• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


শেখ হাসিনার সাথে যখন বিশ্বেনেতাদের সাক্ষাৎ হয় তখন কী ঘটে, জানতে চান?

রায়হান রাজীব | প্রকাশিত: ১০ সেপ্টেম্বর ২০২৩, ২৩:৪০

ছবি: সংগৃহীত

প্রধানমন্ত্রী হিসেবে শেখ হাসিনার সাথে যখন বিশ্বের অপরাপর দেশের নেতাদের সাক্ষাৎ হয় তখন শেখ হাসিনা একটু বাড়তি সমীহ পান। এটা পান তিনি এ মূহুর্তে বিশ্বনেতাদের মধ্যে অনেকের চেয়েই অভিজ্ঞ এবং অগ্রজ-বয়োজ্যেষ্ঠ একজন রাজনীতিক হিসেবে। দ্বিতীয়ত, তিনি একটি জাতির স্থপতির কন্যা, সে হিসেবেও।

ভারতের নয়াদিল্লিতে দু’দিন ব্যাপী জি-২০ সম্মেলন আজ রবিবার শেষ হয়েছে। এ সম্মেলনে যোগ দিতে বিশ্বের বিভিন্ন দেশের নেতারা ভারতে গেছেন। সেখানে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির আমন্ত্রনে যোগদান করেছিলেন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাও।

গত দুই দিন ভারত ছিল বিশ্ববাসীর নজরে। সেখানে কী ঘটছে তা প্রতিমুহূর্তেই ছড়িয়ে পড়েছে বিভিন্ন গণমাধ্যমসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে।

এ সম্মেলনে বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার কন্যা সায়মা ওয়াজেদকে সাথে নিয়ে মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেনের তোলা সেলফি সামাজিক যোগাযোগ মাধ্যমে এরইমধ্যে ভাইরাল।

আবারও নতুন করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে ব্রিটিশ প্রধানমন্ত্রী ঋষি সুনাকের নতুন একটি ছবি ভাইরাল হয়েছে। এতে দেখা যায়, প্রধানমন্ত্রী শেখ হাসিনা চেয়ারে বসে আছেন। তার পাশেই খালি পায়ে হাটু ঘেরে বসে কথা বলছেন ঋষি।

লেখাটি নেওয়া হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে। লিখেছেন দ্য রিপোর্টের সম্পাদক লুৎফর রহমান হিমেল। 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top