.com/newsflash71 


সাংবাদিকতা নয়, মিথ্যা তথ্যের বিরুদ্ধে মামলা হয়েছে

রাজিউর রাহমান | প্রকাশিত: ৩০ মার্চ ২০২৩ ১৫:০৫

আইনমন্ত্রী আনিসুল হক

যদি সত্য তথ্য প্রকাশ করেন, তাহলে কোনো মতেই এই সরকার সাংবাদিকদের বাধা দেবে না বলে জানিয়েছেন আইনমন্ত্রী আনিসুল হক। বৃহস্পতিবার (৩০ মার্চ) সাংবাদিকদের করা এক প্রশ্নের উত্তরে এ কথা বলেন মন্ত্রী।

প্রথম আলোর সাংবাদিকের বিরুদ্ধে মামলার বিষয়ে প্রশ্ন করা হলে মন্ত্রী বলেন, যে মামলা করা হয়েছে- সেটা সাংবাদিকদের বিরুদ্ধে নয়, এটা অন্যায়ের বিরুদ্ধে। আপনারা নির্বিক সাংবাদিক আমি স্বীকার করি।

কিছু কিছু ক্ষেত্রে ডিজিটাল নিরাপত্তা আইনের অপব্যবহার করা হচ্ছে জানিয়ে আইনমন্ত্রী বলেন, যেখানে ডিজিটাল নিরাপত্তা আইনের অপব্যবহার করা হচ্ছে, সেখানেই ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

মন্ত্রী আরও বলেন, নওগাঁয় নিহত সুলতানা জেসমিনের ক্ষেত্রে যা হয়েছে, তা দুর্ভাগ্যজনক। ট্র্যাজিক কারণে তার মৃত্যুর পর ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করা হয়। এখানে আইনের অপব্যবহার হয়েছে।

 

 

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

এই বিভাগের জনপ্রিয় খবর
Top