সোমবার, ২ অক্টোবর ২০২৩, ১৬ আশ্বিন ১৪৩০
  • ** জাতীয় ** যুক্তরাষ্ট্রের ভিসা নিষেধাজ্ঞার কোনো যৌক্তিকতা নেই : প্রধানমন্ত্রী ** যুক্তরাষ্ট্র সফর শেষে লন্ডনের পথে প্রধানমন্ত্রী ** যুক্তরাষ্ট্র সফর শেষে লন্ডনের পথে প্রধানমন্ত্রী ** সারাদেশ ** পুলিশের সঙ্গে রউফ বাহিনীর গোলাগুলি, আটক ৬ ** হিলি স্থলবন্দর দিয়ে আমদানি-রপ্তানি শুরু ** সারাবিশ্ব ** পানির নিচে নিউইয়র্ক, জরুরি অবস্থা জারি ** পাকিস্তানে ঈদে মিলাদুন্নবির মিছিলে বোমা হামলা, নিহত ৫২ ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন: https://www.newsflash71.com ** সংবাদ ও ভিডিও পেতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিন: fb/newsflash71bd ** সব ধরনের ভিডিও দেখতে আমাদের ইউটিউব চ্যানেল ভিজিট করুন: youtube.com/newsflash71 


ভিপি নূরকে আইনী সহায়তা দেয়ার ঘোষণা ড. কামালের

ডেস্ক রিপোর্ট | প্রকাশিত: ২২ সেপ্টেম্বর ২০২০ ১৯:৫০

জেষ্ঠ্য প্রতিবেদক:

ক্ষমতাশীন দলের একটি বিশেষ অঙ্গসংগঠনের মহিলা কর্মীদের দিয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) সাবেক ভিপি নুরুল হক নূরকে মিথ্যা ও নোংরা মামলার মাধ্যমে হয়রানি করা হচ্ছে। এমন অভিযোগ করেছেন গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন।

মঙ্গলবার গণমাধ্যমে দেয়া এক বিবৃতিতে তিনি নূরুকে গ্রেফতার ও হয়রানির তীব্র নিন্দা জানিয়ে প্রয়োজনে ভিপি নূরসহ আন্দোলনরত সবাইকে আইনী সহায়তা দেয়ার কথা জানান।

ড. কামাল বলেন, অতীতেও রাজনৈতিক নেতাদের বিরুদ্ধে গরু চুরির মামলা দিয়ে এ ধরনের হয়রানি করা হয়েছে। কিন্তু তাতে শেষ রক্ষা পায়নি।

সরকারকে রাজনৈতিক নোংরামী বন্ধের আহ্বান জানিয়ে প্রবীণ এই রাজনীতিক ও সংবিধান প্রণেতা ভিপি নূরের বিরুদ্ধে দায়েরকৃত সব মামলা দ্রুত প্রত্যাহারের দাবি জানান।

এনএফ৭১/এমকে/২০২০

 



বিষয়:


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

এই বিভাগের জনপ্রিয় খবর
Top